Offer

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২৪ – আনলিমিটেড ফ্রি ইন্টারনেট

রবি অপারেটর গ্রাহকদের উদ্দেশ্যে বেশকিছু ফ্রী ইন্টারনেট অফার প্রদান করে থাকে যা সম্পর্কে হয়তো অনেকেই জানেন। তবে এখন পর্যন্ত রবি সিমে ফ্রি ইন্টারনেটের সম্পর্কে যে সমস্ত ব্যক্তিরা জানেন না তাদের উদ্দেশ্যে আমরা এই আর্টিকেলটি সাজিয়েছি।

আপনারা খুব সহজে আমাদের এই আর্টিকেল অনুযায়ী জেনে নিতে পারবেন রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার গুলো সম্পর্কে। এই ফ্রী ইন্টারনেট উপভোগ করতে আপনাকে কি কি করতে হবে কিংবা কত টাকা রিচার্জ করতে হবে এ সম্পর্কে বিস্তারিত তুলে ধরেছি। যাতে করে আপনারা খুব সহজেই এই প্রতিটি অফার গুলো সম্পর্কে জেনে নিতে পারেন এবং নিজেদের কাজে ব্যবহার করতে পারেন robi ফ্রি ইন্টারনেট।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২৪

বর্তমানে সারা বাংলাদেশে রবি অপারেটরের অসংখ্য গ্রাহক রয়েছে এই প্রতিটি গ্রাহকদের সুবিধার কথা ভেবেই অপারেটর ফ্রি ইন্টারনেট অফার প্রদান করে থাকে যে অফার গুলো সাধারণত প্রতিটি ব্যক্তি ব্যবহার করতে পারবে।

তবে অধিকাংশ গ্রাহক রাই এই রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার গুলোর সম্পর্কে বিস্তারিত জানেনা। কেননা এই অফার গুলো রবি অপারেটর প্রতিটি গ্রাহকদের উদ্দেশ্যে মোবাইল ফোনের এসএমএসের মাধ্যমে দিয়ে থাকে। যার কারণে অধিকাংশ মানুষই এই অফারগুলো সম্পর্কে জানতে পারে না।

কেননা প্রায় সময় সাধারণ গ্রাহকরা বিভিন্ন কারণবশত মোবাইল ফোনের এসএমএস গুলো লক্ষ্য করেনা। আর লক্ষ্য না করার কারণে এই অফারগুলো সম্পর্কেও বিস্তারিতভাবে জানতে পারেনা।

তাই আপনাদেরকে এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দেব রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার গুলো সম্পর্কে যাতে করে আপনারাও এ অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারেন এবং পরবর্তীতে উপভোগ করতে পারেন। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার।

রবি ফ্রি এমবি অফার

আপনাদেরকে জানিয়ে দিয়েছি রবি সিমে ফ্রি এমবি অফার সম্পর্কে। তাই যে সমস্ত ব্যক্তিরা রবি ফ্রি এমবি অফার গুলো জানেন না তারা জেনে নিন নিচের তথ্য অনুযায়ী।

রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার পেতে আপনাকে ডায়াল করতে হবে *123*1495*1# কোডটিতে। এই কোডটিতে ডায়াল করা মাত্রই আপনি উপভোগ করতে পারবেন রবি সিমের ফ্রি ইন্টারনেট অফার।

২. আপনি যদি মাই রবি অ্যাপ থেকে যেকোনো একটি ইন্টারনেটের প্যাকেজ কিনে থাকেন সেই ক্ষেত্রে সেই প্যাকেজের উপর ভিত্তি করেও আপনি বোনাস হিসেবে ইন্টারনেট অফার উপভোগ করতে পারবে যে সুযোগটা শুধুমাত্র রবি গ্রাহকদের জন্যই রয়েছে।

৩. আপনি যদি বর্তমানে একটি নতুন সিম কিনে থাকেন। সেক্ষেত্রে আপনি নতুন রবি সিম ক্রেতা হিসেবে আপনাকে বেশ কিছু ইন্টারনেট বোনাস দেবে। যে বোনাস শুধুমাত্র রবি অপারেটরের গ্রাহকদের উদ্দেশ্যে দিয়ে থাকে।

মাই রবি অ্যাপ ফ্রি ইন্টারনেট:

আপনি যদি আপনার রবি সিম টি তে ১ জিবি ফ্রি ইন্টারনেট পেতে চান সেক্ষেত্রে আপনাকে লগইন করতে হবে মাই রবি অ্যাপে মাই রবি অ্যাপ যদি আপনার না থেকে থাকে। সে ক্ষেত্রে আপনাকে গুগল প্লে স্টোর থেকে এক্ষুনি ডাউনলোড করে নিতে হবে। এবং অ্যাপ সিটে লগইন করা মাত্রই আপনি 1 জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

এমনকি আপনি যদি আপনার মাই রবি অ্যাপ থেকে ডাউনলোড লিংক রেফার করে থাকে। সে ক্ষেত্রে রেফারের মাধ্যমেও আপনি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

রবি সিমের এই ফ্রি ইন্টারনেট পেতেও আরো বেশ কিছু ইন্টারনেট অফার রয়েছে যেগুলো সাধারণত আপনারা খুবই কম টাকায় কিনে নিতে পারবেন এবং উপভোগ করতে পারবেন। সাধারণত কম টাকায় ইন্টারনেট অফার পেতে আপনাদেরকে ব্যবহার করতে হবে মাই রবি অ্যাপ কেননা শুধুমাত্র এই অ্যাপের মাধ্যমেই কম টাকায় ইন্টারনেট অফার কেনা সম্ভব তাই আপনি যদি কম মূল্যে রবি সিমের ইন্টারনেট অফার পেতে চান সেই ক্ষেত্রে ডাউনলোড করুন মাই রবি অ্যাপ।

তো এতক্ষণে হয়তো আপনারা সকলেই রবি সিমের সমস্ত ফ্রি ইন্টারনেট সম্পর্কে জানতে পেরেছেন তাই পরবর্তীতে এই সমস্ত ফ্রি ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে আপনাদের আর কোনরকম অসুবিধা পড়তে হবে বলে মনে হয় না।

Tags

Related Articles

Back to top button
Close