Offer

এয়ারটেল এসএমএস প্যাক ২০২৪

আজকে আমরা সম্পূর্ন পোস্ট করে শুধুমাত্র আলোচনা করব এয়ারটেল সকল এসএমএস প্যাক গুলো নিয়ে। আপনারা যারা আমাদের ওয়েবসাইটের নিয়মিত ভিজিট করেন তারা অবশ্যই বুঝতে পেরেছেন আমরা কি ধরনের পোস্ট আমাদের ওয়েবসাইটে আপলোড করি।

এয়ারটেল এসএমএস প্যাক সম্পর্কিত সকল তথ্য সেই রিলেটেড একটি কনটেন্ট তাই আমরা অনেকদিন ধরে চিন্তা করছিলাম এয়ারটেল এসএমএস প্যাকেজ সমূহ নিয়ে আলোচনা করব। আমরা কেন এয়ারটেল এসএমএস প্যাকেজ গুলো নিয়ে আলোচনা করছি তার বিশেষ বিশেষ কিছু কারণ রয়েছে। আমরা অনেকদিন ধরে ভাবছি এই কারণগুলো আপনাদের সামনে উপস্থাপন করব।

আমরা সচরাচর খেয়াল করলে বুঝতে পারব যে বিভিন্ন মোবাইল অপারেটর কোম্পানিগুলো তাদের বিভিন্ন অফার এবং অন্যান্য প্যাকেজ গুলো নিয়ে বেশি প্রচার প্রচারণা করে। অন্যান্য প্যাকেজ গুলো নিয়ে তারা এত বেশি প্রচার প্রচারণা করে যে যার মধ্যে থেকে এই এসএমএস প্যাকেজ গুলোর প্রচারপ্রচারণা একবার এই হারিয়ে গেছে।

কিন্তু এখন অনেক ব্যক্তি এমন রয়েছে যারা প্রতিনিয়ত এসএমএসের মাধ্যমে যোগাযোগ স্থাপন করে একে অপরের সঙ্গে। সেই ধরনের মানুষ অথবা নতুন যারা এসএমএস এর প্রয়োজন অনুভব করে তারা প্যাকেজ কিনে এসএমএস কিনতে গেলে কোন ধরনের তথ্য সহজেই পায়না। আমরা তাদের কথা চিন্তা করেই আজকের আলোচনা শুরু করছি।

এয়ারটেল এসএমএস প্যাক ২০২৪

আপনারা যারা 2021 সালের সকল এসএমএস প্যাক গুলো জানতে আগ্রহী আছেন তারা আমাদের আজকের এই সম্পূর্ণ আর্টিকেল পড়বেন। এই এসএমএস প্যাক গুলো সম্পূর্ণ 2021 সালের এবং সর্বশেষ আপডেট। অনেকে মনে করতে পারেন আমরা যে এসএমএস প্যাকের কথা আপনাদের সামনে তুলে ধরব সেই প্যাকেজগুলো পুরাতন প্যাকেজ।

কিন্তু আমরা চেষ্টা করছি সর্বশেষ আপডেট অনুযায়ী আপনাদের সামনে তথ্য গুলো তুলে ধরতে যাতে করে আপনারা এই প্যাকেজ গুলো ব্যবহার করে এসএমএস থেকে অতিরিক্ত টাকা খরচের ঝামেলা মুক্ত হন। এয়ারটেল প্রতিনিয়ত তাদের এসএমএস প্যাক গুলো তে পরিবর্তন আনে তাই আমরা চেষ্টা করছি সর্বশেষ আপডেট গুলো আপনাদের সামনে তুলে ধরতে।

এয়ারটেল 2 টাকার এসএমএস প্যাক

এয়ারটেল দিচ্ছে শুধু মাত্র 2 টাকা তে দারুন একটি এসএমএস প্যাক। আপনাদের মধ্যে যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন এবং মাঝে মধ্যে বিভিন্ন জায়গাতে এসএমএস পাঠান তাদের জন্য বিশেষ এই প্যাকটি তৈরি করা হয়েছে।

