Mobile Phone

100 টাকার মোবাইল ২০২৪ | বাজারের সেরা বাটন মোবাইল

তথ্যপ্রযুক্তির এ যুগে বর্তমানে মোবাইল ফোনের দাম এতটাই সস্তা হয়ে গিয়েছে যে আমাদের বাজেট যদি 100 টাকা হয়ে থাকে তাও আমরা একটি মোবাইল ফোন পেতে পারি। কোন মোবাইল কেনার ক্ষেত্রে আমরা প্রথমে একটি বাজেট নির্ধারণ করে এবং অনলাইনে এর মোবাইলের ফিচার সম্পর্কে জানার জন্য সার্চ করে থাকি। আপনি যদি অতি শীঘ্রই একটি মোবাইল কিনতে চাই এবং আপনার বাজেট যদি 100 টাকা হয়ে থাকে তাহলে আপনার জন্য সুখবর হলো এই যে আপনার জন্য বেশ কয়েকটি মোবাইলফোন অপেক্ষা করছে।

সত্যি কথা বলতে মোবাইল ফোন কেনা একটি দ্বিধার কাজ আপনি কোনটা ছেড়ে কোন মোবাইল ক্রয় করবেন তার সম্পর্কে অনিশ্চয়তা ভোগেন। তবে আপনাদের সাহায্য করে উদ্দেশ্যে আমরা বাজারে 100 টাকার মধ্যে যে সকল মোবাইল ফোনগুলোর রয়েছে তার একটি তালিকা প্রকাশ করেছে এর পাশাপাশি এর মোবাইল গুলোর স্পেসিফিকেশন বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে যাতে আপনি মোবাইল সম্পর্কে ধারণা পেতে পারেন।

১০০ টাকার মোবাইল

100 টাকার মোবাইল কথাটা শুনতে আমাদের কাছে অনেকটা হবে আপন মনে হলেও ব্যাপারটা আসলে সত্যিই। এখন আপনি দেশের বাজারে সবচেয়ে কম রেটে 100 টাকার মধ্যে একটি নতুন মোবাইল ফোন কিনতে পারছেন। তবে আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে 100 টাকার মোবাইল গুলো সাধারণত আপনাকে এখন প্রদান করা হবে না আপনি স্যামসাং রিয়েলমি শাওমির যদি কোন স্মার্টফোনকে থাকেন তাহলে আপনাকে 100 টাকা ক্যাশব্যাক প্রদান করা হবে।

ওয়ালটন বাটন মোবাইলের দাম

আপনারা যারা 100 টাকার মধ্যে মোবাইল খুঁজে চলেছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই যে স্মার্টফোন হোক আর বান্ধবী হোক তার তৈরি করার জন্য একটি নির্দিষ্ট পরিমান টাকা খরচ হয়ে থাকে। যেখানে একটি মোবাইল ফোন তৈরি করার উৎপাদন খরচ 100 টাকার উর্ধে সেখানে আপনি কিভাবে 100 টাকার মধ্যে একটি মোবাইল খুঁজে থাকেন।

সুতরাং আমরা আপনাদের বলতে চাই যে 100 টাকার মধ্যে কোন ধরনের বাটন মোবাইল স্মার্টফোন হোক দেশের বাজারে এখন অব্দি মুক্তি পায়নি। তবে ধারণা করা হচ্ছে অতিশীঘ্রই দেশের বাজারে কম বাজেটে বাটন মোবাইল ফোন প্রকাশ করা হবে। তবে আপনারা যারা 100 টাকার মোবাইল খুঁজে চলেছেন তাদের উদ্দেশ্যে কিছু কথা বলতে চাই যে আপনি যেকোন পুরনো মোবাইলের দোকানে ঘুরে আসতে পারেন এতে করে তারা যেকোন পুরনো মোবাইল আপনার কাছে 100 টাকা দিয়ে বিক্রি করতে পারে।

600 টাকার মধ্যে মোবাইল

তবে পুরনো মোবাইল কেনার ক্ষেত্রে অবশ্যই কোন ধরনের মডেল নির্দেশ থাকে না আপনাকে যেকোন একটি মোবাইল ফোন করতে হবে। সুতরাং আপনি হয়তো বুঝতে পেরেছেন যে আপনি 100 টাকার মোবাইল খুজে থাকলে আপনার জন্য তারা বোকামি হবে তাই আপনার বাজেট একটু বৃদ্ধি করে এবং বাজার থেকে কম দামের সেরা বাটন মোবাইলটি খুঁজে বের করুন।

আপনার বাজেট যদি একটু বৃদ্ধি পায় তাহলে আপনি বাটন মোবাইল হিসেবে স্যামসাং সিম্ফোনি ওয়ালটন লাভা আইটেল ইত্যাদি মোবাইল কোম্পানির সেরা বাটন মোবাইল গুলো দেখতে পাবেন। সুতরাং আপনাদের জন্য আমাদের বিশেষ নির্দেশনা এই যে আপনারা 100 টাকায় মোবাইল না ক্রয় করে আরেকটু বাজেট বাড়িয়ে একটি দারুন ফিচার এর বাটন মোবাইল ক্রয় করুন।

Related Articles

Back to top button
Close