Offer

রবি মিনিট অফার ৩০ দিন ২০২৪ – কম দামে সেরা মিনিট অফার

আপনি কি রবি সিমের ৩০ দিন মেয়াদি মিনিট অফার সম্পর্কে জানতে চান। তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি রবি সিমের ৩০ দিন মেয়াদী সমস্ত মিনিট অফার সম্পর্কে।

তাই আপনারা বর্তমানে রবি সিমের মিনিট অফার গুলো সম্পর্কে জানেন না তারা আমাদেরই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন আপনার অজানা রবি সিমের মিনিট অফার গুলো সম্পর্কে।

আমরা সকলে জানি বাংলাদেশের সুপরিচিত এবং খুবই মানসম্মত একটি অপারেটর হলো রবি। বাংলাদেশের অধিকাংশ মানুষই রবি সিম ব্যবহার করে থাকে। কেননা রবি সিম সাধারণ গ্রাহকদের উদ্দেশ্যে নানান ধরনের সুযোগ-সুবিধা দিয়ে থাকে যে সুযোগ সুবিধা গুলো ভোগ করতেই গ্রাহকরা রবি সিমের প্রতি বেশি আগ্রহ।

রবি অপারেটর গ্রাহকদের উদ্দেশ্যে প্রতিনিয়তই বেশ কিছু মিনিট অফার প্রকাশ করে। যে মিনিট অফার গুলো প্রতিটি গ্রাহকরা নিজেদের প্রয়োজনমতন ব্যবহার করতে পারবে। তবে রবি অপারেটরের মিনিট অফার গুলো উপভোগ করতে কিংবা ব্যবহার করতে হলে নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্সের প্রয়োজন।

তাই আমরা আপনাদের কে বিস্তারিতভাবে জানিয়ে দেব রবি সিমের সকল মিনিট অফার গুলোর মূল্য সম্পর্কে। এবং মেয়াদ সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দেবো যাতে করে আপনাদের প্রয়োজনমতো এই মিনিট অফার গুলো কিনে নিতে পারেন।

৩০ দিন মেয়াদী রবি মিনিট অফার

বর্তমানে আপনারা আমাদের এই আর্টিকেল অনুযায়ী যেই মিনিট অফার গুলো জানতে পারবেন।এই মিনিট অফার গুলো সাধারণত ৩০ দিন মেয়াদী হয়ে থাকে। তাই যে সমস্ত ব্যক্তিদের ৩০ দিন মেয়াদী ইন্টারনেটের প্রয়োজন। তারা খুব সহজেই আমাদের এই আর্টিকেল অনুযায়ী বেশ কিছু ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার সম্পর্কে জেনে নিতে পারবে।

নিচে আমরা যেই ইন্টারনেট অফার গুলো প্রকাশ করেছি।এ অফার গুলো আপনারা খুবই অল্প টাকায় কিনে নিতে পারবেন এবং সর্বোচ্চ একমাস পর্যন্ত ব্যবহার করতে পারবেন। তাই আর কথা না বাড়ি এক্ষুনি জেনে নিন। আপনার ব্যবহার যোগ্য রবি সিমের সমস্ত মিনিট অফার সম্পর্কে বিস্তারিত তথ্য।

২১৮ টাকা ৩৩০ মিনিট ৩০ দিন
২৭৮ টাকা ৪৫০ মিনিট ২৮ দিন
৪৯৭ টাকা ৮০০ মিনিট ৩০ দিন
২৮৮ টাকা ৫০০ মিনিট ৩০ দিন
৩৪৮ টাকা ৬০০ মিনিট ৩০ দিন
৪৯৯ টাকা ৭৫০ মিনিট ৩০ দিন

285 মিনিট টাকা 183 *0*9# 30 দিন

335 মিনিট টাকা 198 *123 *194# 30 দিন

360 মিনিট টাকা 218 218 টাকা 30 দিন

380 মিনিট টাকা 224 224 টাকা 30 দিন

রবি ১১৮ টাকায় ১৯০ মিনিট

রিচার্জের মাধ্যমে আপনি খুব সহজেই ১১৮ টাকা রিচার্জে উপভোগ করতে পারবেন ১৯০ মিনিট। এবং এই অফারটি উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত। তাই আপনি যদি ১১৮ টাকায় ১৯০ মিনিট অফারটি পেতে চান তবে এক্ষুনি রিচার্জ করুন।

রবি ২১৮ টাকায় ৩৩০ মিনিট

আপনি যদি আপনার ব্যবহৃত রবি সিমটিতে ২১৮ টাকা রিচার্জ করে থাকেন। সেক্ষেত্রে আপনি 330 মিনিট অফারটি উপভোগ করতে পারবেন।

২১৮ টাকায় ৩৩০ মিনিট অফারটি ব্যবহার করতে পারবেন সর্বোচ্চ ৩০ দিন পর্যন্ত। তাই এই অফারটি উপভোগ করতে চাইলে এক্ষুনি রিচার্জ করুন ২১৮ টাকা।

রবি ৪৯৭ টাকায় ৮০০ মিনিট

বর্তমানে আপনি যদি আপনার রবি সিমে ৪৯৭ টাকা রিচার্জ করেন। সেক্ষেত্রে আপনি ৮০০ মিনিট উপহার পাবে। শুধুমাত্র ৪৯৭ টাকায় ৮০০ মিনিট অফারটি রবি অপারেটর দিয়ে থাকে তার প্রতিটি গ্রাহকদের উদ্দেশ্যে।

তাই আপনি যদি এই অফারটি উপভোগ করতে চান।তাহলে এক্ষুনি রিচার্জ করুন এবং অফারটি উপভোগ করুন সর্বোচ্চ 30 দিন পর্যন্ত।

তো রবি অপারেটর প্রতিটি গ্রাহকই হয়তো এতক্ষণে ৩০ দিন মেয়াদি মিনিট অফার গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তাই পরবর্তীতে আপনাদের এই মিনিট অফার গুলো উপভোগ করতে কিংবা কিনতে কোনরকম অসুবিধা হবে বলে মনে হয় না।

কেননা আমরা এই আর্টিকেলে প্রতিটি অফারের সঙ্গেই মেয়াদ এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিয়েছি। তাই আপনারা এই আর্টিকেল অনুযায়ী নিজেদের পছন্দমত ইন্টারনেট অফার গুলো কিনে নিতে পারবেন খুব সহজেই।

Tags

Related Articles

Back to top button
Close