Offer

বিকাশ অফার ২০২৪

বর্তমানে বিকাশ অত্যন্ত ভালো মানের একটি মোবাইলভিত্তিক ব্যাংকিং প্রতিষ্ঠান। আপনাদের সকলকে জানিয়ে রাখছি যে বিকাশ এমন একটি প্রতিষ্ঠান যে প্রতিষ্ঠান খুব অল্প সময়েই বাংলাদেশের শহর থেকে তৃণমূল পর্যায় অর্থাৎ গ্রাম অঞ্চল পর্যন্ত নিজের ব্যবসা প্রসার করেছে। এর পাশাপাশি তারা তাদের ব্যাংকিং সেবা কে এত ভালো ভাবে মানুষের কাছে পরিচয় করিয়ে দিয়েছে যে এখন প্রত্যেক শ্রেণীর মানুষেরা এই বিকাশ নিজেই ব্যবহার করে তাদের ব্যাংকিং লেনদেন সম্পন্ন করে।

বিকাশ বাংলাদেশের মানুষের কাছে মোবাইল ব্যাংকিং ব্যবস্থা কে এমন সুন্দর ভাবে পরিচয় করেছে যার কারণে বর্তমানে মানুষ প্রতিনিয়ত হাজার হাজার টাকা এই মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে লেনদেন করছে কোন ধরনের ঝামেলা ছাড়াই। আজকে আমরা কথা বলবো এই বিকাশ নিয়ে এবং এই বিকাশে 2022 সালের বিভিন্ন অফার নিয়ে আপনাদের সামনে কিছু তথ্য তুলে ধরব।

বিকাশ অফার

বিকাশের যেহেতু বাংলাদেশের এক নম্বর মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত হয়ে আসছে তাই বিকাশ সবার ওপরে থেকে সকল ধরনের সেবা প্রদান করে। তার মধ্যে অন্যতম হলো বিভিন্ন সময় বিভিন্ন অফার প্রদান। আপনি যদি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই এই বিষয়ে অবগত আছেন যে বিকাশ প্রতিনিয়ত নতুন নতুন অফার এর মাধ্যমে গ্রাহকদের মন জোগাতে চেষ্টা করে।

নতুন বছর এসেছে এবং এই 2022 সালে বিকাশ তার পূর্ব পরিকল্পনা মোতাবেক চেষ্টা করেছে নতুন নতুন সব অফার গুলো গ্রাহকদের উপভোগ করাতে। আমরা আজকে বিকাশের তেমনই কিছু অফার নিয়ে কথা বলবে এবং আপনাদের জানানোর চেষ্টা করব এই অফার গুলো আপনারা কিভাবে উপভোগ করতে পারবেন। 2022 সালে বিকাশ বড় বড় ধরনের সব অফার গুলো বাজারে নিয়ে এসেছে এবং সেই অফারগুলো আপনি যদি উপভোগ করতে পারেন তাহলে আপনার জন্য খুব ভালো হবে।

বিকাশ 50 পার্সেন্ট ক্যাশব্যাক অফার 2022

আপনাদের অত্যন্ত আনন্দের সঙ্গে জানাতে চাচ্ছি যে বিকাশ 2022 সালে তার সকল ধরনের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে 50 পার্সেন্ট ক্যাশব্যাক অফার। সকলের মনে এখন একটি প্রশ্নই আসছে 50 পার্সেন্ট ক্যাশব্যাক অফার কোন জায়গাতে বা কি করলে পাওয়া যাবে। এই 50% ক্যাশ ব্যাক অফার বিকাশ শুধুমাত্র বাংলাদেশের বাণিজ্যমেলা 2022 কে কেন্দ্র করে নিয়ে এসেছে।

আপনারা সকলে অবগত আছেন যে বাংলাদেশে 2022 সালের বাণিজ্য মেলা অনুষ্ঠিত হচ্ছে এবং এই বাণিজ্য মেলাতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ বেড়াতে যাচ্ছে। এই বাণিজ্যমেলাতে সারা বিশ্বের বিভিন্ন দেশ হতে ব্যবসায়ীরা এসে তাদের পণ্য বিক্রয় করছে। সবদিক বিবেচনা করে বিকাশ নিজেকে আন্তর্জাতিক পর্যায়ে মেলে ধরার জন্য এই আয়োজন সৃষ্টি করেছে যেটা হলো 50% ক্যাশব্যাক। অর্থাৎ আপনি যদি বাণিজ্যমেলাতে যান তাহলে বিকাশের মাধ্যমে আপনি যদি বাণিজ্য মেলার টিকিট কাটেন তাহলে সেখানে উপভোগ করতে পারবেন 50 পার্সেন্ট ক্যাশব্যাক অফার।

