Earn Money

গেম খেলে ডলার আয় ২০২৪ – প্রতিদিন ৪০ থেকে ৬০ ডলার ইনকাম

তথ্য প্রযুক্তির উন্নতির ওই স্মার্টফোনগুলোর সহজলভ্যতার কারণে বর্তমানে আমাদের তরুণ সমাজ অনলাইন গেম এর প্রতি আসক্ত হয়ে গিয়েছে। সারা বিশ্বের কোটি কোটি অনলাইন গেম প্রেমে বর্তমানে একটি গেমের প্রতি বিশেষ দেখাচ্ছে তা হচ্ছে পাপজির। জনপ্রিয় গেম বর্তমানে প্রায় তিন কোটির বেশি ব্যবহারকারী রয়েছেন এবং গুগল প্লে স্টোরে সর্বাধিক গেম ডাউনলোড করা একটি অ্যাপ্লিকেশন।

আমরা সাধারণত গেম অবসর সময় কাটানোর জন্য ও বিনোদনের মাধ্যমে ব্যবহার করে। বিশেষ করে আমাদের তরুণ সমাজ তারা ইন্টারনেট কিনে অনলাইন ভিত্তিক গেমগুলো খেলে থাকে। এতে করে তাদের মোবাইলের ডাটা কিনতে যেমন টাকা খরচ হয় ঠিক তেমনি বিভিন্ন লেভেল এ কয়েন কেনার জন্য টাকার প্রয়োজন হয়।

তবে আপনি যদি একজন প্রফেশনাল পাপজিগেম আর হতে পারেন তাহলে আপনার জন্য সুখবর অপেক্ষা করছে। বর্তমানে জনপ্রিয় পাবজি গেম খেলে অনেক তরুণ প্রচুর টাকা আয় করছে। সুতরাং বিনোদনের পাশাপাশি আপনি পাবজি গেম খেলে ইনকাম এর একটি উৎস তৈরি করতে পারেন।

সুতরাং আপনারা যারা বর্তমানে পাবজি গেম খেলে টাকা ইনকাম করার ধান্দা করছে তাদের উদ্দেশ্যে বলতে চাই যে একজন প্রফেশনাল গেম হওয়ার পরে আপনি পাবজি গেম খেলে ডলার ইনকাম করতে পারবেন। আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা এখানে বেশ কয়েকটি উপায় উল্লেখ করেছি যেগুলো অনুসরণ করলে আপনি অনলাইনে গেম খেলে ডলার ইনকাম করতে পারবেন বলে মনে করি।

গেম খেলে ডলার আয়

আমেরিকা-ইউরোপের বেশ কয়েকটি দেশে ডলার লেনদেনের কাজে ব্যবহার করা হয়। তাছাড়া আন্তর্জাতিক মুদ্রা হওয়ার কারণে সারা বিশ্বব্যাপী মোবাইল অথবা ট্রানজাকশন এর জন্য ব্যবহার করা হয়। বর্তমানে আমরা অনলাইন ভিত্তিক গেমগুলোর প্রতি অনেক বেশি আসক্ত হয়ে গেছে যার কারণে আমরা এখন গেম খেলে ডলার আয় করতে চাই।

গেম খেলে টাকা ইনকাম

প্রকৃতপক্ষে অনলাইন থেকে টাকা ইনকাম করে আমরা যতটা সহজ মনে করে আসলে ব্যাপারটা তা নয়। টাকা ইনকাম করার জন্য আপনাকে অবশ্যই একজন দক্ষ ফ্রিল্যান্সার হতে হবে অথবা আপনি যদি গেম খেলে ডলার ইনকাম করতে চান তাহলে আপনাকে একজন ভালো মাপের গেমার হতে হবে।

বাংলাদেশে কোন গেম খেলে প্রতিদিন 60 থেকে 200 ডলার আয় হয়?

গেম খেলে টাকা ইনকাম করা যায় বা প্রতিদিন 7 থেকে 200 ডলার পর্যন্ত আয় করা যায় এ কথাটি আমরা সকলেই শুনি। এ কথাটার যথার্থতা রয়েছে কেননা বর্তমানে এখন ডলার ইনকাম করা অনেকটা সহজ হয়ে দাঁড়িয়েছে। আপনি যদি একজন দক্ষ গেমার হয়ে থাকেন তাহলে আপনার জন্য ডলার ইনকাম করা মোটেও কঠিন কোন ব্যাপার না। আলোচনার এই অংশে আমরা আপনাদের বেশকিছু বাংলাদেশি গেমিং সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করবো যেগুলো আপনি কাজ করে দৈনিক ডলার ইনকাম করতে পারবেন।

  • ব্লগে লেখালেখি করে উপার্জন।
  • বিভিন্ন গেম তৈরি করে উপার্জন।
  • অনলাইন ইউটিউব ভিডিও তৈরি করে টাকা আয় করা যায়।

বাংলাদেশে ইনকাম করা যায় গেমিং সাইট

আপনারা অনেকেই ডলার ইনকাম করার জন্য উঠেপড়ে লেগেছেন যার কারণে অনলাইনে বাংলাদেশ ইনকাম করা যায় এরকম গেমিং ওয়েবসাইট খুঁজে চলেছেন। সাম্প্রতিককালে বেশ কিছু ওয়েবসাইট তৈরি হয়েছে যেখানে বিভিন্ন ধরনের গেম প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে আপনি এখানে সরাসরি অংশগ্রহণ করে ডলার ইনকাম করতে পারেন। আপনাদের সুবিধার্থে আমরা এখানে বেশ কিছু বাংলাদেশী গেমিং সাইটের নাম উল্লেখ করলাম যেগুলোতে আপনি রেজিস্ট্রেশন করার পর গেম খেলার মাধ্যমে প্রতিদিনের টাকা প্রতিদিন ইনকাম করতে পারবেন।

