Offer

রবি এসএমএস প্যাক ২০২৪

আমাদের আজকের পোস্ট থেকে পাঠকরা জানতে পারবেন জিপি এসএমএস প্যাক সম্পর্কে সকল তথ্য। আমরা বেশ কিছুদিন যাবৎ ভাবছি মোবাইল অপারেটরের এসএমএস প্যাকেজ গুলো নিয়ে কিছু লিখবো। এই লেখার প্রধান কারণ হলো যখন আমরা এসএমএস ব্যবহার করি তখন সচরাচর এসএমএস কিনে ব্যবহার করিনা। এতে করে আমাদের খরচের পরিমাণ বেশি পড়ে যায়। কিন্তু আমরা যখন এই এসএমএস গুলো কিনে ব্যবহার করতে চাই তখন এই এসএমএস গুলোর খরচ কম পড়ে কিন্তু কিনে ব্যবহার করার বড় সমস্যা হল সকল তথ্য আমরা পাইনা।

তথ্য না পাওয়ার বড় কারণ হল মোবাইল অপারেটর কোম্পানিগুলো অন্যান্য প্যাকেজের যেই ভাবে প্রচার প্রচারণা করে এসএমএস প্যাকেজ গুলোর সেইভাবে প্রচারপ্রচারণা করে না। সেই দিক বিবেচনা করে গ্রাহকরা এসএমএস প্যাকেজ গুলো সম্পর্কে বেশি ধারণা রাখে না যার কারণে তারা এসএমএস প্যাকেজ কিনতে আগ্রহ করেনা। তাই আমরা সেই উদ্দেশ্যে গ্রাহকদের সুবিধা করে যাওয়ার জন্য রবি এসএমএস প্যাক নিয়ে আলোচনা করতে আজকের সম্পূর্ণ আর্টিকেল সাজিয়েছি। আপনাদের মধ্যে যারা রবি গ্রাহক রয়েছেন তারা আমাদের এই পোস্ট থেকে রবির সকল ধরনের এসএমএস প্যাক সম্পর্কে সকল তথ্য পেয়ে যাবেন।

রবি এসএমএস প্যাক ২০২৪

রবি গ্রাহকরা আমাদের এই পোস্ট থেকে 2021 সালের সর্বশেষ আপডেট অনুযায়ী রবির এসএমএস প্যাকেজ এর সকল তথ্য পেয়ে যাবেন। এই এসএমএস প্যাকেজ গুলো আপনারা কিভাবে ক্রয় করবেন এবং এই এসএমএস প্যাকেজ গুলোর মেয়াদ কতদিন থাকবে সকল তথ্য আমরা আপনাদের দেব। আপনাদের মধ্যে যারা রবির গ্রাহক রয়েছেন তারা ইতিপূর্বে সরাসরি এসএমএস পাঠিয়ে হয়তো বুঝতে পেরেছেন কি পরিমান অতিরিক্ত টাকা আপনার খরচ হচ্ছে। আপনি যদি মনে করেন তাহলে এই প্যাকেজ গুলো নিলে খুব অল্প খরচে আপনি এসএমএস পাঠাতে পারবেন এবং আপনার এসএমএস এর মেয়াদ অনেক দিন থাকবে।

রবি 3 টাকায় 40 এসএমএস প্যাক

রবি তাদের গ্রাহকদের এসএমএস এর সুবিধা দেওয়ার জন্য নিয়ে এসেছে ছোট্ট একটি প্যাক। যাদের এসএমএসের খুব একটা প্রয়োজন পড়ে না কিন্তু হুট করে যখন এসএমএস এর প্রয়োজন পড়ে তখন তার এসএমএস কেনার দরকার হতে পারে। সেই সকল গ্রাহকদের কথা চিন্তা করে রবি নিয়ে এসেছে শুধু মাত্র 40 টি এস এম এস এর একটি প্যাকেজ। এই এসএমএস প্যাকেজ টি গ্রাহক কিনতে পারবে শুধুমাত্র 3 টাকা দিয়ে। এই এসএমএস প্যাকেজ কিনতে হলে গ্রাহককে ডায়াল করতে হবে *8666*40# এই এক্টিভেশন কোড নম্বরে এবং এই এসএমএস প্যাকেজের মেয়াদ থাকবে 1 দিন। এই এসএমএস প্যাকেজ রবি থেকে রবি এবং রবি থেকে অন্যান্য অপারেটরের ব্যবহার করা যাবে।