হুট করে যখন আপনার এসএমএস প্রয়োজন পড়ে তখন আপনি এসএমএস নাকি নেই বেশ কয়েকটি এসএমএস পাঠালে আপনার অতিরিক্ত খরচ হতে পারে।

কিন্তু আপনি এই এসএমএস প্যাক ক্রয় করলে শুধু মাত্র 2 টাকায় 40 টি এসএমএস পেয়ে যাচ্ছেন 12 ঘন্টার জন্য। দারুন এই এসএমএস প্যাক আপনি একটিভ করতে পারবেন *321*200# এই এক্টিভেশন কোড দ্বারা।

এয়ারটেলে 5 টাকার এসএমএস প্যাক

এয়ারটেল তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ছোট ছোট সব এসএমএস প্যাক। এই এসএমএস প্যাক গুলোর মধ্যে একটি প্যাক হলো শুধু মাত্র 5 টাকার 150 এসএমএস। এই এসএমএস এর সব থেকে বড় বিশেষত্ব হলো আপনি যেকোন অপারেটরে এসএমএস পাঠাতে পারবেন। এই এসএমএস এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 24 ঘন্টা। আপনি যেই সময় এসএমএস ক্রয় করবেন সেই সময় হতে 24 ঘন্টা পর্যন্ত এই এসএমএস গুলো ব্যবহার যোগ্য হবে। *321*500# ডায়াল করে আপনি এই এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন।

এয়ারটেল 800 এসএমএস প্যাক

যাদের এসএমএসের পরিমাণটা একটু বেশি প্রয়োজন পড়ে তাদের জন্য এয়ারটেল নিয়ে এসেছে 800 এসএমএস এর একটি প্যাকেজ। এই এসএমএস প্যাকেজ একজন গ্রাহক কিনতে পারবে শুধুমাত্র 15 টাকা দিয়ে। এসএমএস প্যাকেজ কিনতে হলে একজন গ্রাহক কে এক্টিভেশন কোড দ্বারা *321*150# এই এসএমএস প্যাকেজ কিনতে হবে। এই এসএমএস প্যাকেজ এ আপনি যে এসএমএস ক্রয় করবেন সেটার মেয়াদ থাকবে 3 দিন।

এয়ারটেল 12 টাকায় এসএমএস প্যাক

এয়ারটেল দিচ্ছে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে বিশেষ বিশেষ সব এসএমএস প্যাক। আমরা যখন বিশেষ কাজে এবং আমাদের আপনজনের সঙ্গে এসএমএস এর মাধ্যমে নিয়মিত যোগাযোগ করি তখন সেই ক্ষেত্রে আমাদের বেশি বেশি এসএমএস এর প্রয়োজন হতে পারে। তাদের কথা মাথায় রেখেই এয়ারটেল নিয়ে এসেছে 12 টাকায় 1000 এসএমএস এর একটি প্যাকেজ। 12 টাকায় 1000 এসএমএসের এই প্যাকেজ আপনি কিনতে পারবেন সরাসরি *321*1000# এই কোড ডায়াল এর মাধ্যমে। এই এসএমএস প্যাকেজ এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন এবং আপনি যেকোন অপারেটরে এসএমএস প্যাকেজ ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল মাসিক এসএমএস প্যাকেজ

এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একমাসব্যাপী এসএমএস প্যাকেজ। অর্থাৎ যে এসএমএস প্যাকেজ এর কথা এখন আমরা আপনাদের বলতে চাচ্ছি এসএমএস প্যাকেজ এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। এই এসএমএস প্যাকেজ এ আপনি পেয়ে যাচ্ছেন 1500 এসএমএস শুধু মাত্র 25 টাকায়। যাদের বিভিন্ন অফিসিয়াল কাজে এসএমএস এর প্রয়োজন হয় এবং এই এসএমএস গুলো মেয়াদে বেশি হওয়ার কারণে তারা এসএমএস গুলো ব্যবহার করতে পছন্দ করেন। এই এসএমএস তো আপনি শুধুমাত্র একটি এক্টিভেশন কোড ডায়াল করে জানেন যে নির্দিষ্ট পরিমাণ টাকা রাখলে কিনতে পারবেন। *321*1500# এক্টিভেশন কোড ডায়াল করে আপনি উপভোগ করতে পারবেন এয়ারটেলের দারুন এই মাসে এসএমএস প্যাকেজ।

