Earn Money

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে পেমেন্ট

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় অনলাইন ভিত্তিক মোবাইল গেম হলো পাবজি। বর্তমানে সারাবিশ্বে তরুণ সমাজ এই গেমের প্রতি এত বেশি আসক্ত হয়েছে যে বিশ্বের কয়েকটি দেশে এই গেম ইতিমধ্যে বন্ধ করে দেওয়া হয়েছে। আপনারা যারা একজন পাবজি ভালো গেম আর তাদের জন্য বিশেষ ব্যবস্থা রয়েছে আপনারা যারা শুধুমাত্র এই গেমটি খেলে নিজেদের বিনোদন দিতে চান তাদের জন্য আমাদের আজকের এই আলোচনা।

পাবজি গেম যা আপনি মূলত আনন্দ পাওয়ার জন্য খেলে থাকেন। স্ট্যান্ডিং স্টোরিলাইন এবং গর্জিয়াস গেমপ্লের জন্য অনেকের কাছে আপনি পাবজি গেম টি তাদের সারা দিনের কার্যক্রম হিসেবে ধরতে পারেন। তবে আপনাদের জন্য একটি খুশির খবর রয়েছে জনপ্রিয় এই পাবজি গেম খেলে টাকা ইনকাম করার বিশেষ সুযোগ রয়েছে।

এতে করে আপনার বিনোদনের পাশাপাশি টাকা ইনকাম করার একটা মাধ্যম তৈরি হচ্ছে। সুতরাং আজকে আমরা আপনাদের সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি পাবজি গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় এবং এই টাকা কিভাবে বিকাশের মাধ্যমে পেমেন্ট করা যায় তা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য।

পাবজি টুর্নামেন্ট অংশগ্রহণ করে টাকা ইনকাম

গেম খেলে টাকা ইনকাম করা যায় এই বিষয়টি সম্পর্কে আমরা বর্তমানে অনেকে বেশি পরিচিত। তবে অনলাইনে অথবা গুগল প্লে-ষ্টোরে দেশের টাকা ইনকাম করার অ্যাপ্লিকেশন পাওয়া যায় তার বেশিরভাগই যথাযথভাবে কাজ করে না। আপনি যদি নিশ্চিত ভাবে টাকা ইনকাম করার জন্য গেম খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সেরা অপশন হবে পাবজি গেম। চলুন জেনে নেওয়া যাক কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করা সম্ভব।

অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপ

  • প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে Khelaghor গেম টি ইন্সটল করতে হবে।
  • এই অ্যাপটি ডাউনলোড করার পর আপনি ওপেন করুন এবং এখানে আপনাকে ইন্টারফেস দেওয়া হবে।
  • পরবর্তী ধাপে আপনাকে অ্যাকাউন্ট তৈরি করতে বলতে হবে যদি আপনার আগে থেকে অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে ইমেইল ও পাসওয়ার্ড প্রদান করে অ্যাকাউন্টে লগইন করুন। আর যদি অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে সাইনআপ অপশনে ক্লিক করে আপনার যথাযথ তথ্য প্রদান করার মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন।
  • একাউন্ট হয়ে গেলে ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
  • একাউন্টে লগইন করার পর আপনি পাপ জিও ফ্রি ফায়ারে বিভিন্ন টুর্নামেন্টে ও গেম দেখতে পাবেন।
  • প্রত্যেকের একটি নির্দিষ্ট এন্ট্রি দেওয়া থাকে আপনি যে ম্যাচে খেলতে চান বাটনে ক্লিক করে এন্ট্রি ফি পরিশোধ করার মাধ্যমে সরাসরি অংশগ্রহণ করতে পারবেন।
  • গেম খেলে যদি আপনি টুর্নামেন্টের জয়লাভ করেন তাহলে আপনাকে প্রাইজমানি দেওয়া হবে এবং এ প্রাইজমানি আপনি যেকোনো মোবাইল ব্যাংকিং সেবার মাধ্যমে উইথড্র করতে পারবেন। তবে মনে রাখবেন আপনি যদি ম্যাচগুলোতে হেরে যান তাহলে আপনাকে কোন ধরনের টাকা প্রদান করা হবে না।

পাবজি খেলে ইউটিউব এর মাধ্যমে টাকা ইনকাম

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউব এর মাধ্যমে এখন অনেক তরুণ টাকা ইনকাম করছেন। আপনি যদি একজন দক্ষ পাবজি গেমের হয়ে থাকেন তাহলে আপনার জন্য সুখবর হল যে আপনি সরাসরি পাবজি গেম লাইভ স্ট্রিমিং করতে পারেন আপনার ইউটিউব চ্যানেল থেকে।

এতে করে আপনার লাইভ স্ট্রিমিং ভিডিও সারা বিশ্বের যেকোনো প্রান্তের মানুষ যখন দেখবে তখন আপনার চ্যানেল টি ধাপে ধাপে growth করবে। পরবর্তীতে যদি আপনি গুগোল এডসেন্সের মাধ্যমে আপনার ইউটিউব চ্যানেলটি অ্যাপ্রভাল নিতে পারেন তাহলে আপনি সেখান থেকে মোটা অঙ্কের টাকা ইনকাম করতে পারবেন।

Free Fire গেম খেলে টাকা ইনকাম

সুতরাং আপনারা বুঝতে পেরেছেন যে পাবজি গেম খেলি ইউটিউব থেকে লাইভ স্ট্রিমিং করে কত সহজে টাকা ইনকাম করা সম্ভব। অনেক নতুন পাবজি গেম খেলে এমন খেলোয়ার তাদের পরবর্তী স্টেপ গুলো কেমন হবে তা সম্পর্কে জানার জন্য ইউটিউবে এই ভিডিওগুলো খুঁজে থাকে। পাবজি গেম খেলে ইউটিউব এর মাধ্যমে আপনি প্রতিমাসে 500 ডলারের বেশি ইনকাম করতে পারবেন।

পাবজি একাউন্ট বিক্রি করে টাকা ইনকাম

আপনি যদি একজন ভালো গেম খেলোয়ার হয়ে থাকেন তাহলে আপনি নিয়মিত গেম খেলার মাধ্যমে আপনার গেমের প্রোফাইলটি ভালো লেভেলে নিয়ে যেতে পারবেন। এতে করে আপনি নিয়মিত ভালো লেভেলে পৌঁছে গেলে আপনার এ্যাকাউন্টে বিক্রি করা অনেকটাই সহজ। যারা নতুন গেম খেলার প্রতি আগ্রহী তারা এই সকল অ্যাকাউন্টগুলো বিভিন্ন দামে ক্রয় করে থাকে।

সুতরাং পাবজি গেমে যদি আপনার একাধিক অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনি তা ভালো টাকায় বিক্রি করতে পারবেন। পাবজি একাউন্ট বিক্রি করে আপনি 10 হাজার থেকে 20 হাজার টাকার মত ইনকাম করা সম্ভব। সুতরাং একজন ভালো গেম আর হয়ে টাকা ইনকাম করা মোটেও কঠিন কাজ নয়।

আজকে আপনারা জানলেন কিভাবে PubG গেম খেলে টাকা আয় করা সম্ভব। ভালোভাবে গেম খেলার মাধ্যমে আপনি মোবাইল বা ল্যাপটপ ইন্টারনেট কানেকশন ভালো হওয়া জরুরী। আপনারা ইতিমধ্যে টাকা ইনকাম করার সহজ মাধ্যম গুলো সম্পর্কে জানতে পেরেছেন। এর বাইরে যদি কোনো প্রশ্ন আপনার জানা থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে তা বলতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close