Mobile Phone

Tecno Pop 6 দাম ও স্পেসিফিকেশন | মাত্র ১০ হাজার টাকায় সেরা ফোন

জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড টেকনো সম্প্রতি বিশ্ববাজারে মুক্তি দিল টেকনো পপ সিরিজের নতুন একটি স্মার্টফোন। আপনারা যারা টেকনোর অন্যান্য স্মার্টফোনগুলো ইতিমধ্যে ব্যবহার করেছেন তাদের জন্য স্পেশাল চমক ছিল এ ফোনটি। মোবাইল ফোন কেনার ক্ষেত্রে যদি আপনার বাজেট 10000 টাকা হয়ে থাকে তাহলে আপনি খুব সহজেই এখন বাজারের মার্কেটে নতুন একটি ফল পেতে চলেছেন।

Tecno Pop 6 মডেলের নতুন এই ফোনটি আপনাকে সাধ্যের মধ্যে সবটুকু সুখ প্রদান করছে। আমরা মনে করে এখনকার বাজারের মধ্যে কম বাজেটের সেরা ফল হল এটি। সুতরাং আপনারা যারা স্মার্টফোন কেনার সিদ্ধান্ত গ্রহণ করেছেন তাদের জন্য আমাদের আর্টিকেল Tecno Pop 6 মোবাইল টির দাম স্পেসিফিকেশন বিস্তারিত আলোচনা করেছে। আপনি অবশ্যই আমাদের পুরো আর্টিকেলটি পড়বেন এবং তার সম্পর্কে বিস্তারিত ধারণা গ্রহণ করবেন।

Tecno Pop 6 স্পেসিফিকেশন

আজ 6 জুন 2022 তালিকায় নাইজেরিয়ার বাজারে লঞ্চ হল Tecno Pop 6 মডেলের নতুন এই স্মার্টফোনটি। সময়ের সাথে তাল দিয়ে টেকনো মোবাইল কোম্পানি তাদের ফোনে নতুনত্ব নিয়ে এসেছে যার কারণে আপনি ফোনের নেটওয়ার্ক এ ফাইভ জি পাচ্ছেন। আপনারা যারা ফোনটির বিস্তারিত তথ্য গুলো জানতে চান তাদের উদ্দেশ্যে আমরা এখানে নিচের অংশে সব ফিচার বিস্তারিতভাবে আলোচনা করেছে।

ডিজাইন ও ডিসপ্লে

ডিজাইনের দিক দিয়ে টেকনো মোবাইল কোম্পানি বরাবরের মত অসাধারণ আকর্ষণীয় কিছু রেখেছেন যে আপনার মনকে অবশ্যই পুলকিত করবে। ফোনটি লাইম Blue, Sea Blue এবং Sky Blue তিনটি কালারের বেছে নেওয়া যাবে। ফোনটির পেছনের অংশে রয়েছে বিশেষ ক্যামেরা সেটআপ এবং ফিঙ্গারপ্রিন্ট।

Techno Spark 8C Price

ফোনের ডিসপ্লের দিকে লক্ষ্য রাখলে দেখতে পায় 10।1 ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যেখানে আপনি রেজুলেশন হিসেবে 720 গুণন 1560 আইপিএস এলসিডি ব্যবহার করতে পারবেন। এই ডিসপ্লের ডিজাইন ওয়াটার ড্রপ নচ, যার মধ্যে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। আবার টেকনো পপ ৬ ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

পারফরম্যান্স

আপনারা যারা কম বাজেটের মধ্যেই একটি ভালো স্মার্টফোন চান তাদের জন্য এই ফলটি উজ্জ্বল দৃষ্টান্ত হবে বলে মনে করা হয়। মোবাইলটির পারফরম্যান্স বিচারে অন্যান্য সকল ক্ষেত্রে এগিয়ে রয়েছে যেখানে quad-core প্রসেসর ব্যবহার করা হয়েছে যার ক্লক স্পিড 1।3 গিগাহার্টজ।

Techno Pop 5 Pro 

Tecno Pop 6 মোবাইল দিতে পারছেন আপনি 3gb রম 32gb ইন্টার্নাল স্তরেজ তার সাথে মাইক্রো-এসডি কার্ডের ব্যবহার করে স্টোরেজঃ আরো বাড়ানো যাবে। সত্য কথা বলতে এত কম দামে এত অসাধারণ পারফরম্যান্স মোবাইলফোন বর্তমানে অন্য কোন কোম্পানির পাওয়া যাবে না।

ব্যাটারি

মোবাইলের দিকে লক্ষ্য করলে আমরা জানতে পারি যে Tecno Pop 6 বিশাল ব্যাটারি পাঁচ হাজার মিলিয়াম্পেরে ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি অনায়াসে দীর্ঘ সময় কোনটি ব্যবহার করতে পারবেন। তবে দুঃখের বিষয় এই যে মোবাইলটিতে ফাস্ট চার্জিং সুবিধা রাখা হয়নি যার কারণে মোবাইলটি ফুল চার্জ করতে একটু সময় লাগবে।

ক্যামেরা

Tecno Pop 6 মোবাইলটিকে অনেকটাই পিছিয়ে রয়েছে সামনের ফ্রন্ট ক্যামেরা 5 মেগাপিক্সেল এর উপস্থিতি রয়েছে এবং পেছনের অংশে এলইডি ফ্ল্যাশ সহ 5 মেগাপিক্সেলের ক্যামেরা সেটআপ বর্তমান। পেছনের ক্যামেরা দিয়ে আপনি ফুল এইচডি ভিডিও রেকর্ডিং করার সুবিধা পাচ্ছেন।

Tecno Pop 6 দাম

জুন মাসের 6 তারিখে এই মোবাইলটি নাইজেরিয়ার বাজারে অফিশিয়াল ভাবে লঞ্চ করা হয়েছে তবে আশা করা যাচ্ছে যে দেশের বাজারে অতিশীঘ্রই মোবাইল টিপস লঞ্চ করা হবে। আপনারা যারা স্মার্ট ফোন কিনতে আগ্রহী তারা টেকনো নতুন এই মোবাইলটি কেনার জন্য। কত টাকার প্রয়োজন তা সম্পর্কে জানতে আগ্রহী। আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে আপনি যদি অফিশিয়াল ভাবে ফোনটি কিনতে চান তাহলে আপনাকে নগদ 10 হাজার টাকা প্রদান করতে হবে।

টেকনো সহ দেশের বাজারে অন্যান্য যেকোন স্মার্টফোনের মূল্য তালিকা স্পেসিফিকেশন সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট এর সাথে থাকুন। আমরা প্রতিনিয়ত বিভিন্ন স্মার্টফোনের দাম স্পেসিফিকেশন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করে থাকি।

Tags

Related Articles

Back to top button
Close