Offer

বাংলালিংক মিনিট অফার ৩০ দিন ২০২৪

আমরা সকলেই জানি বাংলাদেশের সর্বোচ্চ ব্যবহারকারী অপারেটর হল বাংলালিংক। বাংলালিংক এ দেশে বহু আগ থেকেই সাধারণ মানুষদের মাঝে ইন্টারনেটের সুবিধা দিয়ে যাচ্ছে। যা থেকে মানুষ নিজেদের প্রয়োজন মেটাতে অনেকটাই স্বাক্ষর।

তাই আজকে আমরা এই আর্টিকেলে আপনাদের উদ্দেশ্যে প্রকাশ করতে চলেছি banglalink সিমের ৩০ দিন মেয়াদি মিনিট অফার সম্পর্কে। কেননা বাংলালিংক ৩০ দিন মেয়াদী যে সমস্ত ইন্টারনেট অফার গুলো সাধারণ গ্রাহকদের মাঝে প্রকাশ করে থাকে। এই অফার গুলো অনেকেই জানে না।

তাই আমাদের এই আর্টিকেল থেকে প্রতিটি গ্রাহক রায় নিজেদের প্রয়োজনীয় বাংলালিংক সিমের ৩০ দিন মেয়াদি মিনিট অফার গুলো সম্পর্কে জানতে পারবে বলে মনে করছি। তাই আপনাদের মধ্যে যারা এই বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন। এবং ৩০ দিন মেয়াদে মিনিট অফার গুলো সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে চান। তারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন। আপনার পছন্দের ৩০দিন মেয়াদি মিনিট অফার।

বাংলালিংক ৫১০ মিনিট ৩০ দিন মেয়াদ

যে সমস্ত বাংলালিংক গ্রাহকদের অতিরিক্ত মিনিটের প্রয়োজন হয়ে থাকে তাদের জন্য এই অফারটি খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করছি। কেননা আপনারা শুধুমাত্র ৩০৭ টাকায় উপভোগ করতে পারবেন ৫১০ মিনিট।

তাই আপনি যদি এই অফারটি নিয়ে থাকেন সেক্ষেত্রে ৩০ দিন পর্যন্ত অনায়াসে ব্যবহার করতে পারবেন ৩০ দিনের মধ্যে আপনাকে বাড়তি কোনো মিনিট অফার কেনার প্রয়োজন হবে না বলে মনে করছি। তাই আপনি যদি এই 510 মিনিট অফারটি কিনতে চান সে ক্ষেত্রে ডায়াল করুন *121*307# কোড টিতে।

মেয়াদ (দিন) মূল্য (টাকা) পরিমাণ (মিনিট)
৩০ ৩০৭ ৫১০

বাংলালিংক ৪৬০ মিনিট মেয়াদ ৩০ দিন

বাংলালিংক তার প্রতিটি গ্রাহকের সুবিধার্থে শুধু কম টাকায় বিভিন্ন ধরনের মিনিট অফার দিয়ে থাকে। যে মিনিট অফার গুলো অন্যান্য অপারেটর এত কম টাকায় আপনাকে কখনো দিতে পারবে না। তাই আপনি যদি একজন বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি খুবই কম টাকায় 30 দিন মেয়াদী অনেক মিনিট অফার গুলো উপভোগ করতে পারবেন।

আপনি যদি আপনার বাংলালিংক সিমটিতে ৪৬০ মিনিট কিনতে চান বা ৪৬০ মিনিটের অফারটি পেতে চান। সে ক্ষেত্রে আপনাকে রিচার্জ করতে হবে ২৪৭ টাকা।

অফার কোড মেয়াদ মূল্য পরিমান
*121*307# ৩০ দিন ৩০৭ টাকা ৫১০ মিনিট
*121*297# ৩০ দিন ২৯৭ টাকা ৪৬০ মিনিট

এছাড়াও বাংলালিংক ৩০ দিন মেয়াদি বেশ কিছু মিনিট অফার প্রকাশ করেছেন। যে মিনিট অফার গুলোর সম্পর্কে হয়তো আপনারা অনেকেই জানেন না।তাই নিজের তথ্য অনুযায়ী আপনাদের কে জানিয়ে দিচ্ছি বাংলালিংকের সমস্ত মিনিট অফার।

মিনিট/পরিমান মূল্য (টাকা) কোড
250 157 *121*157#
300 197 *121*197#
340 207 *121*207#
460 297 *121*297#
510 307 *121*307#
1010 607 166607#

510 Minutes 307 Taka 30 Days

1010 Minute 607 Taka 30 Days

উপরে আমরা বেশ কিছু মিনিট অফার প্রকাশ করেছি যে মিনিট অফার গুলো শুধুমাত্র বাংলালিংক সিম ব্যবহারকারীরাই উপভোগ করতে পারবে। তাই আপনি যদি একজন বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকেন।

সেক্ষেত্রে আপনি আপনার পছন্দ অনুযায়ী কিংবা নির্দিষ্ট মূল্য অনুযায়ী যে কোন অফারটি কিনে নিতে পারেন রিচার্জের মাধ্যমে।অথবা আপনারা যদি ডায়াল কোড ডায়াল করে অফার গুলো কিনতে চান। সে ক্ষেত্রেও আপনারা অফারের সঙ্গে নির্দিষ্ট ডায়াল কোডটি ডায়াল করে কিনে দিতে পারবেন এই মিনিট অফার গুলো।

তাই বাংলালিংক সিমের মিনিট অফার গুলোর সম্পর্কে এখন আপনাদের অজানা নেই বলে মনে করছি কেননা আমরা এই আর্টিকেলে বাংলালিংকের প্রতিটি মিনিট অফার সম্পর্কে প্রকাশ করেছি যে অফার গুলোর মেয়াদ রয়েছে সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত।

Tags

Related Articles

Back to top button
Close