একটা কথা বলি কি লুডু, দাবা এসব যেমন-তেমন গেম খেলে বেশি আয় করা যাবে না। যেমন, আপনি চাইলে লুডু অথবা অনলাইনে দাবা খেলে বিপুল পরিমাণ উপার্জন করতে পারেন না।

ডলার ইনকাম করার গেম

অ্যাপ ডেভেলপার ওরা বর্তমানে বিভিন্ন ধরনের গেম লঞ্চ করেছে যেগুলো খেলার মাধ্যমে টাকা ইনকাম করে সম্ভব। কিন্তু দুঃখের বিষয় এই যে বর্তমানে অনেক অ্যাপ রয়েছে যেগুলো থেকে ডলার ইনকাম করা অনেকটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে যার মধ্যে বেশিরভাগই বিশ্বস্ত নন। তবে চিন্তার কোন কারণ নেই আমরা আপনাদের জন্য বেশকিছু ডলার ইনকাম করার গেম সম্পর্কে পরিচয় করিয়ে দেব।

Free Fire 

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গেম যেকোনো এন্ড্রয়েড ডিভাইসে খেলা যাচ্ছে যার কারণে তরুণ সমাজের প্রতি বেশি ঝুঁকে পড়েছে। আপনি যদি একটি 7000tk মোবাইল থাকে তাহলে সে মোবাইলে বর্তমানে এখন এই গেম খেলা সম্ভব হচ্ছে। যদিও তাদের আসক্তির কারণে অনেকটা সময় নষ্ট হচ্ছে তবে আপনার মূল্যবান সময়কে কাজে লাগে এটা ডলার ইনকাম করা সম্ভব।

ফ্রী ফায়ার গেম খেলে টাকা ইনকাম

আপনারা যারা ফ্রি ফায়ার গেম খেলে ডলার ইনকাম করতে চান তাদের উদ্দেশ্যে আমরা বিশেষভাবে বলতে চাই যে বেশ কিছু রয়েছে যেগুলো অনুসরণ করলে ফ্রি ফায়ার গেম খেলে টাকা ইনকাম করা সম্ভব। নিচের অংশে আমরা সেরকম বেশ কিছু তথ্য আপনাদের জন্য প্রকাশ করলাম যেগুলো আপনি সত্যি অবাক হবেন।

PUBG

ফ্রী ফায়ার গেম সকল ধরনের এন্ড্রয়েড ফোনে খেলা গেলেও এমন একটি গেম যেটা খেলার জন্য আপনার প্রসেসর অনেক ভালো হতে হবে। পাবজির কোলন হিসেবেই ফ্রী ফায়ার গেম গেম ব্যবহার করা হয়েছে তবে পাবজি খেলার মজাই আলাদা। আপনারা যারা পাবজি গেম খেলে থাকেন তাদের জন্য খুশির খবরে যে এখন বর্তমানে পাবজি গেম খেলে ডলার ইনকাম করা যাচ্ছে।

কুইজ খেলে টাকা ইনকাম

তবে অনেকেই রয়েছেন এই বিষয়টি সম্পর্কে অজানা তবে তাদের উদ্দেশ্যে বলতে চাই যে আমরা এখানে আপনাদের জন্যই পাবজি গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় তার সম্পর্কে বেশ কিছু তথ্য উপস্থাপন করেছে। আমাদের আর্টিকেল এর মাধ্যমে পাবজি গেম খেলে ডলার ইনকাম করার প্রমাণ সহ বিস্তারিত তথ্য উপস্থাপন করা হয়েছে।

Mobile Legends Bang Bang

মোবাইল লেজেন্ড গেম বর্তমানে সময়ের সাথে সাথে অনেক বেশি জনপ্রিয়তা লাভ করছে। যদিও পাবজি ফ্রী ফায়ার এর মত এই গেমটি জনপ্রিয়তা লাভ করতে পারেনি। তবে ধারণা করা হচ্ছে অতিশীঘ্রই গেমটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করবে এবং তরুণ সমাজের প্রতি আসক্ত হবে।

কারণ যে সকল Battle Arena গেম গুলো আছে, সেগুলোতে গেইমাররা বেশিরভাগ ক্ষেত্রে আসক্ত হয়ে যায়। যেমন ধরুন, League of Legends, Mobile legends এন্ড্রয়েড গেম করা হয়েছে। এ গেমগুলো ভারতে ব্যানড। তাও এখন নয়; বেশ কিছু বছর আগে। তার কারণ, এই গেমগুলোর আসক্তি অনেক বেশি।

ডলার আয় করার উপায়

সুতরাং আপনারা যারা প্রফেশনালি গেম খেলে থাকেন তাদের জন্য সুবর্ণ সুযোগ চলে এসেছে। আপনারা এখন এ ধরনের গেম খেলে ঘরে বসে থেকেই ডলার ইনকাম করতে পারছেন। এতে করে আপনার বিনোদনের পাশাপাশি টাকা ইনকাম করার একটা উৎসাহ তৈরি হচ্ছে। সুতরাং আপনার মূল্যবান সময় নষ্ট না করে যত তাড়াতাড়ি সম্ভব মোবাইল লেজেন্ড গেম এর সাথে যুক্ত হন এবং অনলাইন থেকে ডলার ইনকাম করুন।

Tags

Related Articles

Back to top button
Close