Offer

আজকের বিকাশ অফার ২০২৪ – পেমেন্ট, রিচার্জ, ক্যাশব্যাক অফার

বাংলাদেশের সবচাইতে পরিচিত এবং প্রচলিত একটি মোবাইল ব্যাংকিং হলো বিকাশ। বিকাশ সকলে হয়তো ব্যবহার করে থাকি তবে বিকাশের গ্রাহকদের সুবিধার জন্য বিকাশ কোম্পানি বিভিন্ন রকমের অফার গুলো দিয়ে থাকে। যে অফার গুলোর সম্পর্কে আমরা অনেকেই জানিনা।

প্রতিনিয়তই বিকাশ তার গ্রাহকদের জন্য নানান রকমের আকর্ষণীয় অফার গুলো প্রদান করে থাকে। এ অফার গুলোর মাধ্যমে আপনারা ক্যাশ আউট রিচার্জ ক্যাশব্যাক সহ রেফারে বিভিন্ন রকম অফার দিয়ে থাকে। তাই আজকে আমি আপনাদেরকে এই আর্টিকেলের মাধ্যমে জানিয়ে দেবো বিকাশ এর এই সমস্ত অফার গুলো সম্পর্কে। যাতে করে আপনারাও বিকাশ ব্যবহার করে এই সমস্ত অফার গুলো উপভোগ করতে পারেন। তাই আর কথা না বাড়িয়ে জেনে নিন আজকের বিকাশ অফার।

বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৪

আমরা প্রায় সময় বিভিন্ন শপিং কিংবা অন্যান্য নানান জিনিস কিনে থাকি যেখানে বেশিরভাগ ক্ষেত্রেই বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে বিভিন্ন রকমের ছাল কিংবা অফার থাকে। তাই আপনি যদি আপনার কেনাকাটায় বিকাশ ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে আপনি ক্যাশব্যাক হিসেবে ৩০০ টাকা অব্দি পেয়ে যাবে। যা আপনার কেনাকাটার সহজ হবে এবং বিকাশ ব্যবহারেও সুবিধা পাবেন।

তাই এ সমস্ত আরো দারুণ অফার গুলো পেতে আপনাদেরকে বিকাশ ব্যবহার করতে হবে আপনি প্রতিটি ক্ষেত্রে যদি বিকাশের ব্যবহার করে থাকেন। সেক্ষেত্রে আপনি প্রতিটি ক্ষেত্রেই বিশেষ ছাড় পাবেন। তাই আজকের ক্যাশব্যাক থাকছে ৩০০ টাকা পর্যন্ত ছাড়।

বিকাশ ক্যাশব্যাক অফার

আজকে আপনাদের প্রত্যেককেই জানিয়ে দেবো বিকাশ ক্যাশব্যাক অফার গুলো। যে অফার গুলো আপনারা প্রত্যেকেই উপভোগ করতে পারবেন। নিচে আমরা বিকাশের ক্যাশব্যাক এর প্রতিটি অফার সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করেছি যাতে করে আপনাদের বুঝতে সুবিধা হয় এবং অফার গুলো উপভোগ করতে পারেন।

তাই বিকাশের ক্যাশব্যাক অফার ২০২৩ জানতে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

বিকাশ রিচার্জ অফার ২০২৪

বিকাশটার প্রতিটি গ্রাহকের জন্যই রিচার্জ ক্যাশব্যাক অফার চালু করেছে যাতে করে বিকাশের মাধ্যমে রিচার্জ করতে পারে এবং কিছু ক্যাশব্যাক উপভোগ করতে পারে। তাই আপনারা প্রত্যেকেই বিকাশের মাধ্যমে রিচার্জ করলে ক্যাশব্যাক হিসেবে রয়েছে বিশেষ ছাড়।

তাই জেনে নিন আজকের রিচার্জ অফার গুলো।

১) আপনি যদি বিকাশ একাউন্ট থেকে ৩৯৯ টাকা রিচার্জ করেন। সে ক্ষেত্রে আপনি খুব সহজেই ২০ জিবি ইন্টারনেট পেয়ে যাবে। যার মেয়াদ রয়েছে ২৮ দিন। এছাড়াও এই রিচার্জ এর মাধ্যমে পাচ্ছেন ৪০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

২) অনেকেরই অতিরিক্ত ইন্টারনেটের প্রয়োজন হয়ে থাকে যার কারণে দিঘ মেয়াদী বড় প্যাক ইন্টারনেট অফার গুলোর সন্ধান করে থাকেন। তাই আপনি যদি বিকাশ থেকে ৫৯৯ টাকা রিচার্জ করেন সেক্ষেত্রে ৫০ জিবি খুব সহজেই পেয়ে যাবেন।

তবে শুধুমাত্র ৫০ জিবি নয় সঙ্গে থাকছে ৮০০ মিনিট। যা আপনি ২৮ দিন যাবত আরামসে কথা বলতে পারবেন যে কারো সাথে। তাই আপনি যদি 599 টাকা বিকাশের মাধ্যমে এক্ষুনি রিচার্জ করেন। সেক্ষেত্রে আরও ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক ইন্সটেন্ট।

৩) বিকাশে ৬০৪ টাকা মোবাইল রিচার্জ করলেই পাবেন ১ জিবি + ১০০০ মিনিট। সাথে থাকবে ১০০ টাকা বিকাশ ক্যাশব্যাক, এবং এই অফারটির মেয়াদ ৩০ দিন।

বিকাশ সেন্ড মানি অফার ২০২৩

বিকাশ কোম্পানি প্রতিটি গ্রাহকদের জন্যই বোনাস প্রদান করে থাকে। যা সাধারণত আপনিও উপভোগ করতে পারবেন বিকাশের সমস্ত বোনাস গুলো। তাই আজকে সেন্ড মানি করলে যে সমস্ত অফার গুলো আপনিও করতে পারবেন সেগুলো হল,, আপনি যদি বিকাশের গ্রাহক হয়ে থাকেন সেক্ষেত্রে আপনি মাসে পাঁচটি অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। আপনি যদি আপনার বিকাশ অ্যাপ এর মাধ্যমে ১০০ টাকা পর্যন্ত সেন্ড মানি করে থাকেন সেক্ষেত্রে কোনো রকম চার্জ কাটবে না। একজন গ্রাহকের সর্বোচ্চ পাঁচটি প্রিয় একাউন্ট থাকবে। যেখানে লেনদেনে কোনরকম চার্জ প্রয়োজন হবে না।

তো আপনারা প্রতিটি বিকাশ গ্রাহক রাই হয়তো জানতে পেরেছেন আজকের বিকাশ অফার গুলো। আপনারা এই অফার গুলো পেতে বিকাশের মাধ্যমে রিচার্জ এবং অন্যান্য কার্যক্রম গুলো পরিচালনা করতে পারে। যা থেকে আপনার অনেক সাশ্রয়ী এবং অনেক ক্যাশব্যাক সহ নানান অফার উপভোগ করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close