Gadgets

ভিশন এয়ার কুলার দাম ২০২৪ (আজকের দাম)

বাংলাদেশের সবচেয়ে বেশি জনপ্রিয় ইলেকট্রনিক ও প্লাস্টিক কোম্পানি হিসেবে ভিশন দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের মানুষের দৈনন্দিন চাহিদা মিটিয়ে চলেছে। কোম্পানি তাদের অধীনে ফ্রিজ টিভি সহ সকল যাবতীয় ব্যবহারের জন্য তাদের মাধ্যমে বিক্রি করে থাকে। বাংলাদেশের দুইটি ঋতু বিরাজমান করে বেশিরভাগ সময়ে তা হচ্ছে শীতকালের সকাল।

গরমকালে আমাদের দেশে এতটা বেশি অসহ্য গরম পড়েছে আমরা ঘরের মধ্যে থাকতে অস্বস্তি বোধ করি। যার কারণে সারা বিশ্বের মানুষ গরম থেকে বাঁচার জন্য এয়ার কুলার ব্যবহার করে থাকে। এয়ার কুলার এমন একটি যন্ত্র যার মাধ্যমে আপনার ঘরের ভেতরের গরম বাতাস বাহির করে দিয়ে ঠান্ডা বাতাস ঘরের ভেতরে প্রবেশ করায়।

বাংলাদেশে যে সকল এয়ারকুলার কোম্পানিগুলো তাদের নিজেদের পণ্য প্রকাশ করেছে তাদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছে ভিশন এয়ার কুলার। সুতরাং আপনারা যারা ইন্টারনেটে ভিশন এয়ার কুলারের দাম সম্পর্কে জানতে চেয়েছেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি রচনা করা হয়েছে।

আমরা ভিশন কোম্পানির কর্তৃক থেকে যে মূল্য তালিকা নির্ধারণ করা হয়েছে তার লিস্ট ওদাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। সুতরাং আপনারা যারা ভিশন এয়ার কুলার ঘরে ব্যবহার করতে চান তারা অবশ্যই আমাদের আর্টিকেল পড়ুন এবং দাম সম্পর্কে জানুন। আমরা আশা করছি আমাদের দেয়া তথ্যগুলো আপনার দৈনন্দিন জীবনে এয়ার কুলার ব্যবহার করতে সাহায্য করবে।

ভিশন এয়ার কুলার প্রাইস ইন বাংলাদেশ

বাংলাদেশ একটি ছুটো দেশ হলে দেশের জনসংখ্যার ঘনত্ব অনেক বেশি হওয়ার কারণে এদেশে গরমকালে উষ্ণতা অনেক বেশি বৃদ্ধি পায়। যার কারণে গরমকালে আমরা গরমের হাত থেকে বাঁচার জন্য বৈদ্যুতিক ফ্যান ব্যবহার করে থাকি। কিন্তু বৈদ্যুতিক ফ্যান সামরিকভাবে শুধুমাত্র আপনার ঘরকে ঠাণ্ডা করতে পারে কিন্তু আপনি যদি আপনার ঘরকে সম্পূর্ণ ঠান্ডা করতে চান তাহলে অবশ্যই এয়ারকুলার সবচেয়ে বেশি জরুরি।

Screenshot-2022-07-20-at-2-55-43-PM


Screenshot-2022-07-20-at-2-55-57-PM
Screenshot-2022-07-20-at-2-56-10-PM

বাংলাদেশের যে সকল এয়ারকুলার কোম্পানি রয়েছে তাদের মধ্যে সবচেয়ে বেশি সুখ্যাতি লাভ করেছে ভিশন এয়ার কুলার। যার কারনে আপনারা হয়তো ভিশন এয়ার কুলারের দাম সম্পর্কে জানতে আগ্রহী এবং এই লক্ষ্যেই আপনার ইন্টারনেটে সার্চ করেছেন ভিশন এয়ার কুলারের দাম সম্পর্কে। চিন্তার কোন কারণ নেই নিচের অংশে আমরা আপনাদের জন্য বাংলাদেশে যে সকল এয়ারকুলার কোম্পানির শাসনের অধীনে রয়েছে তার তালিকা প্রকাশ করেছে।

Screenshot-2022-07-20-at-2-56-15-PM

Screenshot-2022-07-20-at-2-56-23-PM

এয়ার কুলারের সুবিধা অসুবিধা

আপনারা অনেকেই এয়ার কুলারের সুবিধা অসুবিধা সম্পর্কে জানতে চেয়েছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আপনারা নিচের অংশ থেকে বুঝতে পারবে যে এয়ার কুলার আপনার ঘরের জন্য জরুরী।

  • এয়ার কুলার ব্যবহার করার ফলে আপনার বৈদ্যুতিক ফ্যান ব্যবহার করা কমে যাবে যার কারণে আপনি জেনে থাকবেন যে পদ্ধতিতে যে পরিমাণ বিদ্যুৎ বিল আসে তা আপনার খরচ কম হবে।
  • এয়ার কুলার ব্যবহার করলে আপনাকে এসি ব্যবহার করার জরুরি নেই যার কারণে 70 থেকে 80 শতাংশ খরচ কম এই আপনি এয়ার কুলার ব্যবহার করতে পারছেন।
  • বাড়িতে এসে লাগানোর ক্ষেত্রে আপনাকে আলাদাভাবে ইনস্টলমেন্ট করার জন্য যে খরচ করতে হয় এয়ার কুলারের ক্ষেত্রে আপনি শুধুমাত্র পণ্যটি ক্রয় করে এনে ব্যবহার করতে পারবেন এতে বাড়তি কোনো খরচ প্রয়োজন নেই।

উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো বাংলাদেশের ভিশন কোম্পানির এয়ার কুলারের দাম অফিসার সম্পর্কে জানতে পেরেছেন। আমরা ভিশন এয়ার কুলারের দাম ও ছবি এখানে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করেছি। সুতরাং আপনি নির্দ্বিধায় আমাদের দেওয়া তথ্যগুলো ব্যবহার করতে পারেন এবং বাজারের যেকোন ভিশন শোরুম থেকে পণ্যটি ক্রয় করতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close