Offer

টেলিটক নেট অফার ২০২৪ – টেলিটকের সকল ইন্টারনেট অফার কোড

আপনি কি টেলিটক সিমের নেট অফার গুলোর সম্পর্কে জানতে চান। তবে আমি বলব আপনি একজন সঠিক জায়গায় এসেছেন। কারন আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি টেলিটক সিমের সমস্ত নেট অফার সম্পর্কে। আপনারা খুব সহজেই আমাদের আর্টিকেল থেকে জানতে পারবেন টেলিটক সিমের সকল ইন্টারনেট অফার এবং তার দাম সহ মেয়াদ সম্পর্কে বিস্তারিত। তাই আপনি যদি টেলিটক সিমের নেট অফার গুলোর সম্পর্কে ধারণা নিতে চান। সেক্ষেত্রে আমাদের আর্টিকেল সঙ্গেই থাকুন।

বর্তমানে টেলিটক বাংলাদেশের খুবই উন্নত এবং খুবই পরিচিত একটি অপারেটর যা সাধারণত এ দেশের অধিকাংশ মানুষই ব্যবহার করে আসছে। তবে এই টেলিটক সিম ব্যবহারকারী সংখ্যা বাড়ার কারণ এই টেলিটক অপারেটর গ্রাহকের জন্য বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে যা সাধারণত প্রতিটি গ্রাহক পছন্দ করে থাকে।

কম দামে দীর্ঘমেয়াদি নেট অফার গুলো পাওয়ায় প্রতিটি গ্রাহক রাই বিশেষভাবে টেলিটক সিম ব্যবহার করে থাকে যাতে করে সাশ্রয়ী জীবন যাপনের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করা যায়। তাই বর্তমানে টেলিটক সিমের যে সমস্ত নেট অফার গুলো রয়েছে। সেগুলো সম্পর্কে অনেকেই জানে না যার কারণে ইন্টারনেট কিনতে নানান রকম অসুবিধা হয় ভুগতে হয়।

তাই আপনাদের সকলের সুবিধার জন্যই আমরা আর্টিকেলে প্রকাশ করেছি টেলিটক ইন্টারনেট অফার বা নেট অফার। আর্টিকেল অনুযায়ী আপনিও জেনে নিতে পারেন আপনার অজানা টেলিটক সিমের ইন্টারনেট অফার গুলো। তাই আর বেশি দেরি না করে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে করুন এবং জেনে নিন টেলিটক সিমের নেট অফার।

টেলিটক নেট অফার

সাধারণত টেলিটক অপারেটর গ্রাহকদের মাঝে বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে যাতে করে প্রতিটি গ্রাহকরা নিজেদের প্রয়োজনে এই সমস্ত অফার গুলো উপভোগ করার সুযোগ পায়। টেলিটক অপারেটর সাধারণ গ্রাহকদের মাঝে এসএমএস এর মাধ্যমে এই সমস্ত অফার গুলো দিয়ে থাকে যা হয়তো আমরা সকলেই জানি। তাই আপনারা যারা টেলিটক সিমের ইন্টারনেট অফার গুলো জানেন না সেগুলোর সম্পর্কে জেনে নিন।

৮ টাকায় ১ জিবি ইন্টারনেট

আপনি যদি একটি নতুন টেলিটক সিম কিনে থাকেন সেক্ষেত্রে আপনি তিন মাস পর্যন্ত এ অফারটি উপভোগ করার সুযোগ পাবেন। একটি নতুন টেলিটক সিম কেনার তিন মাস পর্যন্ত আপনি ৮ টাকায় ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে সর্বোচ্চ সাতদিন পর্যন্ত।

৮ টাকায় ১ জিবি সাধারণত আমরা অন্য কোন অপারেটর থেকে কখনোই এমন সুযোগ উপভোগ করতে পারি না কেননা শুধুমাত্র টেলিটক নতুন সিম কেনার পরে আপনারা এই অফারটি উপভোগ করতে পারবেন যা প্রতিটি গ্রাহকের জন্যই অনেক লাভজনক বলে মনে করছি।

তাই আপনি যদি একটি নতুন সিম কিনে এই অফারটি উপভোগ করতে চান। সেক্ষেত্রে আপনাকে ডায়াল করতে হবে *১১১*৮# নাম্বারটিতে। তবে আপনি সঠিকভাবে এই ইন্টারনেট অফারটি উপভোগ করতে পারবেন।

৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট

টেলিটক সাধারণ গ্রাহকদের সুবিধার্থে শুধুমাত্র ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট অফারটি চালু করেছি। যে অফারটি প্রতিটি গ্রাহক রাই ব্যবহার করতে পারবে নিজেদের প্রয়োজনে।

শুধুমাত্র কি ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন যার মেয়াদ সর্বোচ্চ ৭ দিন। সাত দিনব্যাপী এই ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট যদি উপভোগ করতে চান তাহলে ডায়াল করতে হবে *111*38# নাম্বারটিতে।

এছাড়াও ছোটপারও অনেক ইন্টারনেট অফার রয়েছে যেগুলো সাধারণত শুধুমাত্র টেলিটক সিম ব্যবহারকারীদের জন্যই প্রযোজ্য। এই অফার গুলো সম্পর্কে প্রতিটি গ্রাহকদেরই জেনে রাখা উচিত যার কারণে নিজে আমরা জানিয়ে দিচ্ছি যে ডিটক্সিমের আরো বেশ কিছু ইন্টারনেট অফার।

ডেটা বান্ডল মূল্য (টাকা) বৈধতা একটিভেশন কোড
1 জিবি ২১ ৩ দিন *111*534#
1 জিবি ২৭ ৭ দিন *111*27#
1 জিবি ৪৯ ৩০ দিন *111*49#
2 জিবি ৯৩ ৩০ দিন *111*93#
3 জিবি ৪৪ ৫ দিন *111*44#
3 জিবি ৬৬ ১০ দিন *111*66#
10 জিবি ৯৭ ১০ দিন *111*97#
25 জিবি ১৯৮ ১০ দিন উল্লেখ করা নেই

এই আর্টিকেলে আপনারা যে সমস্ত ইন্টারনেট অফার গুলো লক্ষ্য করলেন। সাধারণত এই অফার গুলো নিতে আপনাদে নির্দিষ্ট পরিমাণ ব্যালেন্স প্রয়োজন। এবং আপনাদের সুবিধার্থে আমরা আর্টিকেলে প্রতিটি অফারের সঙ্গে ডায়াল কোড প্রকাশ করেছি। যাতে করে ডায়াল কোড অনুযায়ী ডায়াল করে আপনারা সহজেই কিনতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close