Gaming

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ সেন্টার – Garena টপ আপ সেন্টার

আপনারা জানেন যে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেম হল ফ্রী ফায়ার। ছেলে মেয়ে সকল বয়সের মানুষ বর্তমানে তাদের অবসর সময় কাটানোর জন্য এই গেমটি খেলে থাকে। এই গেমটি খেলার জন্য আপনাকে বেশ কিছু নিয়ম অনুসরণ করতে হয় তার পাশাপাশি আপনি যদি কোন ধরনের এক্সট্রা ফ্যাসিলিটিজ ব্যবহার করতে চান তাহলে আপনাকে যে জিনিসটি সবচেয়ে বেশি জরুরি তা হলো ডায়মন্ড।

ফ্রী ফায়ার একটি চাইনিজ গেম হওয়ার কারণে তাদের অ্যাপ ডেভলপার এরা নিজেদের ইনকাম করার স্বার্থে এসকল ডায়মন্ড টপ আপ এর ব্যবস্থা করেছে যাতে কোন গেমার কোন ধরনের নতুন টুলস ব্যবহারের ক্ষেত্রে তাকে নির্দিষ্ট পরিমাণ টাকা পেমেন্ট করতে হবে। সারা বিশ্বব্যাপী এই সিস্টেমে ফ্রী ফায়ার এর সকল ডায়মন্ড বিক্রি করা হয়।

আপনারা যারা ফ্রি ফায়ার গেমটি খেলে থাকেন তারা বিভিন্ন পণ্য ক্রয় করতে চান গেম খেলা কারও বেশি বাস্তবসম্মত করতে ও উপভোগ করার জন্য আপনাকে ডায়মন্ড টপ আপ করতে হয়। একজন ফ্রি ফায়ার গেম আর হিসেবে আপনি অবশ্যই ডায়মন্ড টপ আপ করতে যাচ্ছেন। তবে আপনাদের জন্য সুখবর হলো এই যে বর্তমানে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে ঘরে বসে থেকে ফ্রি ফায়ারে টপ আপ করে নিতে পারবেন খুব সহজেই।

এর পেছনে মূল কারণ তা হল বর্তমানে দেশের যেকোন ইন্টারনেটভিত্তিক পেমেন্ট গেটওয় ব্যবহার করে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করা যায়। আজকে আমরা আপনাদের জানাব কিভাবে ফ্রি ফায়ারে টপ আপ করতে হয় কিভাবে তা করা যায়। আপনি এখন চাইলে যেকোন মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ রকেট নগর ইত্যাদি ব্যবহার করে ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ করে নিতে পারবেন।

ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ ২০২২

পূর্বে ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ এর জন্য বিভিন্ন ইন্টারন্যাশনাল পর্যায়ের যারা টপ-আপ করে দেয় তাদের সাথে যোগাযোগ করে মাস্টার কার্ডের মাধ্যমে এ কাজগুলো সম্পন্ন করা হতো। কিন্তু বর্তমানে বাংলাদেশের সার্ভার ব্যবহার করার কারণে এখন আর আপনাকে সে ঝামেলায় পড়তে হবে না। ফ্রী ফায়ার টপ আপ নিয়ে চিন্তার দিন শেষ এখন ফ্রি ফায়ারে টপ আপ আপনি মুহূর্তের মধ্যে করতে পারবেন।

বিকাশ থেকে ডায়মন্ড টপ আপ

তবে আলোচনার শুরুতে আমরা আপনাদের জন্য উল্লেখ করতে চলেছি যে কোন কোন মাধ্যমে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করা যায় এবং তা পেমেন্ট করা যায় তার সম্পর্কে। এক্ষেত্রে বর্তমানে সবচেয়ে অধিক ব্যবহৃত মোবাইল ব্যাংকিং সিস্টেম বিকাশ রকেট রকেট সহ অন্যান্য দেশেও ব্যাংকিং সেবার মাধ্যমে পেমেন্ট এর ব্যবস্থা করা হয়েছে। এতে করে লোকাল পর্যায়ের পেমেন্ট সিস্টেম থাকার ফলে ফ্রী ফায়ার ডায়মন্ড টপ আপ করার জন্য খুব সহজেই যেকোন পাবলিকদের কাছে টপ করাতে পারে।

CodaShop BD

বাংলাদেশে যে সকল ফ্রী ফায়ার এ ডায়মন্ড টপ আপ এর জন্য মাধ্যম রয়েছে তাদের মধ্যে সর্বাধিক ব্যবহৃত ও জনপ্রিয় একটি ওয়েবসাইট হচ্ছে CodaShop BD। এই ওয়েবসাইটটি আপনি যদি ভিজিট করে থাকেন তাহলে বুঝতে পারবেন যে এটার মাধ্যমে কতটা সহজে ডায়মন্ড টপ আপ করা যায়। ডায়মন্ড উপলক্ষে আপনাকে প্রথমে এই ওয়েবসাইটের অফিশিয়াল লিঙ্কে প্রবেশ করতে হবে।

এই ওয়েবসাইটে যদি আপনি প্রবেশ করেন তাহলে হোমপেজ অপশনে বিভিন্ন ক্যাটাগরি দেখতে পাবেন সেখান থেকে ফ্রী ফায়ার ডায়মন্ড পাব অপশন ক্লিক করুন। ওই অপশন এ ক্লিক করা মাত্রই আপনাকে বেশ কিছু তথ্য জানতে চাবে যেখানে আপনার প্লেয়ার আইডি কী পরিমাণ টাকা রিচার্জ করতে চান কোন মাধ্যমে টাকা পেমেন্ট করবেন ইত্যাদি সকল তথ্য নির্বাচন করুন।

Free Fire Advance Server Registration

এসকল তথ্য গুলো যদি আপনি যথাযথভাবে শেয়ার করতে পারেন তাহলে পরবর্তী ধাপে আপনাকে কেনার জন্য একটি অপশন দেওয়া হবে। কেনার পর আপনি ফ্রী ফায়ার এর মত আরো অন্যান্য গেম গুলো খুব সহজেই উপভোগ করতে পারবেন। আপনি যদি 25 ডায়মন্ড করতে চান তাহলে আপনাকে 50 টাকা প্রদান করতে হবে আর যদি 50 ডায়মন্ড করতে চান তাহলে আপনাকে 100 টাকায় ক্রয় করতে হবে।

আপনারা হয়তো বুঝতে পেরেছেন যে কিভাবে ফ্রি ফায়ারে ডায়মন্ড টপ আপ করা যায় এবং কোন কোন মাধ্যমে আপনি চাইলে সহজে তা পেয়ে যাবেন তার সম্পর্কে সকল তথ্য। আমরা যত চেষ্টা করেছি আপনাদের সাথে গুরুত্বপূর্ণ সকল তথ্য শেয়ার করে। সকল তথ্যের বাইরে হয়তো অনেক কিছু আপনার জানা থাকতে পারে যা নিচের কমেন্ট বক্সে আপনি বলতে পারেন। আমাদের পাশে থেকে পূর্ণ আর্টিকেল পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Tags

Related Articles

Back to top button
Close