এয়ারটেল 37 টাকায় এসএমএস প্যাকেজ

অনেক সময় দেখা যায় বিভিন্ন অফিসিয়াল কাজে বা বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজে আমাদের কিছু এসএমএস পাঠানোর প্রয়োজন পড়ে। হঠাৎ করেই এই এসএমএস গুলো পাঠানোর জন্য আমাদের এই এসএমএস এর মেয়াদ খুব একটা বেশি প্রয়োজন পড়ে না। তাই অল্প মেয়াদে বেশি এসএমএস এবং কম দামে এসএমএস ক্রয় করার জন্য এয়ারটেল নিয়ে এসেছে শুধু মাত্র 37 টাকায় 3 হাজার এসএমএস ক্রয় এর সুবিধা। এই এসএমএস গুলো মূলত বিভিন্ন অফিশিয়াল কাজ বা কোম্পানি ব্যবহার করে। এই এসএমএস এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে শুধু মাত্র 6 দিন। *321*3700# ডায়াল করে আপনি এসএমএস প্যাক ক্রয় করতে পারেন।

এয়ারটেল তাদের কাস্টমারদের জন্য আরও একটি বড় এসএমএস প্যাকেজ নিয়ে এসেছে। এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবে শুধু মাত্র 47 টাকায়। এসএমএস প্যাকেজ এ আপনি পেয়ে যাচ্ছেন 4000 এসএমএস এবং যার মেয়াদ 6 দিন। আপনারা যারা অল্প সময়ের জন্য প্রচুর পরিমাণে এসএমএস চাচ্ছেন তাদের জন্য এয়ারটেল এই 4000 এসএমএস এর একটি প্যাকেজ নিয়ে এসেছে। এই এসএমএস প্যাকেজ আপনারা কিনতে পারবেন *321*4700#এই এক্টিভেশন কোড এর মাধ্যমে।

এয়ারটেল এসএমএস সম্পর্কে আমাদের কাছে যে তথ্যগুলো ছিল আমার সম্পূর্ণ তথ্য দিয়ে চেষ্টা করছে ভালো মানের পোস্ট তৈরী করতে। আমাদের মধ্যে যারা এয়ারটেল গ্রাহক রয়েছেন তারা অবশ্যই আমাদের আজকের এই পোস্ট থেকে কিছু তথ্য সংগ্রহ করতে পেরেছেন এবং পরবর্তীতে এই তথ্যগুলো কাজে লাগাতে পারবেন। এয়ারটেল গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি করা এই এসএমএস প্যাক সম্পর্কিত পোস্ট আপনাদের কেমন লাগল তা জানি অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট এর আশা করছি।

আপনারা যারা আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভীষণ রয়েছেন তারা অবশ্যই বুঝতে পেরেছেন আমরা প্রতিনিয়ত কি ধরনের পোস্ট আপলোড করতে যাচ্ছি। আপনাদের যদি আমাদের কোন নতুন আপডেট তথ্য জানা থাকে অথবা আপনাদের যদি নিজের থেকে কিছু জানা থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে আমাদের জানানোর চেষ্টা করবেন। এ ছাড়াও আপনাদের যদি কোন সমস্যা থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্স এর মাধ্যমে আমাদের জানানোর চেষ্টা করবেন।

আমরা এয়ারটেল সম্পর্কিত আরো বিভিন্ন তথ্য আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি এবং করব। আপনারা যদি এয়ারটেল সম্পর্কে কিছু জানতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভালোভাবে ভিজিট করুন এবং যদি নতুন কিছু জানতে চান তাহলে নিয়মিত আমাদের ওয়েবসাইটের আপডেট গুলো চেক করুন। আপনারা অবশ্যই এয়ারটেল সম্পর্কিত সকল তথ্য আমাদের এই ওয়েবসাইট থেকে পেয়ে যাবেন।

Tags

Related Articles

Back to top button
Close