Offer

রবি রিচার্জ অফার ২০২৪ – রবি রিচার্জ ইন্টারনেট ও মিনিট অফার

আমরা সকলেই জানি বাংলাদেশের সমস্ত অপারেটর মধ্যে সবচাইতে জনপ্রিয় একটি অপারেটর হল রবি। বর্তমান সময়ে বাংলাদেশের অধিকাংশ মানুষই রবি সিম ব্যবহার করে থাকে। কেননা অন্যান্য সিমের তুলনায় রবি সিম ব্যবহার করে সাধারণ গ্রাহকরা নানান ধরনের সুবিধা ভোগ করতে পারে যে সুবিধা গুলো অন্যান্য অপারেটর খুবই কমই দিয়ে থাকে।

রবি অপারেটর অন্যান্য অফার এর মতোই বেশ কিছু রিচার্জ অফার দিয়ে থাকে। যে অফারগুলো থেকে আপনারা রিচার্জের মাধ্যমে খুবই অল্প টাকায় দারুন দারুন মুহূর্ত উপভোগ করতে পারবেন।

সাধারণত রবি অপারেটর রিচার্জ অফার হিসেবে মিনিট ,ইন্টারনেট এবং কলরেট অফার দিয়ে থাকে। যা সাধারণত প্রতিটি গ্রাহকরা কম বেশি ব্যবহার করতে পারেন ।

তাই যে সমস্ত গ্রাহকরা রবি রিচার্জ অফার সম্পর্কে জানতে চান বা রবি রিচার্জ অফার গুলো বহু করতে চান তারা আর দেরি না করে এক্ষুনি আমাদের এই আর্টিকেলটি পড়ে জেনে নিন রবি অপারেটর বর্তমানে কি কি রিচার্জ অফার প্রদান করেছে।

রবি রিচার্জ ইন্টারনেট অফার

যে সমস্ত গ্রাহকরা রবি সিম ব্যবহার করে থাকেন এবং রবি সিমে রিচার্জের মাধ্যমে ইন্টারনেট কিনতে চান তাদের জন্য রয়েছে বেশ কিছু ইন্টারনেট অফার যে অফার গুলো সাধারণত আপনারা রিচার্জ এর মাধ্যমে ক্রয় করে নিতে পারবেন। তাই নিচে আমরা বেশ কিছু রবি ইন্টারনেট অফার প্রকাশ করছি। যে অফার গুলো সাধারণত আপনারা রিচার্জের মাধ্যমে উপভোগ করতে পারবেন।

1.5 GB ( 2 GB+0.5GB 4G) 38 Taka 3 Days Recharge

1.5 GB 63 Taka 3 Days Recharge
5 GB 76 Taka 3 Days Recharge
10 GB 129 Taka 7 Days Recharge
40 GB 399 Taka 30 Days Recharge

1 GB 32 টাকা 3 দিন
3 GB 61 টাকা 3 দিন
8 GB 108 টাকা 7 দিন
28 GB 349 টাকা 28 দিন
35 GB 399 টাকা 28 দিন

এতক্ষণে আপনারা যে সমস্ত ইন্টারনেট অফার গুলো লক্ষ্য করলেন এ অফার গুলো সাধারণত প্রতিটি গ্রাহকদের উদ্দেশ্যে রবি অপারেটর রিচার্জের মাধ্যমে দিয়ে থাকে। তাই আপনি যদি এই সমস্ত ইন্টারনেট অফার গুলো উপভোগ করতে চান। সেক্ষেত্রে এখনই রিচার্জ করুন নির্দিষ্ট মূল্যের উপরে।

রবি রিচার্জ মিনিট অফার

বেশিরভাগ ক্ষেত্রেই রবি সিম ব্যবহারকারীরা মিনিট অফার গুলোর সন্ধান করে থাকে। কেননা রবি সিমে যে সমস্ত মিনিট অফার গুলো পাওয়া যায় এ মিনিট অফার গুলো সাধারণত অন্যান্য অপারেটরের চাইতে অনেক কম টাকায় উপভোগ করা যায়।

তাই বর্তমানে আপনারা যারা মিনিট অফার গুলো জানতে চান বা রিচার্জ এর মাধ্যমে যে সমস্ত মিনিট অফার গুলো পাওয়া যায়। সেই অফার গুলো প্রকাশ করছি।

রিচার্জ মিনিট মেয়াদ

14 টাকা 21 মিনিট 16 ঘণ্টা
24 টাকা 37 মিনিট 1 দিন
43 টাকা 67 মিনিট 8 দিন
59 টাকা 90 মিনিট 7 দিন
64 টাকা 100 মিনিট 7 দিন
99 টাকা 160 মিনিট 7 দিন
118 টাকা 200 মিনিট 10 দিন
199 টাকা 325 মিনিট 30 দিন
307 টাকা 500 মিনিট 30 দিন
604 টাকা 1000 মিনিট 30 দিন

রবি রিচার্জ কল রেট অফার

আপনারা যারা রবি সিমের কল রেট অফার গুলোর সম্পর্কে জানতে চান। তাদের জন্য ে বেশকিছু কলরেট অফার প্রকাশ করেছি যে কলরেট অফার গুলো সাধারণত আপনাদেরকে রিচার্জের মাধ্যমে নিতে হবে। নিচে আমরা রবি সিমের রিচার্জ কলরেট অফার প্রকাশ করছি।

১৮ টাকা ৫০ পয়সা/ মিনিট ২ দিন
৪৪ টাকা ৫০ পয়সা/ মিনিট ৫ দিন
৪৭ টাকা ৪৭ পয়সা/ মিনিট ৬ দিন
৪৯ টাকা ১ পয়সা/ সেকেন্ড ১৫দিন
১৩৯ টাকা ৫০ পয়সা/ মিনিট ৬০দিন

এতক্ষনে হয়তো আপনারা সকলেই রবি সিমের রিচার্জ অফার সম্পর্কিত সকল তথ্য জানতে পেরেছেন। তাই এই আর্টিকেলে প্রকাশিত যে কোন অফারটি নিতে আপনাদের অবশ্যই নির্দিষ্ট মূল্যের উপর ভিত্তি করে রিচার্জ করতে হবে। তবে আপনারা এই অফার গুলো উপভোগ করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close