Travel

বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া কত

আজকে আমরা আপনাদের জানিয়ে দেবো বাংলাদেশ থেকে লন্ডন বিমানে যেতে কত টাকা ভাড়া লাগবে। এবং কোন বিমানে বেশি সুবিধা পাবেন। এছাড়াও কোন রুট থেকে লন্ডন যাবেন। এই সমস্ত তথ্যগুলো জানতে পারবেন আমাদের এই আর্টিকেল থেকে। তাই জেনে নিন পর্যায়ক্রমে বাংলাদেশ থেকে লন্ডন বিমানে যেতে কত টাকা ভাড়া লাগবে।

বাংলাদেশ থেকে লন্ডন ফ্লাইটের তথ্য:

বাংলাদেশ থেকে লন্ডন যেতে জনপ্রিয় রুট হিসেবে পরিচিত হল ঢাকা থেকে লন্ডন এবং সিলেট থেকে লন্ডন। বাংলাদেশ থেকে এই দুইটি রুট এর মাধ্যমেই বিমান চলাচল বেশি হয়ে থাকে। তার ভেতরে সিলেট থেকে লন্ডন রুটে বেশি বিমান চলাচল হয়ে থাকে। আপনি যদি এই রুটে বিমানে যেতে চান। তাহলে আপনার খুব একটা সময় লাগবেনা। সিলেট থেকে লন্ডন আপনি দশ ঘন্টা বিশ মিনিটের মধ্যে যেতে পারবেন।

বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া কত:

বর্তমানে বাংলাদেশ থেকে লন্ডনে যদি আপনি যেতে চান। তাহলে আপনার বিমান ভাড়া পড়বে ৫৪২৬৬.৬৬ থেকে শুরু করে ১ লাখ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে ফ্লাইট ভাড়া সব সময় একই রকম থাকে না। টাকার রেটের মতন ফ্লাইটের ভাড়াও উঠানামা করে থাকে তাই আপনাদের প্রয়োজনের সময় আপডেট বিমান ভাড়া জেনে নেয়া প্রয়োজন।

আপনারা আমাদের ওয়েবসাইটে মাধ্যমে ফ্লাইটের ভাড়া আপডেট তথ্য জানতে পারবেন। যা দেখে শিওর হতে পারবেন কত টাকা ভাড়া লাগবে।

বাংলাদেশ থেকে লন্ডনের জনপ্রিয় এয়ারলাইন্স:

বাংলাদেশ থেকে লন্ডনে বেশ কিছু এয়ার লাইন পাবেন যেগুলো বাংলাদেশ থেকে লন্ডন প্রতিনিয়তই যাতায়াত করে এবং যে এয়ারলাইন্স গুলো কথা আপনাদের বলব এগুলো খুবই উন্নত মানের বিমান দ্বারা পরিচালনা করা হয়।

বাংলাদেশের সব থেকে উন্নত বিমান পরিচালনা করে এই এয়ারলাইন্স গুলো। তাই জেনে নিন এয়ারলাইন্সগুলোর নাম। কাতার এয়ারওয়েজ, সিঙ্গাপুর এয়ারলাইন্স, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, তুরস্ক বিমান ইতিহাস এই সমস্ত এয়ারলাইন্স গুলো র বিমানের কন্ডিশন অনেকটাই ভালো যার কারণে যাত্রীরা অনেক সুবিধা করতে পারে।

বাংলাদেশ থেকে লন্ডন জনপ্রিয় রুট:

আপনারা হয়তো অনেকেই জানেন না বাংলাদেশের জনপ্রিয় রুট গুলো কি কি। জেনে নি ন বাংলাদেশের সব থেকে জনপ্রিয় রোড গুলো কি। বাংলাদেশের সব থেকে জনপ্রিয় দুইটি রুট রয়েছে। একটি হলো ঢাকা থেকে লন্ডন এবং আরেকটি হলো সিলেট থেকে লন্ডন এই দুইটি রুট খুবই জনপ্রিয় রুট হিসেবে পরিচিত।

ঢাকা থেকে লন্ডনের বিমান ভাড়া কত:

আপনাদের ভালোভাবে জেনে রাখতে হবে টিকিটের সম্পর্কে। যেমন একেকটি এয়ারলাইন্সের বিমানের টিকিটের মূল্য এক এক রকম এছাড়াও যত দ্রুত টিকিট কাটা যাবে তত কম টাকায় টিকিট পাওয়া যাবে এবং আপনি যদি শেষের অংশের টিকিটগুলো নিতে চান তাহলে আপনার টিকিটের মূল্য আরো বেশি পরিমাণ ধারণ করা হবে। আপনি যদি টিকেটের ভাড়া কিছুটা ছাড় পেতে চান। তাহলে আপনাকে ২০ থেকে ২৫ দিন আগেই টিকিট বুকিং করতে হবে তবে আপনার টিকিটের মূল্য কিছুটা কমবে।

এছাড়াও ঢাকা থেকে লন্ডন যদি আপনি বিমানের ভাড়া জানতে চান। তাহলে বলব আপনি সর্বনিম্ন ৪৮ বাজার থেকে দুই লাখ টাকা পর্যন্ত টাকা দিয়ে টিকিট কাটতে পারবেন এতে করে সুবিধা গত দিকগুলো আরো বেশি পরিমাণ পাবেন।

ঢাকা থেকে লন্ডন ইকোনমিক ক্লাস বিমানের টিকিটের দাম:

ঢাকা থেকে লন্ডন যদি আপনি ইকোনমিক ক্লাস বিমানে যেতে চান।তাহলে সেই ক্ষেত্রে আপনার টিকিটের মূল্য সর্বনিম্ন ২ লক্ষ ৪ হাজার থেকে শুরু হয়। এবং সর্বোচ্চ ২ লক্ষ ৯৫ হাজার পর্যন্ত হয়ে থাকে।

তবে আপনি যদি আগে থেকে এই টিকিট বুকিং করে রাখেন এক্ষেত্রে কিছু টাকা ছাড় পাবেন। এছাড়াও এই কোম্পানিগুলো বিভিন্ন রকম অফার সহকারী পারেন নির্ধারণ করে থাকে। তাই প্রতিটি এয়ারলাইন্সের টিকিট ভালোভাবে যাচাই-বাছাই করে জেনে শুনেই বুকিং করবেন।

ঢাকা থেকে লন্ডন বিজনেস ক্লাস টিকিটের দাম:

টাকাটাকে লন্ডন যেতে বিজনেস ক্লাস টিকিটগুলো প্রায় অন্যান্য এয়ারলাইন্সের থেকে একটু ভিন্ন। বিজনেস টিকেট গুলো সর্বনিম্ন ২ লক্ষ ৪০ হাজার থেকে শুরু হয়ে থাকে এবং সর্বোচ্চ ২ লক্ষ ৭০ হাজার পর্যন্ত ও হয়। তাই আপনি যে সময় টিকিটটি বুকিং করবেন অবশ্যই তখনকার মূল্যটি ভালোভাবে জানবেন তারপরেই টিকিট বুকিং করবেন।

Tags

Related Articles

Back to top button
Close