Offer

বাংলালিংক এসএমএস অফার ২০২৪ – ১০০, ২০০, ৫০০ এসএমএস

প্রিয় গ্রাহক আপনি কি banglalink ফোনের এসএমএস অফার কোড সম্পর্কে জানতে চান।তবে আমি বলব আপনি একজন সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি banglalink এসএমএস অফার কোড সম্পর্কে।কেননা বাংলালিংক অপারেটর তার গ্রাহকদের প্রতিনিয়তই নতুন নতুন এসএমএস অফার দিয়ে থাকে যে অফার গুলো প্রায় সময় গ্রাহকরা জানতে পারে না।

সাধারণত বাংলালিংক গ্রাহকদের কাছে এসএমএস এর মাধ্যমে এ সমস্ত অফার গুলো দিয়ে থাকে তাই অধিকাংশ গ্রাহক বিভিন্ন ব্যস্ততার কারণে কিংবা অন্যান্য কারণবশত সেই এসএমএসগুলো দেখার সময় পান না।বা অনেকেই আছে এসএমএস গুলো দেখার প্রয়োজন বোধ করে না।

যার কারণে এই এসএমএস গুলো না দেখার কারণে গ্রাহকরা এসএমএস অফার সম্পর্কেও জানতে পারেনা। যার কারণে আমরাই আর্টিকেলে প্রকাশ করেছি বাংলালিংকের সমস্ত এসএমএস অফার সম্পর্কে। যাতে করে বাংলালিংকের সমস্ত গ্রাহকরা আমাদের আর্টিকেল অনুযায়ী এই অফার গুলো সম্পর্কে জানতে পারে এবং নিজেদের প্রয়োজনে এই এসএমএস অফার গুলো কিনে নিতে পারে এবং ব্যবহার করতে পারি।

বাংলালিংক এসএমএস অফার

যে সমস্ত গ্রাহকরা বাংলালিংক সিম ব্যবহার করে এ সমস্ত ব্যক্তিদের কোনরকম অফার নিয়ে চিন্তা করতে হয় না। কেননা বাংলালিংক গ্রাহকদের প্রতিনিয়তই অফার গুলো দিয়ে থাকে এবং সে অফার গুলোই ব্যবহার করে থাকে প্রতিটি গ্রাহক রায়।তাই আপনারা যারা banglalink এসএমএস অফার এর সন্ধান করছিলেন বা এসএমএসের প্রয়োজন।

তারা খুব সহজে আমাদের এই আর্টিকেল অনুযায়ী জেনে নিতে পারে গ্রামীণফোনের এসএমএস অফার গুলো। বর্তমানে banglalink যে সমস্ত এসএমএস অফার গুলো দিয়েছেন এ সমস্ত এসএমএস অফার গুলো আপনারা শুধুমাত্র অল্প টাকায় কিনতে পারবেন।

এবং দীর্ঘমেয়াদি হবার কারণে অনেকদিন পর্যন্ত ব্যবহার করার সুযোগ রয়েছে।সাধারণ মানুষের সুবিধার্থে বাংলালিংক কোম্পানি বিভিন্ন দামে এবং বিভিন্ন মেয়াদের এই এসএমএস অফার গুলো প্রদান করে।যাতে করে প্রতিটি গ্রাহকরা তাদের প্রয়োজন মতন অফার গুলো উপভোগ করতে পারে। তাই আর কথা না বাড়িয়ে এক্ষুনি জেনে নিন বাংলালিংকের সমস্ত এসএমএস অফার।

৩০ এসএমএস ৩ টাকা ৩ দিন *১২১*১০১৩#

৭০ এসএমএস ৭ টাকা ৭ দিন *১৬৬*৭৭০#

২০০ এসএমএস ১৫ টাকা ১৫ দিন *১২১*১৫#

৫০০ এসএমএস ৩০ টাকা ৩০ দিন *১২১*৩০#

১০০ এসএমএস ৩.৯৯ টাকা ১ দিন *২২২*৮#

৫১২ এমবি + ২৭০ মিনিট + ৫ এসএমএস ১৬৮ টাকা ৩০ দিন *১২১*১৬৮#

৫১২ এমবি + ৩৬০ মিনিট + ৫ এসএমএস ২১৮ টাকা ৩০ দিন *১২১*২১৮#

১ জিবি + ৫৪৫ মিনিট + ৫ এসএমএস ৩২৮ টাকা ৩০ দিন *১২১*৩২৮#

৩০ এসএমএস ৩ টাকা ৩ দিন *১২১*১০১৩#

৭০ এসএমএস ৭ টাকা ৭ দিন *১৬৬*৭৭০#

২০০ এসএমএস ১৫ টাকা ১৫ দিন
*১২১*১৫#

৫০০ এসএমএস ৩০ টাকা ৩০ দিন *১২১*৩০#

১০০ এসএমএস ৩.৯৯ টাকা ১ দিন *২২২*৮#

৫১২ এমবি + ২৭০ মিনিট + ৫ এসএমএস ১৬৮ টাকা ৩০ দিন *১২১*১৬৮#

৫১২ এমবি + ৩৬০ মিনিট + ৫ এসএমএস ২১৮ টাকা ৩০ দিন *১২১*২১৮#

১ জিবি + ৫৪৫ মিনিট + ৫ এসএমএস ৩২৮ টাকা ৩০ দিন *১২১*৩২৮#

বাংলাদেশ কিছু বাংলালিংক সিমের এসএমএস অফার সম্পর্কে প্রকাশ করেছি আপনারা হয়তো তাই লক্ষ্য করেছেন। উপরে আমরা যেই অফার গুলো প্রকাশ করেছি এই অফার গুলোর দাম এবং মেয়াদ সম্পর্কেও বিস্তারিত ভাবে জানিয়ে দিয়েছি‌।

যাতে করে প্রতিটি গ্রাহক রাই এ অফার গুলোর দাম সম্পর্কে জানতে পারে এবং মেয়াদ সম্পর্কে জানতে পারে।এখানে বেশ কিছু অফার রয়েছে যে অফার গুলো শুধুমাত্র আপনারা রিচার্জের মাধ্যমেই নিতে পারবেন। এছাড়াও অনেক অফার রয়েছে যেগুলো নিতে আপনাদেরকে ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ ব্যবহার করতে হবে।

ফ্লেক্সিপ্লান অ্যাপটি সাধারণত মানুষের প্রতিটি কাজে ব্যবহার হয়ে থাকে। তবে আপনি যদি এসএমএস কিনতে চান সে ক্ষেত্রে আপনার জন্য বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছি।তাই আপনাদের প্রত্যেকের এসএমএস অফার গুলো কিনতে কোন রকম অসুবিধা হবে বলে মনে হয় না। কেননা আমরা এখানে বিস্তারিত ভাবে আপনাদেরকে জানিয়ে দিয়েছি সকল এসএমএস অফার গুলোর সম্পর্কে।

যার কারণে আপনারা এই অফার গুলোর সম্পর্কে ভালোভাবে জেনেই নিজেদের প্রয়োজনের ক্ষেত্রে কিনে নিতে পারবেন। তাই এমন অফার গুলো পেতে বাংলালিংকের সঙ্গেই থাকুন।

Tags

Related Articles

Back to top button
Close