 বাণিজ্য মেলাতে এছাড়াও ভেতরে আপনি জিনিস ক্রয়ের ক্ষেত্রে 5 % ক্যাশব্যাক পাবেন। আপনি কোন কোন জিনিস কিনলে 5 % ক্যাশব্যাক অফার পাবেন সেই প্রোডাক্ট বা কোম্পানির নাম গুলো এখন আমরা আপনাদের সামনে তুলে ধরলাম। তবে অবশ্যই এর জন্য আপনাকে সম্পূর্ণ বিল বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করতে হবে। যমুনা ইলেকট্রনিক্স, মিঠাই, কুপার্স, ইজি ফ্যাশন, গাজী গ্রুপ, আক্তার ফার্নিচার, ডেল্টা ফার্নিচার, পারটেক্স ফার্নিচার, প্রান ফুডস, বাংলাদেশ পর্যটন করপরেশন, স্মার্ট বেঙ্গল ওয়ার্ল্ড লিমিটেড, স্যামসাং, স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিঃ, রঙ্গন হারবাল, নিউ এন্টিক ফার্নিচার, ডিসি জাপান সহ আরো প্রায় 50 টির ওপরে স্টলে আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট করলেই সরাসরি 5 % এর ক্যাশব্যাক পেয়ে যাবেন।

সেন্ড মানি একদম ফ্রি বিকাশ

2022 সালে বিশ্বের সবথেকে বড় উপহার হল সেন্ড মানি একদম ফ্রি। আপনি যদি বিকাশ থেকে সেন্ড মানি করতে চান তাহলে আপনাকে এখন আর অতিরিক্ত টাকা খরচ করতে হবে না। আপনি যেই পরিমান সেন্ড মানি পাঠাতে চান সেই পরিমাণ সেন্ড মানি পাঠাতে গেলে আপনার অ্যাকাউন্ট থেকে কোন ধরনের টাকা কর্তন করা হবে না। 2022 সালে বিকাশের এটি হচ্ছে নতুন একটি সংস্করণ এবং এই সংযুক্তির কারণে বিকাশ অত্যন্ত ভালো মানের একটি সেবা প্রদান করে আসছে তার গ্রাহকদের কাছে।

তবে আপনাদের জানিয়ে রাখি এই সেন্ড মানি আপনি শুধু মাত্র পাঁচটি প্রিয় নাম্বারে একদম ফ্রিতে করতে পারবেন। একমাসে আপনি পাঁচটি প্রিয় নাম্বার ব্যবহার করতে পারবেন যে পাঁচটি প্রিয় নাম্বারে আপনি সর্বোচ্চ 25 হাজার টাকা পর্যন্ত সেন্ড মানি একদম ফ্রিতে করতে পারবেন। এটা অনেক বড় একটি সুযোগ সকল বিকাশ গ্রাহকদের জন্য। আপনারা বিকাশের এই ফ্রি সেন্ড মানি কিভাবে করতে হয় তা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন এবং সেখানে এই সংক্রান্ত পোস্ট থেকে সেই তথ্যগুলো সংগ্রহ করবেন।

ডেবিট কার্ড থেকে বিকাশে টাকা আনা একদম ফ্রি

ডেবিট কার্ড থেকে বর্তমানে বিকাশে টাকা আনা যাচ্ছে এটা হয়তো অনেকেই জানেন না। আপনাদের আমরা এর আগেও বিভিন্ন প্রশ্নের মাধ্যমে জানিয়েছে ডেবিট কার্ডের মাধ্যমে কিভাবে অ্যাড মানি করে বিকাশ একাউন্টে টাকা নিয়ে আসা যায়। আমরা এ বিষয়ে বিস্তারিত একটি পোস্ট আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি আমরা আশা করব আপনারা আমাদের সেই পোস্ট থেকে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানবেন।

