Mobile Phone

৬০০ টাকার মধ্যে মোবাইল ২০২৪ – কম দামে সেরা মোবাইল

দেশের বাজারে মোবাইল ফোনের এত বেশি সহজলভ্যতা হয়ে গিয়েছে যে এখন আপনি চাইলে কম দামে ফোন কিনতে পারবেন। বাজারে এখন 500 টাকা থেকে শুরু করে 50 হাজার টাকা পর্যন্ত যেকোনো বাজেটের ফোন পাওয়া সম্ভব। তবে আপনি আপনার বাজেটের মধ্যে সর্বদা ফোন কেনার চেষ্টা করবেন। আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা 600 টাকা দামের মোবাইল কিনতে চায় তাদের উদ্দেশ্যে বলতে চাই যে 600 টাকা দামের মধ্যে সাধারণত ফিচারস বাটন মোবাইল গুলো পাওয়া যায়। আপনি যদি 600 টাকার মধ্যে নতুন স্মার্টফোন চান তাহলে এটা আপনার জন্য অনেক বেশি ভুল হবে।

যদিও দেশের নামিদামি কোম্পানিগুলো এত কম দামে তাদের ফোনগুলো বাজারে প্রকাশ করে না। তবে দেশের বাজারে এমন কিছু মডেলের ফোন রয়েছে যারা নিয়মিত কম বাজেটের ফোন বাজারে প্রকাশ করে চলেছে শুধুমাত্র গ্রাহকদের চাহিদা মেটাবার জন্য। আজকের আলোচনায় আমরা আপনাদের 600 টাকার মধ্যে বেশকিছু কম দামে সেরা মোবাইলে তালিকা প্রকাশ করব এবং তার বর্তমান দাম বাজার অনুসারে বিশ্লেষণ করবো।

৬০০ টাকার মধ্যে মোবাইল

সত্যি কথা বলতে 600 টাকা বাজেটের ফোন পাওয়া সত্যিই দুষ্কর। বিশেষ করে দামি ব্র্যান্ডগুলো কখনোই এত কম দামে মোবাইল বাজারে লঞ্চ করে না। তবে দেশের বাজারে বেশ কিছু মোবাইল কোম্পানি রয়েছে যারা নিয়মিত কম দামের মোবাইল ফোন বাজারে প্রকাশ করে চলেছে সে সকল বেশকিছু ফোনের তালিকা এখানে প্রকাশ করা হয়েছে।

Winmax WX13 

আলোচনার শুরুতে আমরা আপনাদের প্রথমে যে মোবাইলটি সাথে পরিচয় করিয়ে দিব তা জনপ্রিয় একটি মোবাইল কোম্পানি উইন ম্যাক্স এর তৈরি। এতে বেশ কিছু সাধারন ফিচার রয়েছে যা দেখলে আপনি সত্যিই অনেক অবাক হবেন। ফোনটিতে রয়েছে 2।4 ইঞ্চি ডিসপ্লে এবং চালু রয়েছে অপারেটিং সিস্টেম। ব্যাটারি হিসেবে আপনি পাচ্ছেন বিশাল মিলি এম্পিয়ারের যা দিয়ে আপনি ছয়-সাত ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাবেন।

500 টাকার মোবাইল

Screenshot-2022-04-27-at-7-10-02-PM


তাছাড়া অন্যান্য ফিচার রয়েছে এখানে আপনি দুটি সিম কার্ড ব্যবহার করতে পারবেন পাশাপাশি একটি মেমোরি কার্ড ব্যবহার করার জন্য সুব্যবস্থা দেওয়া হয়েছে। মোবাইল দিতে কোন ধরনের ক্যামেরা ব্যবহার করা হয়নি। দেশের বাজারে এই মোবাইলটি আপনাকে কিনতে হলে 625 টাকা প্রদান করতে হবে।

Winmax W3 

এখন আমরা যে বাটন মোবাইল টি সম্পর্কে আপনাদের সামনে তথ্য দেব তা উইন ম্যাক্স w3 এতে রয়েছে 1।8 ইঞ্চি ডিসপ্লে। মোবাইলটিতে 1050 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে এবং এই ফোনটি বাজারে প্রকাশ পেয়েছে 2020 সালের মার্চ মাসে। ফোরজি সিম ব্যবহারের সুব্যবস্থা রয়েছে। আপনি যদি ফোনটি কিনতে চান তাহলে আপনাকে 680 টাকা প্রদান করতে হবে ফোনটির দাম হিসেবে।

Maximus M79

দেশের বাজারে দীর্ঘদিন যাবৎ ম্যাক্সিমাস মোবাইল কোম্পানি বিরাটি স্থান দখল করে রয়েছে। সাধারণত এই কোম্পানিটি গ্রাহকদের জন্য সর্বদা কম দামে স্মার্টফোন বাজারে নিয়মিত প্রকাশ করে চলেছে। আপনারা যারা 600 টাকা বাজেটের মোবাইল ফোন কিনতে চান তাদের জন্য এই মডেলের বিশেষ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এ মোবাইলটা আপনি মাত্র 750 টাকা দিয়ে যে কোন দোকান থেকে কিনতে পারবেন। মোবাইলটিতে প্রায় এক হাজার মিলিঅ্যাম্পিয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে যা দিয়ে আপনি 8 থেকে 10 ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ এর সুবিধা পাচ্ছেন।

10000 টাকার মধ্যে মোবাইল

Screenshot-2022-04-27-at-7-10-20-PM

Winmax WX15

উইন্মেক্স এর আরো একটি চরম দারুন একটি ফোন বাজারে প্রকাশ পেয়েছে যা অন্যান্য ফলের চেয়ে অনেক বেশি এগিয়ে । এতে রয়েছে 24 ইঞ্চি ডিসপ্লে এবং অপারেটিং সিস্টেম ফিচার। ব্যবহার করা হয়েছে 2 হাজার 400 মিলি এম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি এবং প্রতিমাসে 2022 এ অফিশিয়াল ভাবে প্রকাশ পায়। যে কোন দোকান থেকে আপনি 625 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

Winmax BD33

বাজারে প্রকাশ পেল উইন ম্যাক্স কোম্পানির আরো একটি বাটন মোবাইল। নির্দ্বিধায় আপনাদের মনের সকল চাওয়া পাওয়া পূরণ করতে পারবে কেননা ফোনটি মাত্র আপনি 600 টাকায় পাবেন না তবে 750 টাকায় ফোনটি আপনি হাতের মুঠোয় পেতে পারেন। মোবাইল ব্যাটারি হিসেবে ব্যবহার করা হয়েছে 1800 মিলি এম্পিয়ার ব্যাটারী এবং ফোনের সিম ব্যবহার করতে পারবেন তবে ফোনটিতে অন্যান্য ফিচার ব্যবহার করা হয়নি শুধু ইনকামিং আউটগোয়িং কলিং এর জন্য বেস্ট অপশন হতে পারে।

Related Articles

Back to top button
Close