Offer

গ্রামীন বন্ধ সিম অফার ২০২৪ – জিপি অফ সিম অফার

বন্ধ সিমের জন্য গ্রামীণফোন নিয়ে এসেছে দারুন অফার। যে অফার গুলো উপভোগ করতে পারবে প্রতিটি গ্রাহকরা। আমাদের অনেকেরই বিভিন্ন কারণবশত সিম গুলো পড়ে থাকে বা ব্যবহার করা হয় না।

তাই এই পড়ে থাকা বন্ধ সিম গুলো যদি আপনি পুনরায় ব্যবহার করতে চান সে ক্ষেত্রে আপনার জন্য রয়েছে বেশ কিছু অফার যে অফার গুলো সাধারণত গ্রামীণফোন তার প্রতিটি গ্রাহকদের জন্যই প্রদান করে থাকে। তাই বন্ধ সিমের যে সমস্ত অফার গুলো রয়েছে সেগুলো নিয়ে আমরা এই আর্টিকেলে আলোচনা করেছি।

যাতে করে প্রতিটি মানুষই এই আলোচনা থেকে বন্ধ সিমের অফার গুলোর সম্পর্কে সঠিক তথ্য জানতে পারে।বন্ধ সিমের অফার গুলোর মধ্যে রয়েছে ইন্টারনেট এসএমএস এবং মিনিট অফার আপনি এই তিন ধরনের অফার গুলো উপভোগ করতে পারবেন। তাই আর কথা না বাড়িয়ে জেনে নিন বন্ধ সিমের অফার গুলো সম্পর্কে।

জিপি বন্ধ সিম অফার

৫ জিবি ৪৭ টাকা ৭ দিন *১২১*৫৫৩০#

১ জিবি + ৩০ মিনিট ৩০ টাকা ৭ দিন *১২১*৫৫২০#

১০ জিবি + ২৫০ মিনিট ১৫৮ টাকা ৩০ দিন *১২১*৫৫২৫#

গ্রামীণফোন বন্ধ সিম অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। তবে এই সমস্ত অফার গুলো পেতে আপনাকে অবশ্যই রিচার্জ করতে হবে। রিচার্জ ছাড়া আপনি অন্য কোন মাধ্যমে এই অফার গুলো কখনোই পাবেন না।

গ্রামীন বন্ধ সিম অফার চেক কোড ২০২৩

অন্যান্য অফারগুলো নিতে যেমন কোড ব্যবহার করা হয় তেমনভাবে গ্রামীন বন্ধ সিম অফার গুলোতে সেই কোড ব্যবহার করা হয় না। আপনি যদি গ্রামীণ বন্ধ সিমের অফার গুলো পেতে চান সেক্ষেত্রে আপনাকে রিচার্জ করতে হবে।

তবে আপনি যদি চান সেক্ষেত্রে বন্ধ সিমের অফার গুলো চেক করতে পারেন চেক কোড ডায়াল করে। *121*5300# এই ডায়াল কোডটিতে যদি আপনি ডায়াল করে থাকেন।

সে ক্ষেত্রে আপনি আপনার বন্ধ সিমের সকল অফার গুলো সম্পর্কে জানতে পারবেন।তবে যে অফার গুলো আপনি লক্ষ্য করবেন সে অফার গুলো নিতে কোন ডায়াল কোড দেয়া হয় না। যার কারণে রিচার্জের মাধ্যমে আপনাকে এই প্রতিটি অফার গুলো নিতে হবে।

গ্রামীণ বন্ধ সিম অফার ১৭ টাকা:

আপনি যদি আপনার পড়ে থাকা গ্রামীন বন্ধ সিমে ১৭ টাকা রিচার্জ করেন। সে ক্ষেত্রে আপনি একটি ধামাকা অফার উপভোগ করতে পারবেন। ১৭ টাকা রিচার্জে বন্ধ সিমের যেই সমস্ত অফার গুলো রয়েছে সেগুলো নিচে প্রকাশ করা হলো।

2GB ইন্টারনেট।
টকটাইম অফার (যে কোনো অপারেটরে)
এসএমএস অফার।
মাত্র 17 টাকা রিচার্জ।
এক বার ব্যবহার যোগ্য।
7 দিন (24 ঘন্টা)

৬১৯ টাকা, ৩০ জিবি + ৭৫০ মিনিট, ৩০ দিন:

আপনি যদি আপনার পড়ে থাকা জিপি সিমটিতে ৬১৯ টাকা রিচার্জ করেন। এক্ষেত্রে সেক্ষেত্রে আপনি বন্ধ সিম হিসেবে যে অফার গুলো উপভোগ করতে পারবেন সেগুলো হল ৩০ জিবি ইন্টারনেট এবং সঙ্গে ৭৫০ মিনিট। এই অফারটির মেয়াদ সর্বোচ্চ ৩০ দিন।

১৩০ টাকা, ৫ জিবি + ২০০ মিনিট, ৩০ দিন:

বন্ধ সিমের জন্য আরেকটি আকর্ষণীয় অফার হলো এই অফারটি। আপনি যদি আপনার বন্ধ সিমটিতে ১৩০ টাকা রিচার্জ করেন সে ক্ষেত্রে আপনি আর জিবি ইন্টারনেট সাথে ২০০ মিনিট। এ অফারটি সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এবং সর্বোচ্চ ১ বার প্রযোজ্য এই জিপি বন্ধ সিমের অফারটি।

৬০ টাকা, ৬ জিবি, ৭ দিন:

আপনি যদি বন্ধ সিমের অফার হিসেবে মিনিট অফার না নিতে চান। সে ক্ষেত্রে আপনি এই অফারটি নিতে পারেন। এই অফারটিতে শুধুমাত্র আপনি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

আপনি শুধুমাত্র ৬০ টাকা রিচার্জে পেয়ে যাবেন ৬ জিবি ইন্টারনেট । যার মেয়াদ রয়েছে সর্বোচ্চ ৭ দিন।

আপনার এতক্ষণে লক্ষ্য করলেন গ্রামীণ বন্ধ সিমের নন্দন ধরনের অফার যে অফার গুলো আপনিও চাইলে ব্যবহার করতে পারেন কিন্তু উপভোগ করতে পারেন। তাই আপনাদের এই বন্ধ সিমের অফার গুলো সম্পর্কে কোন রকম অজানা আছে বলে মনে হয় না আপনারা এই অফার গুলো পেয়ে যাবেন নির্দিষ্ট ব্যালেন্সের উপরে ভিত্তি করে।

Related Articles

Back to top button
Close