Offer

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪

আজকে আপনাদেরকে জানিয়ে দেবো banglalink সিমের ৩০ দিন মেয়াদী সমস্ত ইন্টারনেট অফার সম্পর্কে। কেননা প্রতিনিয়তই সাধারণ গ্রাহকদের উদ্দেশ্যে banglalink অপারেটর বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে। যে ইন্টারনেট অফার গুলো প্রতিটি গ্রাহকদের জন্যই খুবই গুরুত্বপূর্ণ।

আপনারা হয়তো সকলেই জানেন বাংলালিংক বাংলাদেশের অন্যতম একটি মোবাইল অপারেটর। যা রয়েছে অসংখ্য গ্রহ তাই এই গ্রাহকের সুবিধার্থেই banglalink বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে।

এবং বিভিন্ন মেয়াদী ইন্টারনেট অফার গুলো প্রকাশ করায় সাধারণ গ্রাহকরা খুব সহজেই এই অফার গুলোর মাধ্যমে ইন্টারনেট কিনতে পারে এবং নিজেদের কাজে ব্যবহার করতে পারেন।তাই আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদের সকলকে জানিয়ে দেবো banglalink ৩০ দিন মেয়াদী সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে।

যাতে করে আপনারাও ৩০ দিন মেয়াদী এই ইন্টারনেট অফার গুলো কিনতে পারেন এবং ব্যবহার করতে পারেন। বাংলালিংক সিম ব্যবহার কারীদের মধ্যে অধিকাংশ গ্রাহকরাই ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার কিনে থাকে কেননা ৩০ দিন মেয়াদে ইন্টারনেট অফার কিনে থাকলে পরবর্তীতে আর বাড়তি ইন্টারনেট কেনার প্রয়োজন হয় না।

তাই এই বাড়তি ইন্টারনেট কেনার ঝামেলা থেকে বাঁচতে অনেকেই ৩০ দিন মেয়াদি ইন্টারনেট অফার কিনে থাকি। তাই আপনারা যারা ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার কেনার জন্য ভাবছেন তারা আমাদের এই আর্টিকেল অনুযায়ী জেনে নিতে পারেন বাংলালিংক সিমের ইন্টারনেট অফার।

এবং এই সমস্ত অফার গুলোর মধ্যে থেকে নিজের পছন্দ অনুযায়ী কিংবা নিজের সাধ্য অনুযায়ী মূল্যে একটি ইন্টারনেট অফার কিনে নিতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন। তাই আর কথা না বাড়ি এক্ষুনি জেনে নিন ৩০ দিন মেয়াদী সমস্ত ইন্টারনেট অফার।

বাংলালিংক ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার

প্রতিটি গ্রাহকের উদ্দেশ্যে এই বাংলালিংক নিয়ে এসেছে ৩০ দিন মেয়াদী দারুন ইন্টারনেট অফার। এ সমস্ত অফার গুলো আপনারা খুবই অল্প টাকায় কিনতে পারবেন এবং সর্বোচ্চ একমাস পর্যন্ত ব্যবহার করতে পারবেন।তাই যে সমস্ত ব্যক্তিদের ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফারের প্রয়োজন।

তারা নিজের প্রকাশিত সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে ভালোভাবে জেনে নিন।বিশেষ করে আপনার পছন্দের অফারটির মূল্য এবং মেয়াদ সম্পর্কে জেনে নিবেন। যাতে করে পরবর্তীতে দাম নিয়ে কিংবা ভ্যালিডিটি নিয়ে কোনরকম বিভ্রান্তিতে পড়তে না হয়।

6 GB 30 Days 76 Tk Recharge 76/=

1GB 30 Days 119 Tk * 5000 * 503 #
2GB 30 Days 209 Tk *5000*581#

3GB 30 Days 249 Tk *5000*249 #

6GB 30 Days 299 Tk Recharge 299/=

7GB 30 Days 399 Tk *5000*411#

12GB 30 Days 499 Tk * 5000 * 408 #

28GB 28 Days 298 Tk Recharge 298/=

45GB 30 Days 999 Tk *5000*999#

উপরে আমরা বেশ কিছু ইন্টারনেট অফার প্রকাশ করেছি যে অফারগুলো সাধারণত banglalink operatorer official ভাবে প্রকাশ করে থাকেন এ অফারগুলি। এই অফার গুলোর সঙ্গে আমরা প্রকাশ করেছি ডায়াল কোড। যাতে করে এই ডায়াল কোড অনুযায়ী ডায়াল করে আপনারা খুব সহজে ইন্টারনেট অফার গুলো কিনে নিতে পারে।

তবে আপনারা যদি এর বাইরে ও অন্যান্য অফার গুলো সম্পর্কে জানতে চান।সে ক্ষেত্রে আপনাদের কি ব্যবহার করতে হবে my BLঅ্যাপ। কেননা my bL app এ প্রতিনিয়তই নতুন নতুন অফার সমূহ প্রদান করা হয় তাই যে সমস্ত ব্যক্তিরা মাই bl app ব্যবহার করে থাকে তারা খুব সহজে আরও বেশ কিছু ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবে।

এবং মাই বি এল অ্যাপ থেকে ইন্টারনেট কেনার সমস্ত পদ্ধতি একেবারে সহজ। যার কারনে আপনাদের এই my BL app থেকে ইন্টারনেট গুলো কিনতে কোনরকম অসুবিধায় পড়তে হবে না শুধুমাত্র নির্দিষ্ট ব্যালেন্সের উপর ভিত্তি করেই আপনারা যে কোন ইন্টারনেট অফার কিনে নিতে পারবেন শুধুমাত্র my BL app থেকে।

এতক্ষণ হয়তো আপনার বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তাই পরবর্তীতে আপনাদের এই সমস্ত ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে কোন রকম অসুবিধাই পরতে হবে মনে হয় না

Tags

Related Articles

Back to top button
Close