Offer

জিপি বন্ধ সিম অফার ২০২৪

সকল জিপি কাস্টমার দের স্বাগতম জানিয়ে আজকের শুরু করতে যাচ্ছি জিপি বন্ধ সিম অফার সম্পর্কিত আমাদের অনুচ্ছেদ। জিপি কাস্টমার দের জন্য বন্ধ সিমের বিশেষ কিছু অফার এর তথ্য নিয়ে আজকে আমরা হাজির হলাম। আপনাদের মধ্যে যারা জিপি বন্ধ সিমের অফার গুলো সম্পর্কে জানতে চাচ্ছেন তারা সর্বপ্রথম আমাদের এই ওয়েবসাইট থেকে জেনে নিন জিপি বন্ধ সিমের সকল তথ্য। খুব সহজেই আপনারা আমাদের দেখানো অফার গুলো গ্রহন করতে পারবেন এবং আপনাদের বন্ধ থাকা সিম গুলো চালু করতে পারবেন।

বর্তমানে বাংলাদেশে জিপি সর্বোচ্চ মোবাইল অপারেটর কোম্পানি হিসেবে পরিচালিত হচ্ছে। জিপি গ্রাহক সংখ্যা এবং নেটওয়ার্কের পরিধি সবথেকে বেশি যার কারণে তারা প্রথম স্থানে রয়েছে। এর পাশাপাশি জিপি চেষ্টা করে বড় বড় তার কাস্টমারদের ভালো সুযোগ সুবিধা প্রদান করতে যাতে করে কাস্টমার বেশি বেশি করে জিপি সিম ব্যবহার করে। তারা কাস্টমারদের বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার এর মাধ্যমে আকর্ষিত করতে চাই যার কারণে কাস্টমাররা প্রতিনিয়ত জিপি সিম ব্যবহার করে থাকে। আজকে আমরা যে বিষয়টি নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটি হল জিপি বন্ধ সিম অফার নিয়ে। জিপি বন্ধ সিম অফার বিস্তারিত জানতে আমাদের সম্পূর্ণ অনুচ্ছেদ মনোযোগ সহকারে পড়ুন।

জিপি বন্ধ সিম অফার ২০২৩

আপনাদের মধ্যে যারা জিপি বন্ধ সিম অফার 2021 খুঁজছেন তাদের জন্য এখন আমরা এই অফার সম্পর্কে আপনাদের জানাবো। আপনারা জিপি সিম নির্দিষ্ট সময় পর্যন্ত বন্ধ রাখলেই পেয়ে যাবেন সেই সিমে বন্ধ সিম অফার। পুনরায় আপনারা যখন এই সিম একটিভ করতে চাইবেন তখন এই অফার গুলো আপনাদের ক্ষেত্রে প্রযোজ্য হবে। এখন আমরা জিপি বন্ধ সিম অফার এর বর্তমান যে অফার রয়েছে সেই অফারটা আপনাদের সঙ্গে উপস্থাপন করব।

  • জিপি বন্ধ সিম অফার রয়েছে 2 জিবি ইন্টারনেট অফার এর সুবিধা।
  • জিপি বন্ধ সিম অফার রয়েছে বেশকিছু টকটাইম অফার।
  • জিপি বন্ধ সিম এ আরও থাকছে এসএমএস অফার।
  • আপনারা মাত্র 17 টাকা রিচার্জে জিপি বন্ধ সিম এ একটি বিশেষ অফার পেয়ে যাচ্ছেন।

উপরে আমরা যে অফারগুলো আপনাদের সাথে আলোচনা করলাম সে অফার গুলো এখন বিস্তারিত জানাবো এবং চেষ্টা করব সকল তথ্য সঠিক ভাবে আপনাদের সামনে উপস্থাপন করতে। আপনারা যারা বন্ধ সিম অফার উপভোগ করতে চান তারা আমাদের এই অফার গুলো নিতে আপনাদের বন্ধ থাকা জিপি সিমটি অন করুন এবং এই অফার গুলো গ্রহন করুন।

