Gadgets

আইপিএস এর দাম ২০২৪ কম দামে বাজারের সেরা আইপিএস

ঘনঘন লোডশেডিং এর কারণে আমাদের জীবন অতিষ্ঠ হয়ে গিয়েছে। জ্বালানি স্বল্পতার কারণে বর্তমানে দেশের প্রতিটি অঞ্চলে দুই থেকে তিন ঘন্টার বেশি লোডশেডিংয়ের সিডিউল ঘোষণা করা হয়েছে। বৈদ্যুতিক এই সমস্যার কারণে আমাদের জীবনে ব্যাপক প্রভাব পড়ছে যার কারণে আমাদের বাড়িঘর ও দোকানপাটে আলোকসজ্জা ও বাতাসের অনেক অভাব দেখা দিয়েছে।

এই অসহ্য গরমে বিদ্যুৎ ছাড়া চলা অনেক কঠিন যার কারণে এখন অনেকেই রয়েছেন যারা তাদের ব্যক্তিগত কারণে অথবা ব্যবসায়িক স্বার্থে আইপিএস ব্যবহার করতে আগ্রহী। আইপিএস ব্যবহার করার ফলে আপনার এলাকায় বিদ্যুৎ চলে গেলেও আপনি আপনার বাড়ি অথবা দোকানের তিন থেকে চার ঘণ্টার বেশি সময় বৈদ্যুতিক বাল্ব বৈদ্যুতিক ফ্যান ব্যবহার করতে পারবেন।

দেশের বাজারে বিভিন্ন ইলেকট্রনিক্স কোম্পানি নিত্য নতুন মডেলের আইপিএস পাওয়া যাচ্ছে। যার কারণে অনেকেই এখন আইপিএস কিনতে আগ্রহী। আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি দেশের বাজারে বেশ কিছু স্বনামধন্য ব্র্যান্ডের আইপিএস এর দাম এবং এর ফিচার সম্পর্কে। সুতরাং যাদের জন্য এই আইপিএস পণ্যটির অত্যন্ত জরুরী তারা আমাদের আর্টিকেলটি পড়ে দাম জেনে নির্দিষ্ট শোরুম থেকে তা ক্রয় করতে পারেন।

মিনি আইপিএস এর দাম

আইপিএস কেনার ক্ষেত্রে আমরা সাধারণত এমন পণ্য ক্রয় করতে চাই যেগুলো আমরা কম সময়ে এবং কোন স্থান দখল করবে এমন পণ্যটি ক্রয় করতে পারি। আপনারা যারা ছোট সাইজের আইপিএস খুঁজে চলেছেন তাদের জন্য বলতে চাইছে দেশের স্বনামধন্য কোম্পানিগুলো মিনি আইপিএস বের করেছে যেগুলো দেখতে যেমন ছোট ঠিক তেমনি কাজে অনেক বড়।
Screenshot-2022-07-28-at-12-29-29-PM

এসকল মিনি আইপিএস গুলো আকারে ছোট হলেও দীর্ঘ সময় আপনাকে ব্যাকআপ দিতে সক্ষম। সুতরাং আপনারা যারা মিনি আইপিএস এর দাম খুঁজে চলেছেন তারা নিচের অংশ থেকে আমরা যে দাম এখানে প্রকাশ করেছি তা যাচাই করে বাজার থেকে ক্রয় করুন।

Screenshot-2022-07-28-at-12-29-14-PM

ওয়ালটন আইপিএস এর দাম

দেশের সবচেয়ে জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি ওয়ালটন দেশের বাজারে নিয়ে চলে এসেছে আইপিএস। আপনারা যারা ওয়ালটনের পণ্য ব্যবহার করতে আগ্রহী তাদের জন্য বলতে চাই দেব জনপ্রিয় এ কোম্পানিটি বিশেষ ছাড়ে দেশের বাজারে বর্তমানে উন্নত মানের আইপিএস বিক্রি করছে। এসকল আইপিএস গুলোর দাম অনেকটাই কম ধার্য করা হয়েছে যার কারণে যেকোনো ব্যক্তি তা ক্রয় করতে সক্ষম।

