Earn Money

একাউন্ট খুলে টাকা আয় ২০২৪ – রেজিস্ট্রেশন করে ফ্রিতে ১০০ ডলার ইনকাম করুন

টাকা ইনকাম করার সম্পর্কে আমরা কমবেশি সকলেই জানি। বর্তমানে অনলাইন থেকে টাকা ইনকাম করা অনেকটা সহজ হয়েছে তবে সঠিক পথ না জানা থাকলে আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করা সত্ত্বেও তা করতে পারবেন না। বর্তমানে টাকা ইনকাম করার অনেক পথ উপায় থাকতে পারে কিন্তু তাদের মধ্যে উল্লেখযোগ্য যে সকল উপায়গুলো রয়েছে তার মধ্যে অন্যতম হচ্ছে একাউন্ট খুলে টাকা আয়।

আপনারা জেনে অবাক হবেন যে বেশ কিছু ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশন রয়েছে যেখানে তাদের গ্রাহকদের সংখ্যা বাড়ানোর লক্ষ্যে তারা নতুন কোনো ব্যবহারকারী ওই ওয়েবসাইটে যদি অ্যাকাউন্ট খুলে সেক্ষেত্রে তাকে ফ্রিতে কিছু টাকা প্রদান করা হয়। আজকের আলোচনার ভিত্তিতে আপনাদের আমরা দেখাতে চলেছে কিভাবে একাউন্ট খুলে টাকা ইনকাম করা সম্ভব তার সম্পর্কে। সুতরাং আপনারা যারা অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান তারা আমাদের পুরো আর্টিকেলটি করবেন এবং এই বিষয়ে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেবেন।

একাউন্ট খুলে টাকা আয়

একাউন্ট খুলে টাকা আয়ের কথাটা শুনলে মনে হবে যে এই তথ্যটি সম্পুর্ণ ভুয়া। কিন্তু অবাক করা বিষয় হলো যে বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যে সকল ওয়েবসাইট তাদের প্রচারণা স্বার্থে একাউন্ট খুলে টাকা ইনকাম করার সুযোগ দিচ্ছে। আপনার যদি বিশ্বাস না হয়ে থাকে তাহলে আমাদের পুরো আর্টিকেলটি পড়ে এবং তাহলে বুঝতে পারবেন যে কিভাবে একাউন্ট খুলে টাকা ইনকাম করা সম্ভব।

একাউন্ট খুলে টাকা ইনকাম করার জন্য যা যা প্রয়োজন

  • একটি স্মার্টফোন অথবা কম্পিউটার।
  • ইন্টারনেট কানেকশন।
  • ইমেল আইডি।
  • ইন্টারনেট সম্পর্কে বেসিক ধারণা।

আপনাদের সাহায্য করার উদ্দেশ্যে আমরা এখানে বেশ কিছু ওয়েবসাইট অ্যাপ্লিকেশন এর সাথে পরিচয় করিয়ে দেবো যে সকল ওয়েব সাইটে আপনি যদি অ্যাকাউন্ট খোলেন তাহলে আপনাকে টাকা প্রদান করা হবে। কিন্তু এখন আপনার মনে প্রশ্ন হতে পারে যে সকল ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনগুলো আপনাকে কেন টাকা প্রদান করবেন।

চ্যাট করে টাকা ইনকাম

আপনাদের উদ্দেশ্যে বলতে চাই যে যেসকল মাল্টিন্যাশনাল কোম্পানিগুলো তাদের নিয়মিত পণ্য বিক্রি করতে আগ্রহী তারা তাদের অনলাইন সেক্টরে নিজেদের মার্কেটপ্লেস ধরে রাখার জন্য গ্রাহক ভাড়া করেন। এতে করে আপনি যদি ওই ওয়েবসাইটে একজন সদস্য হতে পারেন তাহলে ওই কোম্পানির একটি নির্দিষ্ট পরিমাণ পণ্য ক্রয় করতে আগ্রহী হবেন। এতে করে কোম্পানির পণ্য গুলো বিক্রি হতে সুবিধা হবে।

Super Earn 

ই হয় এমন একটি অ্যাপ্লিকেশন যেখানে যদি আপনি রেজিস্ট্রেশন সম্পন্ন করেন তাহলে আপনাকে সঙ্গে সঙ্গে বাংলাদেশী টাকায় 200 টাকা প্রদান করা হবে। তবে যেহেতু এই অ্যাপ্লিকেশনটি বাইরের তৈরি করা অ্যাপ তাই আপনি সাধারণত বাংলাদেশের সার্ভার ব্যবহার করে এই অ্যাপে রেজিস্ট্রেশন করতে পারবেন না।

ফাইবার থেকে টাকা ইনকাম

  • প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে সুপার ভিপিএন ইনস্টল করে নিতে হবে।
  • আপনার মোবাইলে যদি সুপার Earn এই এপ্লিকেশনটি ইন্সটল থাকে তাহলে তা ওপেন করুন আর যদি না থাকে তাহলে তা ইন্সটল করুন।
  • পরবর্তী ধাপে আপনি সাইন আপ অপশন এ ক্লিক করুন সেখানে আপনার থেকে বেশ কিছু তথ্য চাওয়া হবে যেমন আপনার নাম ইউসারনেম ইমেইল আইডি ইত্যাদি সকল তথ্য।
  • আপনার ইমেইল আইডি ভেরিফিকেশন এর জন্য একটি কোড পাঠানো হবে উক্ত কোড যথাযথভাবে ফাঁকা স্থানে বসান।
  • তথ্যগুলো সাবমিট করা মাত্রই আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে গিয়েছে এবং আপনি আপনার প্রোফাইলে প্রবেশ করলেই আপনার ব্যালেন্সে 200 টাকা দেখতে পাবেন।

টাকা ইনকাম করার পর তা আপনি কীভাবে করবেন তার সম্পর্কে আপনার জানা অত্যন্ত জরুরী। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে আপনি টাকা পেমেন্ট নিতে পারবেন।

টাকা ইনকাম করার অ্যাপ

  • আপনার অ্যাপ্লিকেশনের প্রোফাইলে প্রবেশ করে পেমেন্ট অপশনে ক্লিক করুন।
  • পেমেন্ট অপশনে ক্লিক করা মাত্রই আপনার সামনে পেমেন্ট নেওয়ার মাধ্যমগুলো প্রদর্শিত হবে।
  • যেহেতু আপনি বিকাশে পেমেন্ট গ্রহন করবেন তাই বিকাশ নির্বাচন করুন।
  • আপনার বিকাশ নাম্বারটি যথাযথভাবে লিখুন।
  • পরিশেষে আপনার একাউন্টে টাকা ট্রান্সফার হয়ে গিয়েছে আপনি এবং ব্যালেন্স চেক করতে পারেন।

উপরের আলোচনার ভিত্তিতে আপনি হয়তো বুঝতে পেরেছেন যে অনলাইন থেকে কিভাবে টাকা ইনকাম করা যায় তার সম্পর্কে। এর বাইরে কোন ধরনের প্রশ্ন যদি আপনার মনে থেকে থাকে তাহলে তা আপনি আমাদের জানাতে পারেন আমরা আপনাকে যথাসাধ্য চেষ্টা করব সাহায্য করার। টাকা ইনকাম সংক্রান্ত যেকোনো প্রশ্নের জন্য নিচের কমেন্ট বক্স খোলা রয়েছে যেখানে আপনার মূল্যবান বক্তব্য টি করতে পারেন।

Tags

Related Articles

Back to top button
Close