Hotel & Resort

গুলিস্তান আবাসিক হোটেল ভাড়া ২০২৩ – কম খরচে গুলিস্তানের সেরা হোটেল

বাংলাদেশের রাজধানীর নাম ঢাকা আর এই ঢাকার খুবই গুরুত্বপূর্ণ একটি স্থানের নাম হল গুলিস্থান গুলিস্তান ঢাকার প্রাণকেন্দ্র পালাজিক এখানে অবস্থিত প্রতিটি প্রতিষ্ঠান মানুষের জীবনে অনেক গুরুত্বপূর্ণ তাই সেখানে বাংলাদেশের প্রতিটি মানুষেরই কোন না কোন কাজের ক্ষেত্রে সেখানে যেতে হয়।

নানান রকম অফিশিয়াল আনঅফিসিয়াল কাজের ক্ষেত্রে মানুষ গুলিস্তানে গিয়ে থাকে এবং সেখানে অনেকেরই দীর্ঘ সময় ধরে থাকতে হয় কোন কাজের ক্ষেত্রে। এছাড়াও বাংলাদেশের অনেক শিক্ষার্থীরা ঢাকায় গিয়ে পড়ালেখা করে। যার কারনে গুলিস্থানে বা ঢাকায় থেকে পড়াশোনা করতে হয়। তাই এই সমস্ত মালিকদের জন্য প্রয়োজন হয় হোটেল। কেননা যে সমস্ত শিক্ষার্থীরা ঢাকাই থেকে পড়াশোনা করে তারা অনেকেই বিভিন্ন আবাসিক হোটেল গুলোতে থাকে এবং সেখান থেকেই পড়ালেখা করে।

তবে আপনারা যারা এখন গুলিস্থানে গিয়ে বিভিন্ন হোটেল আবাসিক হোটেল খুঁজে থাকেন। তাদের জন্য আমাদের এই আর্টিকেল টুকু গুরুত্বপূর্ণ কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করছি গুলিস্তান আবাসিক হোটেলে সম্পর্কে। কেননা সেখানে আপনারা মানসম্মত কোন কোন হোটেল গুলোতে থাকতে পারবেন। এবং কত টাকা ভাড়া দিতে হবে। সেই সকল হোটেলে থাকার ফলে এই সমস্ত বিষয়গুলো আপনারা জানতে পারবেন আমাদের এই আর্টিকেল থেকে।

আপনারা যারা ঢাকায় যাবার কথা ভাবছেন বা গুলিস্তানে যাবার কথা ভাবছেন। তার হয়তো ঢাকার চিন্তাও করছেন। যেমন সেখানে কি আপনি কোথায় থাকবেন, কোথায় খাবেন। আপনাদের এই দুশ্চিন্তা থেকে মুক্তি দেবার জন্য আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি  ঢাকার বিভিন্ন আবাসিক হোটেল ভাড়া সম্পর্কে। আপনার এখান থেকে পর্যাপ্ত পরিমাণ ধারণা নিতে পারবেন এবং এই ধারণা মোতাবেক আপনারা সেখানে গিয়ে বিভিন্ন হোটেল থাকতে পারবেন এতে কোন রকম অসুবিধা হবে না।

তাই আপনার যদি আমাদের এই আর্টিকেল থেকে এই সমস্ত তথ্য গুলো জানেন জেনে নিতে পারেন তাহলে এই সমস্ত দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন এবং আপনার যে কাজে গুলিস্তানে যাওয়া হয় সে কাজটি মনোযোগ সহকারে করতে পারবেন। যদি আপনার থাকার বা হোটেলের চিন্তা হয়ে থাকে। তাহলে আপনি সেই কাজটি মনোযোগ সহকারে করতে পারবেন না। তাই আমাদের এয়ার টিকেট থেকে সে সমস্ত হোটেলগুলোর লোকেশন এবং তার ভাড়া সম্পর্কে জেনে নিন। তবে আপনি মূল কাজটা মনোযোগ সহকারে করতে পারবেন। তাই আর দেরি না করে এক্ষুনি জেনে নিন। গুলিস্তানের আবাসিক হোটেল গুলোর সম্পর্কে বিস্তারিত।

গুলিস্তানের বিভিন্ন হোটেল এবং তার ভাড়া:

গুলিস্তানে বেশকিছু আবাসিক হোটেল রয়েছে। যেগুলোতে আপনারা মানসম্মত সেবা ভোগ করতে পারবেন। অত্যাধুনিক পরিবেশে গড়ে তোলা হয়েছে এই সকল আবাসিক হোটেল গুলো। যেখানে কাস্টমারদের সুবিধামতাবেগ সুযোগ দিয়ে থাকে। তাই সেখানকার কিছু আবাসিক হোটেলের নাম। এবং তার বাড়ায় সম্পর্কে নিচে দেয়া হল।

হোটেলের নাম: (ফরিদপুর মুসলিম হোটেল) এই হোটেলটি বর্তমানে বাংলাদেশের সব থেকে কম ভাড়ায় পরিচালনা হয়। আপনি এই হোটেলটিতে যদি গিয়ে ওঠেন তবে আপনি ৩০ টাকায় একটি রাত পার করতে পারবেন। যা বাংলাদেশের আর কোথাও এমন সুযোগ পাবেন না। তাই সাধারণ মানুষদের জন্য এই হোটেলটি অনেক ভালো একটি সুবিধা দিয়েছে।

 

লেকশোর হোটেল: এই লেকশোর হোটেল টি ঢাকার একটি পুরনো হোটেল। আপনি যদি এই হোটেল থেকে গিয়ে থাকেন। তবে খুবই কম টাকা ভাড়ায় থাকতে পারবেন।

এই হোটেলটিতে যদি আপনি একটি রাত পার হতে চান। তাহলে আপনাকে ২০০ টাকা ভাড়া দিতে হবে। যা অন্যান্য হোটেলের থেকে অনেকটাই কম। তা আপনারা হয়তো এই হোটেল গুলোর সন্ধান পেয়ে অনেকটাই চিন্তা থেকে মুক্ত হতে পেরেছেন। 

তাই আপনারাই হোটেল গুলোতে এসে থাকতে পারবেন তাতে কোন রকম অসুবিধা হবে না। আপনাদের সুবিধার জন্য তারা সব ব্যবস্থায় করে দিতে পারবে। এই হোটেল গুলোর মাধ্যমে থেকে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজ করতে পারবেন। তাই থাকার জায়গা নিয়ে আপনাকে আর কোনরকম চিন্তা করতে হবে না গুলিস্তানে এসে।

তাই আর কোনরকম হোটেলের চিন্তা না করে আপনি গুলিস্তানে চলে যেতে পারেন। আপনার গন্তব্যে। এবং সেই সমস্ত হোটেলগুলো থেকে কাজ করতে পারেন সুবিধামতন।

Related Articles

Back to top button
Close