Offer

গ্রামীণফোন অফার ২০২৪ – ইন্টারনেট, মিনিট অফার

আমরা সকলেই জানি বাংলাদেশের সব থেকে বেশি ব্যবহার হয়ে থাকে গ্রামীন সিম। কেননা গ্রামীন সিমের ইন্টারনেট স্পিড অন্যান্য অপারেটরের চাইতে অনেকটাই বেশি। যার কারণে প্রতিটি মানুষের গ্রামীন সিম ব্যবহার করে এবং ইন্টারনেট ব্যবহার করে।তাই প্রতিটি জিপি গ্রাহকদের সুবিধার জন্যই সাপ্তাহিক এবং আশিক প্যাকেজ হিসেবে বিভিন্ন রকমের অফার দিয়ে থাকে।

যে অফার গুলো খুবই অল্প টাকায় প্রতিটি গ্রাহক কিনতে পারবে।আপনাদের যাদের মেশিন ইন্টারনেটের প্রয়োজন হয়ে থাকে তাদের জন্য খুবই সুবিধা হয় ৩০ দিনের প্যাকেজ নেয়া। কেননা আপনি যদি ৩০ দিন মেয়াদী একটি অফার নিয়ে থাকেন সেক্ষেত্রে আপনাকে ৩০ দিনের মধ্যে আর কোনো রকম এমবি কিনার প্রয়োজন হবে না।

এছাড়া আপনি খুবই অল্প টাকায় ৩০ দিন মেয়াদী বিভিন্ন অফার পাবেন কিনে নিতে পারবেন।তাই আজকে আমরা সপ্তাহিক এবং মাসিক ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনাদেরকে বিস্তারিতভাবে জানিয়ে দেবো যাতে করে আপনারা পছন্দ মতন একটি প্যাকেজ কিনে নিতে পারেন। তাই গ্রামীণফোনের ইন্টারনেট অফার গুলো জানতে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

GP ইন্টারনেট অফার

বাংলাদেশের অধিকাংশ গ্রাহকরাই জিপি সিম ব্যবহার করে থাকে।যার কারণে তাদের প্রতিনিয়তই বিভিন্ন কাজের ক্ষেত্রে ইন্টারনেটের প্রয়োজন হয় আপনি হয়তো জিপি সিমের একটি গ্রাহক। যার কারণে আপনিও বিভিন্ন রকম অফার গুলো জানতে আমাদের ওয়েবসাইটে এসেছেন।

তাই আপনাদেরকে এই আর্টিকেল মাধ্যমে জানিয়ে দেবো জিপি ইন্টারনেট অফার গুলো। আপনার এখানে যে ইন্টারনেট অফার গুলো জানাবো এগুলো খুবই সাশ্রয় এবং দীর্ঘমেয়াদি। যার কারণে আপনি অনেকদিন যাবত এই অফার গুলো ব্যবহার করতে পারবেন।

এছাড়াও যে সমস্ত ব্যক্তিরা ছোট অফার গুলো জানতে চান। তারা মাই জিপি অ্যাপের মাধ্যমে বিভিন্ন ছোট অফার গুলো পেয়ে যাবেন। এবং আপনারা মাই জিপি অ্যাপস ব্যবহারের ফলে সহজ হবে ইন্টারনেট কিনতে পারবেন।তাই জেনে নিন জিপি ইন্টারনেট অফার।

গ্রামীন ইন্টারনেট অফার ৩০ দিনের জন্য:

প্রতিটি মানুষের পছন্দের গ্রামীণ ফোন কোম্পানি মানুষের সুবিধার জন্যই অল্প টাকায় বিভিন্ন অফার গুলো দিয়ে থাকে। তাই বর্তমানে আপনারা যারা ৩০ দিন মেয়াদী স্পেশাল অফার গুলো কিনতে চান তাদেরকে জানিয়ে দিচ্ছি আপনার প্যাকেজটি সম্পর্কে।

এবং যাতে করে আপনারা খুব সহজেই এই অফার গুলো কিনে নিতে পারেন সেই সুবিধার্থে আমরা ডায়াল করে জানিয়ে দিচ্ছি শুধুমাত্র আপনারা এই কোডগুলোতে ডায়াল করলেই অফার গুলো কিনে নিতে পারবেন।

তাই আর দেরি না করে জেনে নিন ৩০ দিন মেয়াদী জিপি সিমের স্পেশাল ইন্টারনেট অফার গুলো।

১) ৩৯৮ টাকায় ১৫ জিবি মেয়াদ ৩০দিন কোড: *১২১*৩৩৩৪#

২) ৭৪৯ টাকায় ৯০জিবি (প্রতিদিন ৩জিবি) *১২১*৩৩২০# মেয়াদ ৩০ দিন।

৩) ৪৯৮ টাকায় ৪৫জিবি (প্রতিদিন ১.৫জিবি) *১২১*৩৩১৯# মেয়াদ ৩০ দিন।

৪) ৬৪৯ টাকায় ৬০ জিবি (প্রতিদিন ২জিবি) *১২১*৩০৯৯# মেয়াদ ৩০ দিন।

৫) ৩৯৯ টাকায় ৩০ জিবি (প্রতিদিন ১জিবি) *১২১*৩০৯০# মেয়াদ ৩০ দিন।

৬) ৪৪৮টাকায় ২০ জিবি (১৮ জিবি + ২ জিবি বোনাস) মেয়াদ: ৩০দিন কোড: *১২১*৩৪৪২#

৭) ৪৯৯টাকায় ৩০ জিবি (২০ জিবি + ১০ জিবি বোনাস) মেয়াদ: ৩০দিন কোড:*১২১*৩৪৩৫#

৮) ৫৯৯টাকায় ৪৫ জিবি মেয়াদ: ৩০দিন কোড:*১২১*৩৪৩৯#

উপরে আপনারা যে অফার গুলোর সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন এ সমস্ত অফারগুলো আপনারা সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এবং এই অফার গুলো র মূল্য এবং ডায়াল কোড সম্পর্কে আমরা বিস্তারিতভাবে প্রকাশ করেছি যাতে করে আপনাদের অফার গুলো পেতে কোন রকম অসুবিধা না হয়।

গ্রামীণফোন মিনিট অফার

70 Minutes 7 Days 46 Tk *121*46#

85 Minutes 7 Days 53 Tk *121*53#

115 Minutes 7 Days 74 Tk *121*074#

160 Minutes 7 Days 97 Tk *121*97#

190 Minutes 10 Days 118 Tk *121*0118#

325 Minutes 30 Days 199 Tk *121*0199#

800 Minutes 30 Days 488 Tk Recharge

150 Minutes+ 400MB 7 Days 93 Tk *121*93#

450 Minutes+1GB 30 Days 278 Tk *121*278#
10 Minutes 2 Days 6 Tk *121*06#

Tags

Related Articles

Check Also

Close
Back to top button
Close