জিপি বন্ধ সিম অফার চেক কোড

জিপি বন্ধ সিম অফার চেক করতে হলে আপনি কিভাবে সেটি করবেন। অনেক সময় এমন হয় আমরা একটি সময় ধরে সিম বন্ধ রাখি কিন্তু আসলেই সেই সিম টি বন্ধ সিমের আওতায় আছে কিনা সেটা বুঝতে পারিনা। আপনার ব্যবহৃত সিম আপনি যখন একটি নির্দিষ্ট সময় ধরে ব্যবহার না করে ফেলে রাখবেন তখন সেই সিম টি বন্ধ সিমের আওতায় চলে আসবে এবং তারপরে আপনি সেই বন্ধ সিমের অফার গুলো পাবেন। কিন্তু আপনার সিম যদি বন্ধ সিমের আওতায় না আসে তাহলে আপনি এই অফার গুলো পাবেন না।

আপনি যদি চেক করতে চান আপনার জিপি সিম টি বন্ধ সিম অফার এর আওতায় আছে কিনা তাহলে আপনাকে একটি ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। যদিও বেশ কয়েকটি ভাবে এই অফার চেক করা যায় তারপরও আমার কাছে সব থেকে যেই সহজ উপায় কি হলো সেটি ইউএসএসডি কোড ডায়াল করে অফার জানা। *121*5300# ডায়েল করে আপনারা জিপি বন্ধ সিম অফার সম্পর্কে সকল তথ্য পেয়ে যাবেন।

জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার

আপনি যদি আপনার বন্ধ থাকা জিপি সিমটি পুনরায় চালু করতে চান এবং সেই সিম থেকে বন্ধ সিম অফার উপভোগ করতে চান তাহলে আপনার জন্য রয়েছে একটি বিশেষ ইন্টারনেট অফার। এই বিশেষ ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন আপনি আমাদের দেখানো নিয়ম অনুযায়ী। আপনারা যারা এই বিশেষ ইন্টারনেট অফার উপভোগ করতে চাচ্ছেন তারা আমাদের দেখানোর নিয়ম গুলো মেনে উপভোগ করুন জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার।

  • জিপি বন্ধ সিম ইন্টারনেট অফার আপনি পেয়ে যাবেন 5gb ইন্টারনেট।
  • এই ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাতদিন পর্যন্ত। এই ইন্টারনেট অফার টি গ্রহণ করতে হলে আপনাকে সরাসরি 43 টাকা রিচার্জ করতে হবে।
  • এই ইন্টারনেট অফার একজন বন্ধ সিম গ্রাহক শুধুমাত্র একবার উপভোগ করতে পারবেন।
  • এই ইন্টারনেট অফার এর চেক কোড হল *121*1*47#. আপনারা সরাসরি এই কোড ডায়াল এর মাধ্যমে ইন্টারনেট চেক করতে পারবেন।

জিপি বন্ধ সিম বান্ডেল অফার

জিপি তার গ্রাহকদের সুবিধা করে দেওয়ার জন্য এবং তাদের ব্যবসা প্রসারের জন্য বন্ধ সিম এর উপর বিশেষ কিছু অফার প্রদান করেছে। আপনাদের মধ্যে যারা জিপি বন্ধ সিমের বান্ডেল অফার গুলো উপভোগ করতে চাচ্ছেন তাদের জন্য জিপি নিয়েছে বিশেষ কিছু বান্ডেল অফার। এখন আমরা সেই বান্ডেল অফার গুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করবে এবং আপনারা কীভাবে এই অফার গুলো উপভোগ করতে পারবেন সেই বিষয়ে আপনাদের একটি ধারণা দেব।