রবি 100 এসএমএস প্যাক

এখন আমরা যে তথ্যটি আপনাদের দিতে যাচ্ছি সেই তথ্যটি আপনারা জানতে পারবেন আপনি যদি রবি থেকে 100 এসএমএস প্যাকেজ কিনেন তাহলে আপনাকে কি করতে হবে। 100 এসএমএস প্যাকেজ এর মেয়াদ এখানে নির্ধারণ করা হয়েছে 7 দিন। এই 100 এসএমএস প্যাকেজ একজন গ্রাহক কিনতে পারবে শুধু মাত্র 4 টাকা দিয়ে। রবি গ্রাহকরা 100 এসএমএস এর প্যাকেজ 4 টাকায় কিনতে *8666*1000# এই এক্টিভেশন কোড ডায়াল করুন।

রবি 200 এসএমএস প্যাক

আপনি রবি থেকে 200 এসএমএস প্যাক কিনতে পারবেন শুধু মাত্র 5 টাকা দিয়ে। আপনি এই 200 এসএমএস প্যাক কিনলে এই এসএমএস ব্যবহার করতে পারবেন যেকোন অপারেটরে। অর্থাৎ আপনি যদি রবি থেকে 200 এসএমএস প্যাকেজ এর এই প্যাকেজ কিনেন তাহলে এই প্যাকেজ থেকে যে এসএমএস গুলো পাবেন সেই এসএমএস গুলো অন্য যেকোন অপারেটরের নাম্বারে পাঠাতে পারবেন।এই এসএমএস প্যাকেজ গুলো কিনতে আপনার খরচ হবে শুধু মাত্র 5 টাকা। এই এসএমএস প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। এই এসএমএস প্যাকেজ কিনতে হলে আপনাকে একটি এক্টিভেশন কোড ডায়াল করতে হবে। *123*6*5*5# এই কোড ডায়াল করে আপনি এই এসএমএস প্যাক টি অ্যাক্টিভ করতে পারবেন।

রবি 500 এসএমএস প্যাক

আপনাদের মধ্যে এমন যারা রয়েছেন যাদের প্রচুর পরিমাণে এসএমএস এর প্রয়োজন হয় তারা খুব সহজেই রবি থেকে 500 এসএমএস প্যাক কিনতে পারবেন। এই 500 এসএমএস প্যাক কিনলে আপনি এই এসএমএস এর মেয়াদ পেয়ে যাচ্ছেন 30 দিন। 30 দিন মেয়াদ পাওয়া এই 500 এসএমএস প্যাকেজ আপনি যেকোন অপারেটরে ব্যবহার করতে পারবেন। এসএমএস প্যাকেজ এর মূল্য নির্ধারণ করা হয়েছে শুধুমাত্র 10 টাকা। আপনারা যারা 10 টাকা দিয়ে এই 500 এসএমএস কিনতে চাচ্ছেন তাদের ডায়াল করতে হবে *123*6*5*7# এই এক্টিভেশন কোড নাম্বার এ।

রবি 1000 এসএমএস প্যাক

যারা রবি থেকে 1000 এসএমএস প্যাক ক্রয় করতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে বিশেষ কিছু সুবিধা। রবি থেকে যদি আপনি এক হাজার এসএমএস ক্রয় ক্রয় করতে চান তাহলে আপনার খরচ হবে টোটাল 18.6 ঢাকা। এই এসএমএস প্যাক এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। আপনি যে এসএমএসটি ক্রয় করবেন আপনি যে এসএমএসটি রবি থেকে যেকোনো অন্য অপারেটরে ব্যবহার করতে পারবেন। তাই বলা যাই এই এসএমএস প্যাকেজ অত্যন্ত ভালো মানের এসএমএস প্যাকেজ। আপনাকে *123*2*2*2# এই এক্টিভেশন কোড এর মাধ্যমে এসএমএস প্যাকেজ একটিভ করতে হবে।

