Offer

গ্রামীন এমবি অফার ৩০ দিনের ২০২৪ – আকর্ষণীয় প্যাকেজে ইন্টারনেট কিনুন

প্রতিটি মানুষের জীবনেই ইন্টারনেটের ব্যাপক ভূমিকা রয়েছে। কেননা বর্তমানে ইন্টারনেটে আমাদের সবচাইতে কাছের এবং প্রয়োজনীয় জিনিস যেখান থেকে আমরা দিনের পর দিন নানান রকম সুবিধা এবং শিক্ষা নিয়ে আসছি। আর এই সুযোগটি করে দিয়েছেন আমাদের দেশের সবচাইতে জনপ্রিয় মোবাইল অপারেটর গ্রামীণফোন।

গ্রামীণফোন ইন্টারনেটকে সহজ করতে প্রতিনিয়তই অফার দিয়ে থাকে। যে অফারটির মাধ্যমে প্রতিটি গ্রাহক রাই সুলভ মূল্যে বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ গুলো কিনতে পারে। তাই আপনারা যারা সুলভ মূল্যে ৩০ দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ খুঁজছেন।

তারা আমাদের এই আর্টিকেল থেকে খুব সহজেই ৩০ দিন মেয়াদী বেশ কিছু ইন্টারনেট অফার জেনে নিতে পারবেন আমাদের এই আর্টিকেল অনুযায়ী।নিচে আমরা জিপি সিমের প্রতিটি অফার এবং gb সিমের অন্যান্য বিষয় নিয়েও বিস্তারিতভাবে আলোচনা করছি‌। যাতে করে আপনাদের অফার কিংবা অন্যান্য বিষয়গুলো নিয়ে কোনো রকম অজানা না থাকে। তাই আর দেরি না করে জেনে নিন জিপি আকর্ষণীয় ইন্টারনেট অফার।

১০ জিবি ৭ জিবি + ৩ জিবি বোনাস ৳ ১৫৯ মেয়াদ :৭ দিন

১৫ জিবি ৳ ১১৮ মেয়াদ :৩ দিন

১.৫ জিবি ৳ ৫৮ মেয়াদ :৩ দিন

২.৫ জিবি ২ জিবি + ৫১২ এমবি বোনাস ৳ ৬৯
মেয়াদ :৩ দিন

৮জিবি ৪.৫ জিবি + ২.৫ জিবি বোনাসয় ৳ ১৪৮ মেয়াদ :৭ দিন

১ জিবি ৳ ৪৩ মেয়াদ : ৩ দিন

১৫ জিবি ৳ ৩৯৮ মেয়াদ :৩০ দিন

৩০ জিবি ২০ জিবি + ১০ জিবি বোনাস ৳ ৪৯৯
মেয়াদ :৩০ দিন

আপনার হয়তো লক্ষ্য করেছেন উপরে আমরা বেশ কিছু জিপি ইন্টারনেট অফার সম্পর্কে জানিয়ে দিয়েছি। যে অফার গুলোর মাধ্যমে আপনারা খুব সহজেই ইন্টারনেট কিনে নিতে পারে।

প্রতিটি অফারের সাথে রয়েছে নির্দিষ্ট একটি মূল্য এবং মেয়াদ। আপনারা যারা ৩০ দিন মেয়াদী ইন্টারনেট নিতে চান তারা খুব সহজেই আমাদের এই আর্টিকেল দেয়া অফার গুলো কিনে নিতে পারেন।

তবে অনেকে হয়তো বেশি ইন্টারনেটের প্রয়োজন হয় না যার কারণে অনেকেই সামান্য কিছু ইন্টারনেট প্যাকেজদের সন্ধান করে থাকেন সেই সমস্ত ব্যক্তিরাও খুব সহজে আমাদের এই আর্টিকেল অনুযায়ী সীমিত ইন্টারনেট প্যাকেজ গুলো নিয়ে নিতে পারবেন সুলভ মূল্যে।

তাই আপনাদের ইন্টারনেট অফার কিংবা প্যাকেজ নিতে হয়তো আর কোনরকম সংকটে ভুগতে হবে না। আপনারা সকল গ্রামীন ফোন গ্রাহক রায় নির্দিষ্ট অফার গুলো সহজেই কিনে নিতে পারবেন নির্ধারিত ব্যালেন্সের উপর।

৩০ দিন মেয়াদী জিপি ইন্টারনেট অফার:

প্রতিটি কাজে ইন্টারনেটের ব্যবহার করতে আমাদের প্রয়োজন হয় মেগাবাইটের তাই মেগাবাইট সাধারণত আমরা জিপি ইন্টারনেট অফার গুলো থেকেই নিয়ে থাকি। তাই আজকে আপনাদেরকে জানিয়ে দেবো ৩০ দিন মেয়াদী বেশ কিছু ইন্টারনেট অফার যে অফার গুলো সাধারণত গ্রামীণফোন তার প্রতিটি গ্রাহকদেরকে দিয়ে থাকে।

তাই আপনিও যদি গ্রামীণফোনের গ্রাহক হয়ে থাকেন সেক্ষেত্রে আপনিও খুব সহজেই জেনে নিতে পারেন ৩০ দিন মেয়াদি জিপি ইন্টারনেট অফারগুলো নিচে আমরা এই প্রতিটি অফার সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিচ্ছি।

ক্রম নং মূল্য (টাকা) ডাটা মাস্তুল (জিবি) মেয়াদ (দিন) কোড
৭৪৯ ৯০ (প্রতিদিন ৩জিবি) ৩০ *১২১*৩৩২০#
৬৪৯ ৬০ (প্রতিদিন ২জিবি) ৩০ *১২১*৩০৯৯#
৪৯৮ ৪৫ (প্রতিদিন ১.৫জিবি) ৩০ *১২১*৩৩১৯#
৩৯৯ ৩০ (প্রতিদিন ১জিবি) ৩০ *১২১*৩০৯০#
৩৯৮ ১৫ ৩০ *১২১*৩৩৩৪#
৪৪৮ ২০ (১৮ জিবি + ২ জিবি বোনাস) ৩০ *১২১*৩৪৪২#
৪৯৯ ৩০ (২০ জিবি + ১০ জিবি বোনাস) ৩০ *১২১*৩৪৩৫#
৫৯৯ ৪৫ ৩০ *১২১*৩৪৩৯#

উপরে আপনারা যে সমস্ত ইন্টারনেট অফার গুলো লক্ষ্য করলেন এই সমস্ত ইন্টারনেট প্যাকেজ গুলো শুধুমাত্র জিপি ইন্টারনেট ব্যবহারকারীরাই উপভোগ করতে পারবেন। আপনি যদি ৩০ দিন মেয়াদী একটি ইন্টারনেট প্যাক খুঁজে থাকেন সেক্ষেত্রে আপনিও এই অফার গুলোর মধ্যে থেকে নিজেদের পছন্দ অনুযায়ী ইন্টারনেট অফারটি কিনে নিতে পারেন। উপরে আমরা অফার গুলোর মেয়াদ এবং মূল্য সম্পর্কে বিস্তারিতভাবে প্রকাশ করেছি।

Tags

Related Articles

Back to top button
Close