Screenshot-2022-07-28-at-12-29-52-PM

সুতরাং যারা ওয়ালটনের এই আইপিএস কিনতে চান তারা অবশ্যই নিকটস্থ যেকোনো ওয়ালটনের শোরুমে গিয়ে তা ক্রয় করতে পারেন। ওয়ালটনের দেখতে এতটাই সুন্দর যে আপনার চোখে তা আকর্ষণীয় লাগবে এবং কম দামে আপনি এই আইপিএস গুলো ক্রয় করতে পারবেন। নিচের অংশে ওয়ালটনের আইপিএস এর মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে।

সোলার আইপিএস এর দাম

সূর্যের আলো থেকে যে শক্তি আমরা পাই তা ব্যবহার করে বর্তমানের বিদ্যুতের কাজ করা হচ্ছে। আপনি কি সোলার আইপিএস সম্পর্কে পরিচিত যদি পরিচিত না হয়ে থাকেন তাহলে আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে দেশের বাজারে যেসকল আইপিএস গুলো রয়েছে সেগুলো সাধারনত বিদ্যুৎ সংগ্রহ করে ব্যবহার করা হয়। অর্থাৎ বিদ্যুৎ চলাকালীন অবস্থায় আইপিএস গুলো চার্জ হয়ে যায় এবং সে তার যে পরবর্তী দুই থেকে তিন ঘণ্টা অনায়াসে ব্যবহার করা যায়।

Screenshot-2022-07-28-at-12-29-40-PM

সোলার আইপিএস এর মাধ্যমে কোন ধরনের বিদ্যুৎ সংযোগ ব্যবহার করা হয় না যার কারণে সূর্যের আলো থেকে যে শক্তি পাওয়া যায় তা ব্যবহার করে আপনারেই আইপিএস চার্জ করা হয়। যার কারণে অনেকেই রয়েছেন যারা দেশের বাজার থেকে সোলার আইপিএস ক্রয় করতে আগ্রহী। নিচের অংশে যে মূল্য তালিকা প্রকাশ করা হয়েছে সে মূল্য তালিকা যাচাই করার পর আপনি বাজার থেকে তা ক্রয় করতে পারেন।

আইপিএস এর ব্যাটারির দাম

কোন কারনে যদি আপনার আইপিএসের কোন ধরনের ব্যাটারি সমস্যা দেখা দেয় এ অবস্থায় আপনি অবশ্যই চান ব্যাটারিটি পরিবর্তন করতে। আবার অনেকেই রয়েছেন যারা আইপিএস এর ব্যাটারি ব্যবহার করে তা দিয়ে ঘরের বাড়াতে চান। ঐ সকল ব্যক্তিদের অনলাইনে আইপিএস এর ব্যাটারির দাম খুঁজে চলেছেন তাদের জন্যই আমরা এখানে ব্যাটারির দাম প্রকাশ করলাম। ব্যাটারির দাম সাধারণত আকারের ওপর নির্ভর করে যদি বড় সাইজের ব্যাটারি ব্যবহার করতে চান তাহলে আপনাকে মোটা অংকের টাকা খরচ করতে হবে।

Screenshot-2022-07-28-at-12-29-04-PM

রহিম আফরোজ আইপিএস এর দাম

দেশের বাজারে আইপিএস যে সকল ব্র্যান্ড রয়েছে তাদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে রহিম আফরোজ। এই কোম্পানির আইপিএস গুলো দীর্ঘসময় আপনি ব্যবহার করতে পারবেন পাশাপাশি এ কোম্পানি থেকে যদি আপনি আইপিএস কিনে থাকেন তাহলে আপনাকে 2 বছরের ওয়ারেন্টি প্রদান করা হয়।

রহিম আফরোজ আইপিএস ব্র্যান্ড তাদের আইপিএসের যে অসাধারণ ব্যাটারি ব্যবহার করে তা দিয়ে আপনি একটানা 6 থেকে 7 ঘণ্টা আইপিএস ব্যবহার করতে পারবেন। যা সাধারণত অন্য কোন কোম্পানি আপনাকে প্রদান করবে না। সুতরাং আপনাদের রহিম আফরোজ আইপিএস এর দাম খুঁজে চলেছেন তাদের জন্যই আমরা এখানে তাদের কর্তৃপক্ষ থেকে যে দাম নির্ধারণ করা হয়েছে তা প্রকাশ করলাম।

Related Articles

Back to top button
Close