Offer

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম ২০২৪

আপনি কি বাংলালিংক সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম জানতে চান বা কোড জানতে চান তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বাংলালিংক সিমের ইন্টারনেট অফার দেখায় সমস্ত কোড। যে কোড গুলো ডায়াল করে আপনি খুব সহজে জেনে নিতে পারবেন বাংলালিংক সিমের যে কোন ইন্টারনেট অফার।

প্রতিনিয়তই বাংলালিংক তার গ্রাহকদের উদ্দেশ্যে বেশ কিছু ইন্টারনেট অফার দিয়ে থাকে। যে অফার গুলো সম্পর্কে অনেক গ্রাহকরাই জানে আবার অনেক গ্রাহকই জানেনা। কেননা সাধারণত প্রতিটি গ্রাহকের কাছে বাংলালিংক এসএমএস এর মাধ্যমে ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে।

আর বেশিরভাগ মানুষই বিভিন্ন কারণবশত মোবাইলের এসএমএস গুলো চেক করতে ভুলে যায়। যার কারণে বাংলালিংক সিমের এই ইন্টারনেট অফার গুলোর সম্পর্কেও সঠিক ভাবে জানতে পারে না।

তাই আপনাদের সুবিধার্থে আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বাংলালিংক সিমের ইন্টারনেট অফার গুলো দেখার নিয়ম সম্পর্কে। যাতে করে আপনারা খুব সহজে আমাদের এই আর্টিকেল অনুযায়ী বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার গুলোর সম্পর্কে জানতে পারেন এবং প্রয়োজনে ব্যবহার করতে পারেন।

তাই আপনারা যারা বাংলালিংক সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম গুলো জানেন না তারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন বাংলালিংক সিমের প্রতিটি অফারের ডায়াল কোড যে ডায়াল কোড অনুযায়ী ডায়াল করে আপনারা জেনে নিতে পারবেন পছন্দের অফারটি।

বাংলালিংক ইন্টারনেট অফার চেক কোড

সাধারণত প্রতিনিয়তই বাংলালিংক অপারেটর গ্রাহকদের উদ্দেশ্যে নানান ধরনের আকর্ষণীয় ইন্টারনেট অফার দিয়ে থাকে। তবে এই সমস্ত ইন্টারনেট অফার গুলো কেনার সময় প্রতিটি গ্রাহককেই ভেবেচিন্তে কিনতে হবে।

কেননা অনেক অফার থেকে থাকে যেগুলো দাম তুলনামূলকভাবে অনেকটাই বেশি এবং ভ্যালিডিটির দিক থেকে অনেকটাই কম। নিজেদের প্রয়োজন মতন অফারটি নিতে অবশ্যই দাম এবং মেয়াদ সম্পর্কে ভালোভাবে জেনে নেবেন।

সে ক্ষেত্রে পরবর্তীতে আপনাকে এই ইন্টারনেট অফার গুলো কিনে কোনরকম অসুবিধায় পড়তে হতে পারে। তাই অবশ্যই যে কোন ইন্টারনেট অফার নেবার ক্ষেত্রে ভালোভাবে জেনে নেবেন সে অফারটি সম্পর্কে। তাই নিচে আমরা আপনাদের সুবিধার্থে প্রকাশ করছি বেশ বাংলালিংক সিমের ইন্টারনেট অফার চেক করার কোড। যে কোডটি ডায়াল করে আপনারা জেনে নিতে পারবেন বাংলালিংক সিমের সমস্ত ইন্টারনেট অফার।

বাংলালিংক সিমের ইন্টারনেট অফার গুলো জানতে আপনাদেরকে ডায়াল করতে হবে *৪৪৪# নাম্বারটিতে। তবে নিজে থেকেই সমস্ত ইন্টারনেট অফার গুলো আপনার সামনে চলে আসবে এবং নিজের পছন্দ অনুযায়ী এ অফারটি কিনে দিতে পারবে।

বাংলালিংক ইন্টারনেট অফার ডায়াল কোড:

যে সমস্ত গ্রাহকরা বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন তাদের জেনে নেয়া উচিত বেশ কিছু ইন্টারনেট অফার সম্পর্কে। যাতে করে পরবর্তী সময় নিজেদের প্রয়োজনে এই ইন্টারনেট অফার গুলো কিনে নিতে পারে।

তাই নিচে আমরা প্রকাশ করছি বেশ কিছু বাংলালিংক সিমের ইন্টারনেট অফার। যে অফার গুলো সম্পর্কে প্রতিটি বাংলালিংক গ্রাহকদেরই জেনে রাখা প্রয়োজন বলে মনে করছি।

ডাটা আকার মূল্য মেয়াদ একটিভেশন কোড
75 এমবি ১৩ টাকা ৪ দিন *121*13#
1 জিবি ১৬ টাকা ৭ দিন *121*16#
500 এমবি ৪২ টাকা ৭ দিন *121*42#
2 জিবি ৫০ টাকা ৭ দিন *5000*50#
2 জিবি ৯৯ টাকা ৭ দিন *121*99#
4 জিবি ১০৮ টাকা ৭ দিন *121*108#
7 জিবি ১১৪ টাকা ৭ দিন *121*114#
10 জিবি ১২৯ টাকা ৭ দিন *121*129#
20 জিবি ১৪৯ টাকা ৭ দিন *121*149#

উপরে আপনারা বেশ কিছু ইন্টারনেট অফার লক্ষ্য করেছেন যেই অফার গুলোর সঙ্গে আমরা বিস্তারিতভাবে আপনাদেরকে জানিয়ে দিয়েছি ডায়াল কোড গুলো। তাই আপনারা যদি কোন রকম ঝামেলা ছাড়াই এই অফার গুলো পেতে চান সে ক্ষেত্রে নির্দিষ্ট ডায়াল কোড অনুযায়ী ডায়াল করে কিনে দিতে পারবেন আপনার পছন্দের ইন্টারনেট অফারটি।

এতক্ষন হয়তো আপনারা ইন্টারনেট অফার চেক কোড এবং ইন্টারনেট অফার ডায়াল কোড সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন। তাই এখন নিজেদের প্রয়োজনে ইন্টারনেটের সম্পর্কে জেনে নিতে পারবেন এবং কিনে নিতে পারবেন খুব সহজেই।

Tags

Related Articles

Back to top button
Close