Offer

জিপি ইন্টারনেট অফার ৩০ দিন ২০২৪ – কম দামে বেশি ইন্টারনেট

বর্তমানে আপনি যদি জিপি সিম ব্যবহারকারী হয়ে থাকেন। সেক্ষেত্রে আপনার জন্য রয়েছে বেশ কিছু ইন্টারনেট অফার। প্রতিনিয়ত আমরা ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন রকম ভাবে সময় কাটিয়ে দিয়। যার কারণে প্রয়োজন হয় এমবি বা ইন্টারনেট। তাই প্রয়োজনের ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহার করতে প্রয়োজন বিশেষ অফার। যে অফারটির মাধ্যমে প্রতিটি গ্রাহক রাই সুলভ মূল্যে বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ গুলো কিনতে পারে।

তাই আপনারা যারা সুলভ মূল্যে ৩০ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন। তারা আমাদের এই আর্টিকেল থেকে খুব সহজেই ৩০ দিন মেয়াদী বেশ কিছু ইন্টারনেট অফার জেনে নিতে পারবেন আমাদের এই আর্টিকেল অনুযায়ী। নিচে আমরা জিপি সিমের প্রতিটি অফার এবং gb সিমের অন্যান্য বিষয় নিয়েও বিস্তারিতভাবে আলোচনা করছি‌। যাতে করে আপনাদের অফার কিংবা অন্যান্য বিষয়গুলো নিয়ে কোনো রকম অজানা না থাকে। তাই আর দেরি না করে জেনে নিন জিপি আকর্ষণীয় ইন্টারনেট অফার।

জিপি ইন্টারনেট অফার ৩০ দিন

প্যাকেজের নাম ট্যাক্স মূল্য মেয়াদ
১০ জিবি ০% ৳ ১৫৯ ৭ দিন
১৫ জিবি ০% ৳ ১১৮ ৩ দিন
১.৫ জিবি ০% ৳ ৫৮ ৩ দিন
২.৫ জিবি ০% ৳ ৬৯ ৩ দিন
৮ জিবি ০% ৳ ১৪৮ ৭ দিন
১ জিবি ০% ৳ ৪৩ ৩ দিন
১৫ জিবি ০% ৳ ৩৯৮ ৩০ দিন
৩০ জিবি ০% ৳ ৪৯৯ ৩০ দিন

আপনার হয়তো লক্ষ্য করেছেন উপরে আমরা বেশ কিছু জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানিয়ে দিয়েছি। যে অফার গুলোর মাধ্যমে আপনারা খুব সহজেই ইন্টারনেট কিনে নিতে পারে।

প্রতিটি অফারের সাথে রয়েছে নির্দিষ্ট একটি মূল্য এবং মিয়া। আপনারা যারা ৩০ দিন মেয়াদ ী ইন্টারনেট নিতে চান তারা খুব সহজেই আমাদের এই আর্টিকেল দেয়া অফার গুলো কিনে নিতে পারেন।

তবে অনেকে হয়তো বেশি ইন্টারনেটের প্রয়োজন হয় না যার কারণে অনেকেই সামান্য কিছু ইন্টারনেট প্যাকেজদের সন্ধান করে থাকেন সেই সমস্ত ব্যক্তিরাও খুব সহজে আমাদের এই আর্টিকেল অনুযায়ী সীমিত ইন্টারনেট প্যাকেজ গুলো নিয়ে নিতে পারবেন সুলভ মূল্যে।

তাই আপনাদের ইন্টারনেট অফার কিংবা প্যাকেজ নিতে হয়তো আর কোনরকম সংকটে ভুগতে হবে না। আপনারা সকল গ্রামীন ফোন গ্রাহক রায় নির্দিষ্ট অফার গুলো সহজেই কিনে নিতে পারবেন নির্ধারিত ব্যালেন্সের উপর।

সাধারণ তথ্যাবলী:

প্রতিটি জিপি অপারেটর কিংবা জিপি সিম ব্যবহারকারীদের জেনে রাখতে হবে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য। এই তথ্যগুলো জানা থাকলে হয়তো কোন কারনেই জিপি গ্রাহকদের অসুবিধায় পড়তে হবে না ইন্টারনেট ব্যবহারে।

১. সাধারণত বর্তমানে বাংলাদেশের ইন্টারনেটের স্পিড 4g রয়েছে যার কারণে ফোর জি ইন্টারনেট ব্যবহার করতে হলে অবশ্যই আপনাদেরকে ফোরজি মোবাইল ব্যবহার করতে হবে। তবে আপনারা এই জিপি সিমের ইন্টারনেট গুলো ঠিক মতন ব্যবহার করতে পারবেন।

২. ইন্টারনেট অফার কেনার সময় প্রতিটি মানুষই নিজেদের সুবিধামত রিচার্জ করে থাকে কেউ বিকাশে কিংবা কেউ কার্ডের মাধ্যমে। তবে এই রিচার্জ এর ক্ষেত্রে রয়েছে বেশ কিছু শর্ত।

যেমন আপনি যদি জিপি অপারেটরে প্রিপেইড কাস্টমার হয়ে থাকেন সেক্ষেত্রে রিচার্জ করতে পারবেন ২০ টাকা থেকে এক হাজার টাকা পর্যন্ত।

এমনকি আপনি যদি পোস্টপেইড কাস্টমার হল সেই ক্ষেত্রে আপনার জন্য সুবিধা রয়েছে ২০ টাকা থেকে ৫০০০ টাকা পর্যন্ত রিচার্জে।

৩. ইন্টারনেট প্যাকেজ কেনার আগেই আপনাদেরকে জেনে নিতে হবে পূর্বে কোন বকেয়া বা ইমার্জেন্সি ব্যালেন্স নেয়া রয়েছে কিনা।

কেননা আপনি যদি পূর্বে ইমারজেন্সি ব্যালেন্স নিয়ে থাকেন। সেক্ষেত্রে পরবর্তীতে অফারের জন্য যেই রিচার্জ করা হবে। সেই অফারটি পাবার আগেই নির্ধারিত ইমারজেন্সি ব্যালেন্স কেটে নেয়া হবে। তাই অবশ্যই অফার কেনার পূর্বে ইমারজেন্সি ব্যালেন্স পরিশোধ করাটা গুরুত্বপূর্ণ।

এ সমস্ত বিষয়বস্তুগুলো মাথায় রেখে আপনাদেরকে ইন্টারনেট ব্যবহার করতে হবে তবে আপনাদের ইন্টারনেট ব্যবহারে কোনরকম অসুবিধা হবে না বলে মনে করছি। এতক্ষণে হয়তো আমাদের আর্টিকেল অনুযায়ী জেনে নিয়েছেন জিপি সিমের সকল ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। তাই আপনাদের প্রয়োজন মত যেকোন প্যাকেজটি কিনে নিতে পারেন নির্ধারিত মূল্যের উপর ভিত্তি করে।

Tags

Related Articles

Back to top button
Close