Offer

রবি সিমের অফার ২০২৪ – রবি সিমের মিনিট ও ইন্টারনেট অফার

আমরা সকলেই জানি বাংলাদেশের সুপরিচিত একটি অপারেটর রবি। যা বাংলাদেশ বহু আগ থেকেই প্রচলিত রয়েছে। এখন পর্যন্ত সারা বাংলাদেশে অধিকাংশ মানুষই রবি সিম ব্যবহার করে আসছে তাদের নিজেদের সুবিধার্থে।

মূলত রবি সিম ব্যবহারকারীরা রবি সিম ব্যবহার করে অনেক লাভবান হতে পারে। রিচার্জ কিংবা ইন্টারনেট অফার মিনিট অফার এই সমস্ত প্রতিটি অফারই রবি অপারেটর খুবই অল্প টাকায় দিয়ে থাকে যা দীর্ঘদিন যাবত ব্যবহারের রয়েছে সুযোগ। তাই এখন বর্তমানে যে সমস্ত রবি সিম ব্যবহারকারীরা রবি সিম ব্যবহার করছেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি।

আপনারা খুব সহজে আমাদের এই আর্টিকেল থেকে জানতে পারবেন রবি সিমের সমস্ত ধরনের অফার সমূহ সম্পর্কে। সাধারণত রবি সিম ব্যবহারকারীরা ইন্টারনেট মিনিট এবং কলরেট অফারসহ নানান ধরনের অফার এর সন্ধান করে থাকে। যে অফার গুলো সাধারণত প্রতিনিয়তই রবি অপারেটর দিয়ে থাকে গ্রাহকদের উদ্দেশ্যে।

তাই এ সমস্ত গ্রাহকরা রবি সিমের এই সমস্ত অফার গুলোর সম্পর্কে জানতে চান বা একটি ভাল অফারের সন্ধান করছেন তারা আমাদের সম্পন্ন আর্টিকেলটি মনোযোগ সহকার পরে জেনে নিন বর্তমানে রবি সিম কোন কোন অফার গ্রাহকদের উদ্দেশ্যে দিয়ে থাকে।

রবি মেগাবাইট অফার

রবি অপারেটররা অন্যান্য অফারের চাইতে সবচাইতে বেশি ইন্টারনেট অফার গুলো বা মেগাবাইট অফার গুলো ব্যবহার করে থাকে কেননা সচরাচর আমরা সকলেই ইন্টারনেটের সাথে জড়িত যার কারণে ইন্টারনেট চালাতে বা ইন্টারনেটের সাহায্য নিতে মেগাবাইট এর প্রয়োজন।

তাই যে সমস্ত গ্রাহকরা একটি ভালো ইন্টারনেট অফার এর সন্ধান করছেন তারা এক্ষুনি জেনে নিন রবি সিমের বেশ কিছু ইন্টারনেট অফার।

রবি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট:

বর্তমানে আপনার রবি সিমটি যদি বন্ধ সিমের আওতায় থাকে সেই ক্ষেত্রে আপনি বন্ধ সিমটিতে শুধুমাত্র 9 টাকার রিচার্জেই ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এছাড়াও আপনি যদি আপনার বন্ধ সিমটিতে ৯ টাকায় এক জিবি ইন্টারনেট নিতে যাচ্ছে এক্ষেত্রে ডায়াল করুন *৪# কোডটিতে।

রবি ১ জিবি ২৩ টাকার অফার কোড:

আপনি যদি রেগুলার রবি সিমে ইন্টারনেট ব্যবহার করে থাকেন। সেক্ষেত্রে এই অফারটি শুধুমাত্র আপনার জন্য। এই অফারটিতে আপনি শুধুমাত্র ২৩ টাকায় উপভোগ করতে পারবেন ১ জিবি ইন্টারনেট তার মেয়াদ রয়েছে সর্বোচ্চ ৩দিন পর্যন্ত। তাই ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে ডায়াল করুন*১২৩*২৩০# ।

এছাড়াও আমরা রবি সিমে বেশি কিছু ইন্টারনেট অফার প্রকাশ করছি। আপনারা যারা কম দামে বেশি মেয়াদী রবি সিমের ইন্টারনেট অপারেশন করছেন তারা ভালোভাবে লক্ষ্য করুন।

1 GB 23 TK *4# 3 Days
1 GB 41 TK *123*41# 3 Days
1 GB 48 TK *123*48# 4 Days
1 GB 98 TK *123*098# 7 Days
2 GB 54 TK *4# 3 Days
4 GB 108 TK *123*0108# 7 Days
7 GB 148 TK *4# 7 Days
10 GB 199 TK *123*0199# 7 Days

রবি নতুন সিম অফার:

রবি নতুন সিম কিনেই উপভোগ করতে পারবেন বেশ কিছু আকর্ষণীয় অফার। রবি নতুন সিমের আকর্ষণীয় অফারের মধ্যে রয়েছে ২ জিবি ডাটা বোনাস।

আপনার রবি সিমটিতে ২ জিবি ডাটা বোনাস হিসেবে উপভোগ করতে চাইলে আপনার রবি নতুন সিম টি এক্টিভেশনের ৩১ তম দিন হতে পরবর্তী ৩০ দিন পর্যন্ত সময় ১০০ টাকা ব্যবহার করলেই উপভোগ করতে পারবেন ২ জিবি বোনাস ডাটা।

৮২ টাকা রিচার্জ অফার:

আপনার নতুন রবি সিমটিতে প্রথমবার ৮২ টাকা রিচার্জ করলে উপভোগ করতে পারবেন ১০০ মিনিট যেকোনো নাম্বারে যার মেয়াদ ১৫ দিন।

এছাড়াও ৮২ টাকা রিচার্জে পাবেন ৪ জিবি ইন্টারনেট যার মেয়াদ সর্বোচ্চ 15 দিন পর্যন্ত।

এমনকি আপনি যদি আপনার রবি সিমটিতে কল রেট অফার উপভোগ করতে চান। সেক্ষেত্রে প্রথমবার ৮২ টাকা রিচার্জে উপভোগ করতে পারবেন ১ পয়সা /সেকেন্ড কলরেট।

তো আপনারা হয়তো এতক্ষণে আমাদের এই আর্টিকেল এর সমস্ত রবি সিমের অফার সময় সম্পর্কে জানতে পেরেছেন। তাই আপনি যদি এই অফারগুলো উপভোগ করতে চান সেক্ষেত্রে নির্ধারিত কার্যক্রম সম্পাদন করুন।

Related Articles

Back to top button
Close