তবে বিকাশের 2022 সালের নতুন সংস্করণ হচ্ছে এই ডেবিট কার্ডে টাকা নিয়ে আশার প্রক্রিয়াটি সম্পন্ন চার্জ ছাড়াই আপনি করতে পারবেন। বিকাশে যদি আপনি ডেবিট কার্ডের মাধ্যমে টাকা নিয়ে আনতে চান তাহলে অবশ্যই আপনাকে কিছু খরচ করতে হতো কিন্তু বর্তমানে বিকাশ এমন কিছু পদ্ধতি বের করেছে যার মাধ্যমে আপনারা একদম ফ্রিতে ডেবিট কার্ডের টাকা বিকাশ একাউন্টে নিয়ে আসতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত একটি পোস্ট আমরা আমাদের ওয়েবসাইটে আপলোড করব।

অগ্রণী ব্যাংকের সকল লেনদেন হবে বিকাশ অ্যাপ থেকে

বিকাশের 2022 সালের আরও একটি নতুন সংস্করণ হচ্ছে অগ্রণী ব্যাংকের সকল লেনদেন বিকাশ অ্যাপের মাধ্যমে। এটি সবথেকে লেটেস্ট এবং সবথেকে দারুন খবর অগ্রণী ব্যাংকের গ্রাহকদের জন্য। আপনি যদি পূর্ব থেকে একটি অগ্রণী ব্যাংকের গ্রাহক হয়ে থাকেন এবং আপনার একটি বিকাশ অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনি সেই বিকাশ একাউন্ট এর উপরে যাই অ্যাপটি ব্যবহার করেন সেই অ্যাপটির মাধ্যমে অগ্রণী ব্যাংকের সকল লেনদেন সম্পন্ন করতে পারবেন।

2022 সালে বিকাশের এটি সবথেকে বড় সংযুক্তি এবং বিকাশ চেষ্টা করছে বরাবরের মতো এক নম্বর প্রতিষ্ঠানে ধরে রাখতে যা করা দরকার সেটি করতে। আমরাও আমাদের অগ্রণী ব্যাংকের সকল লেনদেন বিকাশ অ্যাপের মাধ্যমে সম্পন্ন করতে পারব। এই লেনদেন সম্পর্কিত বিস্তারিত তথ্য সম্পর্কিত একটি সম্পূর্ণ আর্টিকেল আমরা তৈরী করব এবং আমাদের ওয়েবসাইটে আপলোড করব তাই আপনারা যারা এই বিষয়ে জানতে আগ্রহী আছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটের নতুন নতুন আপডেট গুলোর দিকে লক্ষ্য রাখবেন।

বিকাশ অ্যাড মানি তে 50 টাকা বোনাস

2022 সালে বিকাশ নিয়েছে অ্যাড মানি তে 50 টাকা বোনাস এর ব্যবস্থা। আপনি যদি আপনার বিকাশ একাউন্ট থেকে অ্যাড মানি করেন তাহলে সেখানে সুযোগ থাকছে 50 টাকা বোনাস পাওয়ার ব্যবস্থা। এটি হচ্ছে 2022 সালের বিকাশের নতুন একটি অফার।

বিকাশ Sony LIV 40% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

আপনার যদি একটি বিকাশ একাউন্ট থাকে এবং আপনি যদি Sony LIV এক্টিভেশন করতে চান তাহলে আপনার কাছে সুযোগ থাকছে 40% ক্যাশব্যাক কাবার অফার।। Sony LIV সাবস্ক্রিপশন ফি বিকাশের মাধ্যমে আপনি যদি পেমেন্ট করেন তাহলে আপনি সঙ্গে সঙ্গে 40% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন।

বিকাশ দারাজ 10% ক্যাশ ব্যাক অফার

নতুন বছর উপলক্ষে বিকাশ দিচ্ছে দারাজ থেকে কোন পণ্য ক্রয় করলে 10% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার। আপনারা যারা বিকাশ গ্রাহক রয়েছেন তারা যদি পণ্য ক্রয়ের ক্ষেত্রে দারাজ এর শরনাপন্ন হন এবং সেখান থেকে বিকাশের মাধ্যমে টাকা পেমেন্ট করেন তাহলে আপনার কাছে সুযোগ থাকবে 10 % ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার।

Tags

Related Articles

Back to top button
Close