Mobile Phone

Xiaomi Qin F21 Pro Plus মোবাইলের দাম ও স্পেসিফিকেশন – বাটন ফোনে পাবজি খেলুন

স্মার্টফোনের বাজারে শাওমি ফোন সর্বদা নিজেদের স্থান দখল করে রেখেছে কিন্তু আপনি জেনে অবাক হবেন যে সম্প্রতি দেশের বাজারে নিজেদের চমক ছড়াতে চলেছে। জনপ্রিয় চাইনিজ মোবাইল কোম্পানির স্মার্টফোনের পাশাপাশি বাটন ফোনের দিকে নিজেদের দৃষ্টিপাত দিয়েছে যার কারণে সম্প্রতি অসাধারণ কিছু ফিচারের শাওমির নতুন একটি বাটন ফোন প্রকাশ করল।

আপনারা যারা স্মার্ট ফোন ব্যবহার করে থাকেন তারা অবশ্যই এই মোবাইলটির পাশাপাশি একটি বাটন ফোন ব্যবহার করতে আগ্রহী তাদের জন্য হতে পারে শাওমির নতুন একটি বিশেষ একটি ব্যবস্থা। দেশের বাজারে মুক্তি পেল শাওমি Qin F21 Pro Plus মডেলের নতুন একটি ফিচার ফোন নামে শুধুমাত্র ফিচার হলেও ফোনটিতে আপনি পাচ্ছেন স্মার্টফোনের ছোঁয়া।

এখনকার স্মার্টফোনগুলোতে যে সকল ফিচার ব্যবহার করা হয়নি তার সবকিছুই এই বাটন মোবাইলে বিদ্যমান। সহজে পরিবহন যোগ্য এবং বাটন ফোন ব্যবহারকারীদের জন্য এই ফোনটির অসাধারণ হতে পারে। সুতরাং আপনারা যারা বাটন ফোন কিনতে আগ্রহী তাদের জন্যই আজকের এই আর্টিকেলটি সাজিয়েছে যেখানে আমরা শাওমির Qin F21 Pro Plus এই ফোনটির দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জানব।

Xiaomi Qin F21 Pro Plus স্পেসিফিকেশন

বাজারে মুক্তিপ্রাপ্ত Xiaomi Qin F21 Pro Plus মোবাইলটি সম্পর্কে জানতে অনেকেই আগ্রহ প্রকাশ করেছে কেননা ফোনটি ফিসারের দিক দিয়ে এক কথায় অসাধারণ। আপনারা যারা ছোট ফোন ব্যবহার করতে আগ্রহী তাদের জন্য এই ফোনটি বিশেষ একটি চমক রেখেছে চলুন জেনে নেই এই মোবাইলে কি কি ব্যবহার করা হয়েছে তার সম্পর্কে তথ্য গুলো জানি।

মোবাইলটির মূল আকর্ষণ হচ্ছে ডিসপ্লে যেখানে আপনি 2।8 ইঞ্চি ডিসপ্লে পাচ্ছেন পাশাপাশি এই ডিসপ্লে টাচ স্ক্রিন হিসেবেও পাচ্ছেন অর্থাৎ বাটন ফোনের পাশাপাশি স্মার্টফোন হিসেবে চালানোর জন্য তাসকিন এর ব্যবস্থা করা হয়েছে।

Screenshot-2022-06-07-at-8-20-28-AM


Screenshot-2022-06-07-at-8-20-48-AM
Screenshot-2022-06-07-at-8-20-58-AM
Processor হিসেবে মিডিয়াটেক হেলিও A20 ব্যবহার করা হয়েছে যা এক কথায় অসাধারণ এত স্বল্প দামে অন্য কোন মোবাইল কোম্পানি এ ধরনের প্রসেসর দেবে বলে মনে হয় না। আপনারা যারা গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য মোবাইলটি ভালো একটি অপশন হতে পারে।

এই প্রথম বাটন ফোনে অসাধারণ দুটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে শাওমির Xiaomi Qin F21 Pro Plus মডেলের নতুন এই ফোনটিতে আপনি পাচ্ছেন পেছনের অংশে 5 মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনের অংশে 2 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা যা দিয়ে আপনি অসাধারণ ভাবে ভিডিও কলিং অডিও কলিং এর পাশাপাশি ভালো সেলফি তুলতে পারবেন।

RAM হিসেবে 3 জিবি এবং 4gb দুটি অপশনে আপনি এই ফোনটি ক্রয় করতে পারবেন অন্যদিকে ইন্টার্নাল হিসেবে 32gb পাশাপাশি 64gb ব্যবহার করা হয়েছে। পাশাপাশি আপনি 128 জিবি পর্যন্ত এক্সটার্নাল মেমোরি কার্ড ব্যবহার করতে পারবেন।

ব্যাটারির দিকে লক্ষ্য করলে দেখতে পাই যে বাটন ফোনের বিচারে ফোনটি ভালো ব্যাটারি দেওয়া হয়েছে যেখানে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি দীর্ঘ সময় ফোনটি ব্যবহার করতে পারবেন। কেননা ফোনটির ডিসপ্লে অনেক ছোট হওয়ার কারণে ফোনটিক একবার ফুল চার্জ করলে একটানা 15 থেকে 17 ঘন্টা ব্যবহার করা যাবে।

Screenshot-2022-06-07-at-8-21-10-AM

মোবাইল 2g 3g 4g নেটওয়ার্ক ব্যবহার করা যাবে তবে ফোনটির সবচেয়ে একটি খারাপ দিক হলো ফোনটিতে আপনি ডুয়াল সীম ব্যবহার করতে পারবেন না শুধুমাত্র একটি সিম ব্যবহার যোগ্য। কখন ব্যবহার করতে পারবেন।

Screenshot-2022-06-07-at-8-21-18-AM

এসেছিল মোবাইলটির ফুল স্পেসিফিকেশন এছাড়াও আলাদা কিছু নতুন সংযোজন করা হয়েছে তা আমরা বিস্তারিত ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি। নিচের অংশে ছবির সম্পূর্ণ ফিচার ছবি আকারে প্রকাশ করা হয়েছে।

Xiaomi Qin F21 Pro Plus মোবাইলের দাম

Xiaomi Qin F21 Pro Plus মোবাইলটি প্রায় দীর্ঘ সময় পর দেশের বাজারে লঞ্চ হতে চলেছে আপনি যদি ফোনটি ক্রয় করতে আগ্রহী তাহলে অবশ্যই কেনার আগে ফোনটির দাম সম্পর্কে জানবেন। আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে মোবাইলটি কেনার জন্য আপনি যদি আগ্রহী হয়ে থাকেন তাহলে ফোনটির দাম শুনলে আপনিও সত্যিই অবাক হবেন কারণ এই ফোনটি এককথায় স্মার্টফোনের কাজ করছে তাই ফোনটির দাম একটু বেশি রাখা হয়েছে।

শাওমির অফিশিয়াল ওয়েবসাইট থেকে আমরা তথ্য উপস্থাপন করে জানতে পারি মোবাইলটি ক্রয় করার জন্য আপনাকে 12 হাজার টাকা খরচ করতে হবে যা অবিশ্বাস্য মনে হলেও সত্যি। কেন আপনি এই ফিচার ফোন দিয়ে পাবজি গেম সহ অন্যান্য সকল গেম খেলতে পারবেন এবং অ্যান্ড্রয়েড 11 ব্যবহার করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close