Gadgets

মনিটরের দাম ২০২৪ – ওয়ালটন, HP, Samsung কমদামের মনিটর

বর্তমান সময়ে আপনি যদি একটি কম্পিউটার মনিটর কিনতে চান। সে ক্ষেত্রে আপনি বিভিন্ন দ্বিধায় ভুগতে পারেন কেননা বাংলাদেশে এখন বর্তমানে অনেকগুলো ব্র্যান্ড রয়েছে যেগুলো সাধারণত প্রত্যেকটি মানুষের মাঝে ব্যাপক ভাবে পরিচিত এবং তার প্রতিপন্নই অসাধারণ বলা যেতে পারে।

তাই এতগুলো ব্র্যান্ডের মধ্যে আপনার জন্য পারফেক্ট কোন মনিটরটি তা যদি আপনি জানতে চান তাহলে আপনাকে আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে হবে কেননা আমরা এই আর্টিকেলটিতে প্রতিটি ব্র্যান্ডের মনিটর সম্পর্কে বিস্তারিতভাবে প্রকাশ করেছি যা থেকে আপনারা শুধুমাত্র এই মনিটরের দাম নয় মনিটরের প্রতিটি স্পেসিফিকেশন সম্পর্কেও বিস্তারিতভাবে জানতে পারবেন।

সাধারণত আমরা যারা কম্পিউটার ব্যবহার করে থাকি। তাদেরকে অন্যান্য জিনিসের মতই মনিটরের দিকেও ভালোভাবে লক্ষ্য রাখতে হয় কেননা আপনি যদি একটি কম দামি মনিটর ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে এই মনিটরটি আপনাকে ভালো সার্ভিস দিতে পারবে না যার কারণে আপনার বিভিন্ন রকম কাজের ক্ষেত্রে ব্যাঘাত করতে পারে।

তাই প্রত্যেকের উচিত সঠিকভাবে কম্পিউটার ব্যবহারের জন্য তাতে একটি ভালো মনিটর ও ব্যবহার করা। তাতে আপনাদের প্রত্যেকের ই সুবিধা হবে।

তবে বর্তমানে যে সমস্ত ব্যক্তিরা প্রথমবারের মতন একটি মনিটর ক্যামের কথা ভাবছেন তাদের জন্য আমাদের আর্টিকেলটি আরো বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছি।কেননা প্রথমবারের মতন যে সকল ব্যক্তিরা মনিটর কিনছেন। তারা অনেকে জানে না কোন মনিটর গুলো ভালো বা আপনার কাজের ক্ষেত্রে কোন মনিটরটি বেশি ভালো পারফরমেন্স দেবে।

তাই আজকে আমরা এ সকল বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা করব। যাতে করে আপনারা নিজেরাই বুঝতে পারেন আপনার জন্য কোন মনিটরটি বা কোন ব্র্যান্ডের মনিটরটি আপনার জন্য বেশি গুরুত্বপূর্ণ।

বাংলাদেশে কোন কোন ব্র্যান্ডের মনিটর রয়েছে:

আপনি যদি খেয়াল করে থাকেন সেক্ষেত্রে আপনি বাংলাদেশে অনেক কোম্পানির মনিটর লক্ষ্য করবেন। এ সমস্ত প্রতিটি মনিটরই মানুষের মাঝে খুব ব্যাপকভাবে পরিচিত। কেননা প্রায় সময়টারই তৈরি হয়ে থাকে আধুনিক এবং মানুষের চাহিদার উপর ভিত্তি করে।

যার কারনে এই মনিটার গুলো বাংলাদেশ তৈরি প্রতিটি ব্যান্ডের মনিটরই অনেকটাই মানসম্মত ভাবে তৈরি হয়ে থাকে। তাই জেনে নিন বাংলাদেশের কোন কোন ব্র্যান্ডের মনিটর সবচাইতে ভালো।

বেশিরভাগ ক্ষেত্রে মানুষ যে সমস্ত ব্রান্ডের মনিটার গুলো ব্যবহার করে সেগুলো হলো। Dell,Hp, Samsung। এছাড়াও বাংলাদেশ আরও বেশ কিছু ব্র্যান্ডের মন্ত্র পাওয়া যায়। যেগুলো বিভিন্ন সাইজের এবং বিভিন্ন কাজের ক্ষেত্রে তৈরি করা।নিচে আমরা প্রতিটি ব্র্যান্ডের মনির সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করছি।

Dell মনিটরের দাম

বাংলাদেশের সবচাইতে বেশি পরিচিত এবং বেশি ব্যবহার হয়ে থাকে ডিল ব্র্যান্ডের মনিটর গুলো। কেননা সাধারণ মানুষের সুবিধার্থে এই ডিল কোম্পানি বিভিন্ন সাইজের এবং বিভিন্ন মডেলের মনিটর তৈরি করে থাকে যা সাধারনতা ব্যবহার করে অনেকটাই সুবিধা ভোগ করতে পারে।

তবে ডিল কম্পানি শুধুমাত্র একটি মনিটর নাই বিভিন্ন মডেলের মনিটর তৈরি করেছে যাতে করে মানুষেরা তাদের পছন্দ অনুযায়ী নিজেদের কাজের ক্ষেত্রে এই সমস্ত মনিটর গুলো কিনতে পারে তাই নিচে আমরা নীল কোম্পানির প্রতিটি মডেলের মনিটরের দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে আলোচনা করছি।

১৮.৫ ইঞ্চি ডিল মনিটরের দাম:

আপনি যদি একটি লো বাজেটের মধ্যে মনিটর কিনতে চান। সেক্ষেত্রে আপনার জন্য এই 18.5 এম্পি মনিটরটি ভালো হবে বলে মনে করছি। এই ১৮.৫ ইঞ্চি মনিটরটির দাম শুধুমাত্র ৬৫০০ টাকা নিচে মনিটরটির সমস্ত স্পেসিফিকেশন আলোচনা করা হলো।

মডেল :Dell E1916h
ডিসপ্লে সাইজ :18.5″ ফুল এইচডি এইচপি এস
রেজুলিউশন: hd (1366×768)

dell কোম্পানির এই মনিটরটি সাধারণত বেশিরভাগ মানুষই ব্যবহার করে থাকে হালকা কাজের জন্য তাই আপনারা যারা কম্পিউটারে বিভিন্ন রকমের নরমালি কাজগুলো করে থাকেন তারাও এই মনিটরটি সচরাচর ব্যবহার করতে পারেন যার পারফরম্যান্স আপনার কাছে অসাধারণ লাগবে।

Hp মনিটরের দাম

এইচপি ব্র্যান্ডের মনিটরের দাম সর্বনিম্ন৩,৮০০ টাকা থেকে শুরু করে ২০,০০০ টাকার মধ্যে রয়েছে। আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী কিংবা কাজের উপর ভিত্তি করে নিতে পারেন এইচপি কোম্পানির যে কোন মনিটরটি।

Related Articles

Back to top button
Close