Offer

বাংলালিংক এমবি অফার ২০২৪ – বাংলালিংক ইন্টারনেট অফার কোড

আজকে আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি বাংলালিংক সিমের সমস্ত এমবি অফার সম্পর্কে। কেননা প্রতিনিয়ত এ বাংলালিংক সিম গ্রাহকের উদ্দেশ্যে নানান ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে যা সাধারণত প্রতিটি গ্রাহকদের মাঝে পৌঁছে দেয়ায় আমাদের মূল দায়িত্ব।

কেননা বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে যদি গ্রাহকরা না জানতে পারে সে ক্ষেত্রে এই অফার গুলো তারা উপভোগ করার সুযোগ পাবে না। তাই প্রতিটি গ্রাহকরায় যাতে ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে পারে সে উদ্দেশ্যেই এই আর্টিকেলটি সাজানো হয়েছে। তাই বাংলালিংক সিমের ইন্টারনেট অফার গুলো জানতে আমাদের এই আর্টিকেলের সঙ্গে থাকুন।

সাধারণত বাংলালিংক বাংলাদেশের খুবই পুরনো একটি অপারেটর। বাংলাদেশের সমস্ত অপারেটর চাইতে বাংলালিং ক অপারেটর অনেকটাই মানসম্মত বলে মনে করা যায় কেননা বাংলালিংক গ্রাহকদের উদ্দেশ্যে খুবই কম টাকায় দীর্ঘমেয়াদি ইন্টারনেট অফার দিয়ে থাকে যা সাধারন মানুষদের জন্য খুবই লাভজনক।

তাই আজকে আমরা আপনাদের উদ্দেশ্যে প্রকাশ করেছি বাংলা লিংকের প্রতিটি ইন্টারনেট অফার সম্পর্কে। আপনারা এখান থেকে ৩০ দিন মেয়াদী কিংবা ৭দিন মেয়াদী ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও যে সমস্ত ব্যক্তিদের স্বল্প মেয়াদী ইন্টারনেট অফার প্রয়োজন বা ইন্টারনেট প্রয়োজন। তারাও খুব সহজে আমাদের আর্টিকেল অনুযায়ী জেনে নিতে পারবেন।

তাই আপনি যদি সত্যিই বাংলালিংক সিমের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে চান। সেই ক্ষেত্রে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন বাংলালিংক সিমের প্রতিটি ইন্টারনেট অফার।

বাংলালিংক ১৪ টাকায় ১ জিবি কোড

সাধারণ গ্রাহকদের সুবিধার্থে বাংলালিংক নিয়ে এসেছে দারুন ইন্টারনেট অফার আপনি যদি এক জিবি ইন্টারনেট নিতে চান সেক্ষেত্রে আপনাকে খরচ করতে হবে শুধুমাত্র ১৪ টাকা। এই ১৪ টাকা মূল্যের এক জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ সাতদিন পর্যন্ত। তাই এই ১৪ টাকায় ১ জিবি ইন্টারনেট যদি নিতে চান। সে ক্ষেত্রে ডায়াল করুন *5000*314# নাম্বারটিতে এবং উপভোগ করুন ৭ দিন পর্যন্ত।

বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি অফার কোড:

অধিকাংশ সময়ই বাংলালিংক ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার দিয়ে থাকে। যে অফারটি সাধারণত প্রতিটি গ্রাহকের জন্যই প্রযোজ্য। তাই আপনি যদি ১৮ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে চান সে ক্ষেত্রে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*২৯৭# কোড দিতে।এবং এই অফারটির মেয়াদ সর্বোচ্চ সাত দিন।

বাংলালিংক ৩০ টাকায় ২ জিবি কোড:

আপনার হয়তো অনেকে আছেন যাদের দুই জিবি ইন্টারনেটের প্রয়োজন হয়ে থাকে তাই আপনারা যদি বাংলালিংক সিম ব্যবহার করে হয়ে থাকেন সেক্ষেত্রে banglalink সিমে ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন শুধুমাত্র 30 টাকায়।

৩০ টাকা মূল্যের এই ২ জিবি ইন্টারনেটের মেয়াদ রয়েছে সর্বোচ্চ ৭ দিন। তাই আপনাকে ৭ দিন পর্যন্ত বাড়তি কোন ইন্টারনেট কেনার প্রয়োজন হবে না। যদি আপনি এই অফারটি কিনে থাকেন।

তাই যে সমস্ত গ্রাহকরা এই দুই জিবি ইন্টারনেট নেবার সিদ্ধান্ত নিয়েছেন। তাদেরকে ডায়াল করতে হবে *5000*298# এই নাম্বারটি। এই কোড টিতে ডায়াল করা মাত্রই আপনারা খুব সহজেই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৩০ দিন:

উপরে আমরা বেশ কিছু ইন্টারনেট অফার সম্পর্কে প্রকাশ করেছি।তবে এখন আপনাদেরকে জানিয়ে দেব ৩০ দিন মেয়াদী বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার সম্পর্কে। কেন না বেশিরভাগ মানুষই ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফারের সন্ধান করে থাকে। তাই প্রতিটি গ্রাহকদের সুবিধার্থে আমরা প্রকাশ করছি ৩০ দিন মেয়াদী বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার।

  • বাংলালিংক ২০ জিবি ইন্টারনেট ৩৯৯ টাকায়, মেয়াদ ৩০ দিন – ডায়াল *১২১*৩৯৯#
  • বাংলালিংক ২৫ জিবি ইন্টারনেট ৪২৯ টাকায়, মেয়াদ ৩০ দিন – ডায়াল *১২১*৪২৯#
  • বাংলালিংক ৪০ জিবি ইন্টারনেট ৪৯৯ টাকায়, মেয়াদ ৩০ দিন – ডায়াল *১২১*৪৯৯#
  • বাংলালিংক ৪৫ জিবি ইন্টারনেট ৫৪৯ টাকায়, মেয়াদ ৩০ দিন – ডায়াল *১২১*৫৪৯#
  • বাংলালিংক ৫৫ জিবি ইন্টারনেট ৫৯৯ টাকায়, মেয়াদ ৩০ দিন – ডায়াল *১২১*৫৯৯#

এখানে আপনারা যে ইন্টারনেট অফার গুলো লক্ষ্য করলেন এখানে বিস্তারিতভাবে প্রকাশ রয়েছে অফারটির মূল্য এবং ডায়াল কোড। তাই আপনাদের এই সমস্ত ইন্টারনেট অফার গুলো কিনে পরবর্তীতে কোন রকম অসুবিধায় পড়তে হবে বলে মনে হয় না। কেননা এ অফার গুলো সম্পর্কে আমরা বিস্তারিতভাবে প্রকাশ করেছি।

Tags

Related Articles

Back to top button
Close