Offer

এয়ারটেল অফার ২০২৪ – ইন্টারনেট, মিনিট, এসএমএস

আজকে আপনাদেরকে জানিয়ে দেবো এয়ারটেলের সমস্ত অফার গুলো সম্পর্কে। তাই আপনারা যারা এয়ারটেলের বিভিন্ন অফার সমূহ সম্পর্কে জানতে চান। তারা আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি এয়ারটেল সিমের বর্তমান ইন্টারনেট অফার সহ প্রতিটি অফার সম্পর্কে। যা থেকে আপনারা বিস্তারিতভাবে জেনে নিতে পারবেন এয়ারটেলের প্রকাশিত সকল অফার সমূহ সম্পর্কে।

ইন্টারনেট জগতে সবচেয়ে বড় ভূমিকা পালন করে থাকে এয়ারটেল সিম। কেননা এয়ারটেল সিম অন্যান্য সিমের চাইতে অনেকটাই ভালো এবং তার ইন্টারনেট স্পিড অনেকটাই বেশি।যার কারণে প্রতিটি মানুষই এয়ারটেল সিম গুলো ব্যবহার করে নানান রকম সুবিধা ভোগ করতে পারে।

এয়ারটেল ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪

আপনারা এখন আপনাদের পছন্দের অফার গুলো সম্পর্কে জানতে পারবেন। যেমন অনেকেই ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার গুলো জানতে চাই যার কারণে আমরা তাদেরকে এক্ষুনি জানিয়ে দেব ৩০ দিন ইন্টারনেট অফার গুলো।

আপনারা যারা ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার কোন জানতে চান তাদের জন্য আমরা নিজে প্রকাশ করছি বেশ কিছু ইন্টারনেট অফার যেগুলোর মেয়াদ সাধারণত সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত রয়েছে এবং খুবই স্বল্পমূল্যে আপনারা এই অফার গুলো কিনতে পারবেন যার কারণে কোন গ্রাহককে এই অফার গুলো নিতে বেশি টাকা দিতে হবে না। তাই আর দেরি না করে জেনে নিন ৩০ দিন মেয়াদী airtel ইন্টারনেট অফার গুলো কি কি।

1 GB 29 Taka 3 Days * 123 * 025 #

2 GB 49 Taka 3 Days * 123 * 049 #

4 GB ( 3 GB+1GB 4G) 64 Taka 4 Days
* 123 * 064 #

5 GB 101 Taka 7 Days * 123 * 101 #

30 GB 344 Taka 30 Days * 111 * 344 #

উপরে আমরা এয়ারটেল সিমের বেশ কিছু ইন্টারনেট অফার প্রকাশ করেছি। যে অফার গুলো আপনারা নির্দিষ্ট মূল্যের উপরে খুব সহজে নিয়ে নিতে পারবেন এবং ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

আপনাদের সুবিধার জন্য আমরা উপরে ডায়াল কোড গুলোও জানিয়ে দিয়েছি। যাতে করে এই ডায়াল কোডগুলো ডায়াল করে আপনারা অল্প সময়ের মধ্যেই এই ইন্টারনেট অফার গুলো কিনে নিতে পারে।

তাই আপনাদের এই ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার গুলো নিতে আর কোন রকম অসুবিধা হবে বলে মনে হয় না। কেননা আমরা এখানে এই অফার গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে আলোচনা করেছি।

তবে শুধুমাত্র এয়ারটেল সিম এই সমস্ত অফার গুলো দিয়েছে তা নয়। নিচে আমরা আরো বেশ কিছু ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের কে জানিয়ে দেবো। যে অফারগুলো আপনারা অল্প টাকায় কিনে নিতে পারবেন। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন বর্তমানে এয়ারটেল সিম গ্রাহকদের জন্য কি কি অফার দিয়েছে।

1.5 জিবি 28 দিন 209 টাকা

3 জিবি 10 দিন 129 টাকা

3 জিবি 28 দিন 298 টাকা

4 জিবি 28 দিন 398 টাকা

5 জিবিয়28 দিন 498 টাকা

3 জিবি 2 জিবি বোনাস 28 দিন 517 টাকা

6 জিবি 90 দিন ৮৬৩ টাকা

50 এমবি 7 দিনয়34 টাকা

500 MB 7 দিন ৮৮ টাকা

2 GB 3G 1 GB 4G 7 দিন ৩৮ টাকা

আপনারা এখানে যেই অফার গুলো লক্ষ্য করলেন এই অফার গুলোর মাধ্যমে আপনারা ইন্টারনেট গুলো কিনে নিতে পারেন এবং নিজেদের কাজে ব্যবহার করতে পারেন। তবে অবশ্যই এখানে যে সমস্ত অফার গুলো দেখেছেন এ সমস্ত অফার গুলো নির্দিষ্ট দামে নিতে হবে।

এছাড়াও আপনারা যদি অন্যান্য অফার গুলো জানতে চান বা সে ক্ষেত্রে আপনাদেরকে ব্যবহার করতে হবে মাই এয়ারটেল অ্যাপ। এয়ারটেল এপ এর মাধ্যমে আপনারা জানতে পারবেন বিভিন্ন রকম অফার সমূহ সম্পর্কে এবং অফার গুলো সহজ ভাবে কিনতে ব্যবহার করবেন মাই এয়ারটেল অ্যাপ।

তো এতক্ষণে হয়তো এয়ারটেল প্রতিটি গ্রাহক ক্রায় তাদের পছন্দের অফার সমূহ সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছে। তাই পরবর্তীতে প্রতিটি গ্রাহকদের এই সমস্ত অফার গুলো কিনতে কোনরকম অসুবিধা হবে বলে মনে হয় না।

Tags

Related Articles

Back to top button
Close