Gadgets

সুলতান ডাইন কাচ্চির দাম ২০২৪ সকল শাখা

কাচ্চি বর্তমান সময়ে প্রতিটি মানুষের একটি পছন্দের খাবার। তবে এই খাবারটি যদি সুলতান ডাইন রেস্টুরেন্ট এর হয়ে থাকে। সে ক্ষেত্রে ব্যাপারটা আরো মজাদার হয়ে ওঠে। কেননা বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং সুস্বাদু কাচ্চি হল সুলতান ডাইন কাচ্চি।

বাংলাদেশের অধিকাংশ কাচ্চি প্রেমী মানুষই এই সুলতান ডাইন রেস্টুরেন্টের তৈরি কাচ্চির স্বাদ বুঝেছেন। তবে এখন হয়তো অনেকেই আছেন যারা প্রথমবারের মতন সুলতান ডাইন কাচ্চি খাবার পরিকল্পনা করছেন।

যার কারণে সুলতান ডাইন কাচ্চির সম্পর্কে ভালোভাবে জানার জন্য বিভিন্ন রকমের তথ্য খুঁজছেন। বিশেষ করে এর কাচ্চি সহ আরো যে সমস্ত রেসিপিগুলো রয়েছে। সেগুলোর দাম সম্পর্কে জানার জন্য বিভিন্ন তথ্য খুঁজছেন।

তাই আজকে আমরা আপনাদেরকে সুলতান ডাইন কাচ্চি সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়ার জন্য আর্টিকেলটি তুলে ধরেছি। আপনারা খুব সহজেই আমাদের এই আর্টিকেল অনুযায়ী জানতে পারবেন সুলতান ডাইন কাচ্চির দাম সহ আরো বেশ কিছু রেসিপি এর সম্পর্কে। তাই আর দেরি না করে আমাদের এই আর্টিকেলের সঙ্গেই থাকুন। এবং জেনে নিন সুলতান ডাইন কাচ্চির দাম সহ নানান তথ্য।

সুলতান ডাইন কাচ্চি

সুলতান ডাইন কাচ্চি যা বর্তমান সময় খুবই পরিচিত এবং খুবই সুস্বাদু এই খাবার। যার কারণে বাংলাদেশের প্রতিটি মানুষই এই সুলতান ডাইন কাচ্চির স্বাদ পেতে ছুটে আসে দেশের প্রতিটি অঞ্চল থেকে।

কেননা মানুষের ভালোলাগা এবং পছন্দের খাবারগুলো তৈরি করে থাকেন এই সুলতান ডাইন রেস্টুরেন্ট। যার কারণে এই সুলতান রেস্টুরেন্ট বাংলাদেশে এত পরিচিত। তবে এই পরিচিতির পাশে রয়েছে বেশ পরিশ্রম।

কেননা পরিশ্রম ব্যতীত কখনোই কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠান সফলতা অর্জন করতে পারে না। তাই এই সুলতান ডাইন রেস্টুরেন্ট ও তার খাবারের মান বৃদ্ধিতে বিরল পরিশ্রম করে আসছে।যার কারণেই মানুষের কাছে এই সুলতান ডাইন কাচ্চি বেশি পছন্দের।

তাই আপনাদেরকে এই সুলতানডাইন কাচ্চির মান এবং তার দান সম্পর্কে সঠিক তথ্য দেওয়ার জন্যই এই আর্টিকেলটি সাজিয়েছি। যাতে করে আপনারা খুব সহজেই নির্দিষ্ট মূল্যের উপরে সুলতান ডাইন কাচ্চি সহ আর অন্যান্য খাবার গুলো খেতে পারেন।

তাই সুলতান ডাইন কাচ্চি সহ সেখানকার প্রতিটি খাবারের সম্পর্কে জানতে আমাদের নিচের আর্টিকেল গুলো মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন প্রতিটি খাবারের দাম।

সুলতান ডাইন কাচ্চির দাম

সুলতান ডাইন রেস্টুরেন্টে আপনারা যেই কাচ্চি পাবেন।তা বাংলাদেশের অন্যান্য রেস্টুরেন্ট কিংবা অন্যান্য জায়গাতে এই কাচ্চির সাদ কখনোই পাবেন না।

কেননা সুলতানদাইন রেস্টুরেন্ট তাদের নিজস্ব চেষ্টায় এই কাচ্চির স্বাদ ভিন্ন মাত্রায় আনতে সক্ষম হয়েছে। যার কারণে আপনাদেরকে এই ভিন্ন টেস্ট এর স্বাদ পেতে অবশ্যই সুলতানর রেস্টুরেন্টে যেতে হবে।তাই আর দেরি না করে জেনে নিন সুলতান আইন কাচ্চির দাম।

আপনি যদি সুলতানডাইন রেস্টুরেন্ট থেকে একটি ফুল প্যাকেজের কাচ্চি নিয়ে থাকেন সেক্ষেত্রে তার দাম দিতে হবে ৫৯৯ টাকা। এছাড়া আপনি হাফ প্যাকেজের কাচ্চিও নিতে পারবেন। এই হাফ প্যাকেজের প্রাচীর দাম ৩৩০ টাকা, তার সাথে পাবেন বোরহানি সহ আরো অনেক কিছুই।

এছাড়াও রয়েছে বিরিয়ানি যার দাম প্রতি প্যাকেজ ৪২০ টাকা। এমনকি রয়েছে তেহেরি যার মূল্য অন্যান্য খাবারের চাইতে অনেকটাই কম ধরা হয়ে থাকে। তাই এই সুলতান ডাইন রেস্টুরেন্টের তেহেরী যদি আপনারা নিতে চান। সে ক্ষেত্রে প্রতি প্যাকেজ তেহরির দাম ২২০ টাকা থেকে ২৫০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

সুলতান ডাইন কাচ্চি কোথায় পাওয়া যায় – সুলতান ডাইন রেস্টুরেন্ট কোথায়

যে সুলতানরাইন রেস্টুরেন্টটি বাংলাদেশে এত বেশি পরিচিত সেই সুলতান আইন রেস্টুরেন্টে অবস্থিত ঢাকার ধানমন্ডিতে। ধানমন্ডিতেই প্রথম পরিচিতি লাভ করে এই সুলতান ডাইন কাচ্চির স্বাদ।

পরবর্তীতে বেশ কিছু জায়গায় এর শাখা হিসেবে রয়েছে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই মানুষ এই সুলতানরিন রেস্টুরেন্টের কার্যের স্বাদ পেতে ধানমন্ডিতে গিয়ে থাকে।

তাই আপনারও যদি সুলতানডাইন কাঁচ্চ্যের স্বাদ পেতে চান সেক্ষেত্রে আমি বলবো আপনাদের কেউ ও ঢাকার ধানমন্ডিতে অবস্থিত রেস্টুরেন্টেতে যাবার জন্য।

এবং সেখানে গিয়ে আপনারা শুধুমাত্র কাচ্চি নয় এর সাথে আরও বিভিন্ন রকমের খাবার পাবেন। এবং এই সমস্ত খাবারগুলোর দাম সম্পর্কে সেখানেই উল্লেখ রয়েছে। খাবার পূর্বেই তার দাম এবং প্রতিটি বিষয়ে ভালোভাবে জেনে নেয়া গুরুত্বপূর্ণ বলে মনে করছি

Related Articles

Back to top button
Close