Offer

নগদ মোবাইল রিচার্জ অফার ২০২৪ – রিচার্জে পাচ্ছেন দারুন ক্যাশব্যাক

প্রতিনিয়তই নগদ সমস্ত গ্রাহকের জন্য বিশেষ অফার দিয়ে থাকে। যা সাধারণত প্রতিটি নগদ ব্যবহারকারীরাই উপভোগ করার সুযোগ পান এই সমস্ত অফার গুলো। তবে আজকে আমরা কথা বলতে চলেছি নগদের মোবাইল রিচার্জ অফার সম্পর্কে। কারণ নগদের মোবাইল রিচার্জ অফার গুলো সম্পর্কে এখন পর্যন্ত অনেকেই জানেনা। তাই এ সমস্ত অফার গুলো না জানার কারণে আপনারা হয়তো অনেকেই এই অফার গুলোতে মিস করছেন।

তাই আজকে আমরা আর্টিকেলে আপনাদেরকে জানিয়ে দেবো শুধুমাত্র নগদের রিচার্জ অফার গুলো সম্পর্কে যাতে করে আপনারাও নগদের মাধ্যমে রিচার্জ করে বেশ কিছু অফার যেতে নিতে পারে। সাধারণত নগদ রিচার্জের মাধ্যমে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিয়ে থাকে যা হয়তো আমরা অনেকে জানি আবার অনেকেই জানিনা।

আপনি যদি একটি নগদ ব্যবহারকারী হয়ে থাকেন এবং নগদ একাউন্টের মাধ্যমে আপনার প্রিপেইড কিংবা পোস্টপেইড নাম্বারটিতে ২০ টাকা থেকে শুরু করে প্রয়োজনমতন রিচার্জ করে থাকেন। সেই ক্ষেত্রে আপনি ইনস্ট্যান্ট ১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

তাই এই অফারটি সম্পর্কে আপনারা যারা এখন পর্যন্ত সঠিক তথ্য জানেন না তারা যদি নগদের এই রিচার্জ অফারটি সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেল মনোযোগ সহকার পরুন। এবং জেনে নিন নগদ রিচার্জ অফার সম্পর্কিত আপনার অজানা বিস্তারিত তথ্য।

নগদ ১০ টাকা ক্যাশব্যাক অফার

সাধারণত মানুষদের নগদ একাউন্টের মাধ্যমে রিচার্জ করার আনন্দটা কে বৃদ্ধি করার লক্ষ্যেই এই অফারটি প্রদান করে থাকে। যাতে করে মানুষ নগদের মাধ্যমে মোবাইলে রিচার্জ করতে পারে এবং তার সাথে কিছু আনন্দ উপভোগ করতে পারে। তাই আপনি যদি প্রতি সন্ধ্যা ৭ টা থেকে ৮টা পর্যন্ত নগদ এর মাধ্যমে মোবাইল রিচার্জ করে থাকেন। সেই ক্ষেত্রে আপনি ১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন।

এই অফারটি শুধুমাত্র সপ্তাহে একদিন এবং মাসে ৪ দিন আপনারা এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন। তাই এক্ষুনি আপনাদের প্রয়োজনের ক্ষেত্রে নগদে মাধ্যমে রিচার্জ করুন এবং ক্যাশব্যাক অফার উপভোগ করুন।

নগদ অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ করার পদ্ধতি:

বর্তমান সময়ে নগদ অ্যাপ এর মাধ্যমে খুব সহজে মোবাইল রিচার্জ করা যায়। যা থেকে রিচার্জ এর নানান রকমের অসুবিধা থেকে আপনি রেহাই পাবেন। যেমন সাধারণত আমাদের যখন রিচার্জ করার প্রয়োজন হয়ে থাকে।

সেক্ষেত্রে আমাদের রিচার্জ এর দোকানে যাবার প্রয়োজন হয়। তাই আপনি যদি নগদ অ্যাপ ব্যবহার করে থাকেন সেক্ষেত্রে আপনি নিজের মোবাইল রিচার্জ নিজের ঘরে বসেই করতে পারবেন। তবে এখন অনেকেই আছেন যারা নতুন নগদ একাউন্ট খুলছেন বা প্রথমবারের মতন নগদ অ্যাপস এর মাধ্যমে মোবাইল রিচার্জ করতে চাচ্ছেন। যার কারনে অনেকেই জানেন না কিভাবে নগদ অ্যাপ এর মাধ্যমে মোবাইল রিচার্জ করতে হয়।

তাই আপনাদের সুবিধার্থে আমরা এই আর্টিকেলে বিস্তারিতভাবে জানিয়ে দিয়েছি নগদ অ্যাপের মাধ্যমে মোবাইল রিচার্জ করার সমস্ত পদ্ধতি। তাই আপনারা যারা নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ এর পদ্ধতিগুলি সম্পর্কে জানেন না তারা আমাদের এই আর্টিকেলের সঙ্গেই থাকুন।

১) প্রথমে আপনার নগদ একাউন্ট টি নগদ অ্যাপে লগইন করতে হবে।

২)লগইন করা হয়ে গেলে আপনি অ্যাপটির হোমপেজ দেখতে পাবেন।

৩)অ্যাপে লগইন হওয়ার পর হোমপেজেই আপনি খেয়াল করলে দেখতে পাবেন মোবাইল রিচার্জ নামের একটি অপশন।

৪)সেই অপশনটিতে প্রবেশ করে যে নাম্বারে রিচার্জ করবেন সে নাম্বারটি তুলুন।

৫)এবং নাম্বারটিতে কত টাকা রিচার্জ করবেন সে অ্যামাউন্টটি আপনাকে সেখানে তুলতে হবে।

৬)এবং পরবর্তীতে নগদ একাউন্টটির নির্দিষ্ট পাসওয়ার্ড বসিয়ে কনফার্ম করে দিলেই আপনি মোবাইল রিচার্জ করতে পারবেন।

এবং আপনার যদি এই রিসার্চটি অফার এর মধ্যে করে থাকেন সেক্ষেত্রে আপনারা অবশ্যই রিচার্জের সঙ্গে সঙ্গেই ইন্সট্যান্ট ক্যাশব্যাক হয়ে যাবে।

এতক্ষন হয়তো আপনার সকলেই নগদ একাউন্টের মাধ্যমে রিচার্জ এর অফার এবং নগদ অ্যাপস এর মাধ্যমে রিচার্জ করার পদ্ধতি সম্পর্কে জানতে পেরেছেন তাই পরবর্তীতে আপনাদের রিচার্জ করতে কিংবা অফার করতে হবে না বলে মনে করছি। আমাদের এই আর্টিকেলের দেয়া নির্দেশনা অনুযায়ী আপনি নগদ অ্যাপ এর মাধ্যমে রিচার্জ করে নিতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close