জিপি বন্ধ সিম অফার এ আপনি উপভোগ করতে পারবেন 5gb ইন্টার্নেট। এই পাঁচ জিবি ইন্টারনেট আপনি উপভোগ করতে পারবেন শুধুমাত্র জিপি বন্ধ সিম থেকে। এছাড়াও এই অফারের পাশাপাশি আপনি পেয়ে যাবেন 48 পয়সা কল রেট এর সুবিধা। শুধুমাত্র বন্ধ সিম থেকে আপনি এই অফার উপভোগ করতে পারবেন। এই অফারের মেয়াদ কাল নির্ধারণ করা হয়েছে 30 দিন। অর্থাৎ 5gb ইন্টারনেট এবং 48 পয়সা কলরেট অফার আপনি পেয়ে যাচ্ছেন 30 দিনের জন্য। তবে এই অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই অফার চেক কোড ডায়াল করে জানতে হবে আপনার সিম এই অফারের জন্য প্রযোজ্য কিনা।

জিপি বন্ধ সিম 3 জিবি ইন্টারনেট 48 পয়সা কল রেট এবং 100 মিনিট অফার

এখন আমরা যে অফারটি নিয়ে কথা বলব সেই অফারটি হলো জিপি বান্ডেল প্যাক বন্ধ সিম অফার। এই অফারটি একজন জিপি গ্রাহক পেতে পারেন তার বন্ধ সিম ব্যবহারের মাধ্যমে। এই অফারে সেই গ্রাহক উপভোগ করতে পারবেন 3gb ইন্টারনেট এবং 48 পয়সা কলরেট। এছাড়াও এই গ্রাহক এটার সঙ্গে আরও পাচ্ছে 100 মিনিট অফার। এই অফারের মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন এবং এই অফারটি উপভোগ করতে হলে একজন বন্ধ সিম ব্যবহারকারীকে ওই সিমে 101 টাকা রিচার্জ করতে হবে।

জিপি বন্ধ সিম 48 মিনিট অফার

জিপি বন্ধ সিমের অফার রয়েছে সেটি হলো 48 মিনিট অফার। এই মিনিট অফারটি উপভোগ করতে হলে একজন বন্ধ সিম ব্যবহারকারীকে ওই সিমে সরাসরি 24 টাকা রিচার্জ করতে হবে। 24 টাকা রিচার্জের মাধ্যমে ওই গ্রাহক সিমে পেয়ে যাবে 48 মিনিট এবং 30 দিন মেয়াদ। আপনি যদি সুন্দর এই অফারটি উপভোগ করতে চান তাহলে ঝটপট আপনার বন্ধ থাকা সিমে 24 টাকা রিচার্জ করুন।

জিপি বন্ধ সিম অফার পাওয়ার শর্তসমূহ

প্রথম শর্ত হলো আপনাকে অবশ্যই সিম নির্দিষ্ট সময় ধরে বন্ধ রাখতে হবে। সাধারণত সর্বনিম্ন 90 দিনের ওপর থেকে আপনাকে এই সিম বন্ধ রাখতে হবে।

এরপরে অবশ্যই আপনি কোন অফার এর আওতায় আছেন সেটি চেক করার জন্য আপনাকে অফার চেক ডায়াল করতে হবে। আপনি অফার চেক ডায়াল করে দেখবেন আপনি কোন সুবিধা পেতে পারেন।

অফার গুলো পেতে হলে অবশ্যই আপনাকে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করতে হবে এবং রিচার্জের মাধ্যমে আপনি এই অফার গুলো উপভোগ করতে পারবেন।

এছাড়াও এ অফার গুলো যে মেয়াদকাল উল্লেখ করা হয়েছে আপনাকে অবশ্যই সেই মেয়াদকাল মেনে আপনাদের অফার গুলো ব্যবহার করতে হবে।

স্কিটো গ্রাহকদের জন্য এই অফার গুলো প্রযোজ্য না এটা শুধুমাত্র জিপি সিমের জন্য প্রযোজ্য।

Tags

Related Articles

Back to top button
Close