রবি 1500 এসএমএস প্যাক

রবির গ্রাহকরা সুযোগ পাচ্ছে রবি থেকে 1500 এসএমএস কেনার। 1500 এসএমএস কিনতে রবি গ্রাহকদের খুব বেশি টাকা খরচ করতে হবে না। 1500 এসএমএস কিনতে রবি গ্রাহকদের শুধুমাত্র খরচ হবে 20 টাকা এবং এই এসএমএস এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। আপনাদের যাদের মধ্যে প্রচুর পরিমাণে এসএমএস এর প্রয়োজন তারা সর্বোচ্চ বড় এসএমএস প্যাকেজ কিনতে পারেন রবি থেকে। প্রচুর পরিমাণে ব্যবহৃত এসএমএস প্যাকেজ এসএমএস গুলো আপনি যেকোন অপারেটরে ব্যবহার করতে পারেন। *123*2*7*3# এক্টিভেশন কোড এর মাধ্যমে আপনি এই এসএমএস প্যাকেজ একটিভ করতে পারেন।

রবি 400 এসএমএস প্যাকেজ

রবি তার গ্রাহকদের দিচ্ছে রবি থেকে যেকোন অপারেটরে এসএমএস কেনার সুযোগ শুধুমাত্র 12.18 টাকায়। আপনি যদি 12.18 টাকায় 500 এসএমএস পান তাহলে এই এসএমএস আপনি ব্যবহার করতে পারবেন যেকোন অপারেটরে। এই এসএমএস প্যাকেজ এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 1 দিন। আপনারা যারা এই এসএমএস প্যাকেজ ক্রয় করতে চাচ্ছেন তারা *123*6*5*6# এই কোড ডায়াল করে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারেন।

রবি 250 এসএমএস প্যাকেজ

রবি তার এসএমএস প্যাকেজ এর মধ্যে নিয়ে এসেছে রবি থেকে রবি এসএমএস পাঠানোর জন্য একটি ছোট প্যাকেজ। এই প্যাকেজে এসএমএস এর পরিমাণ থাকবে 250 টি এবং এই প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে 15 টাকা। যারা এই প্যাকেজ ক্রয় করবেন তাদের জন্য মেয়াদ দেওয়া আছে 7 দিন। 7 দিন মেয়াদের এই এসএমএস প্যাকেজ রবি গ্রাহক কিনতে পারবে *8666*07# এই ইউএসএসডি কোড ডায়াল করে।

রবি এসএমএস প্যাকেজ সম্পর্কে আমাদের কাছে সর্বশেষ এই আপডেট গুলো ছিল। আশা করছি আমরা যে তথ্যগুলো আপনাদের সামনে উপস্থিত করতে পেরেছি সেই তথ্যগুলো আপনাদের বিশেষ ভাবে কাজে আসতে পারে। আপনারা যারা নিয়মিত রবি ব্যবহার করেন তাদের জন্য এই এসএমএস গুলো অনেকটাই কাজে লাগতে পারে। এসএমএস মূলত আমরা এখন খুব বেশি ব্যবহার না করলেও কিন্তু বিশেষ বিশেষ কাজে এই এসএমএস গুলো আমরা ব্যবহার করে থাকি। বিশেষ বিশেষ কাজে ব্যবহৃত এসএমএস প্যাকেজ গুলো যদি আমাদের জানা থাকে তাহলে আমরা খুব অল্প সময়ের মধ্যে প্যাকেজগুলো একটিভ করে ব্যবহার করতে পারব।

আপনাদের মধ্যে যারা রবি গ্রাহক রয়েছেন তারা যদি রবি সম্পর্কে অথবা রবির এসএমএস প্যাক এর সম্পর্কে কিছু জানতে চান তাহলে সরাসরি আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করার চেষ্টা করুন।

Tags

Related Articles

Back to top button
Close