Earn Money

ক্রিকেট গেম খেলে টাকা আয় – গেম খেলে ইনকাম করুন

বর্তমান বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা হল ক্রিকেট। সারা বিশ্বের বিভিন্ন দেশগুলো বর্তমানে এই খেলায় প্রতি গুরুত্বারোপ করেছে এবং বিভিন্ন ধরনের টুর্নামেন্ট আয়োজন করছে। ক্রিকেট গেম সাধারণত একটি বড় মাঠে খেলা হয়ে থাকে যেখানে 11 টি প্লেয়ার এর বিপরীতে আরো 11 টি প্লেয়ার খেলার নিয়ম রয়েছে।

একদিন ক্রিকেট খেলোয়াড় হিসেবে আপনি যদি ভাল পারফরম্যান্স করতে পারেন তাহলে আপনার সুখে থেকো সময়ের মধ্যে বিশ্ব দরবারে পৌঁছে যাবে। তবে বর্তমানে ক্রিকেট গেম গুলো অনলাইন ভিত্তিক হয়ে গিয়েছে যেমন আমরা এখন ঘরে বসে থেকে সকল গেম খেলতে পছন্দ করছি। আপনি যদি একজন ভালো ক্রিকেট প্লেয়ার হয়ে থাকেন এবং মোবাইলে বা কম্পিউটারে ক্রিকেট গেম নিয়মিত খেয়ে থাকেন তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে।

আপনি জানেন কি বর্তমানে ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করা যায় যদি না জেনে থাকেন তাহলে আপনার জন্য আমাদের এই আজকের আর্টিকেলটি সাজানো হয়েছে। বর্তমানে ক্রিকেট গেম আমরা ঘরে বসে থেকে অনলাইনের মাধ্যমে খেলে থাকি এতে করে আমাদের বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সাথে খুব সহজেই বেশকিছু ক্রিকেট গেম খেলছি। ক্রিকেট গেম কে কাজে লাগিয়ে আপনি ঘরে বসে থেকে প্রতিদিন 500 থেকে 1000 টাকার বেশি ইনকাম করতে পারবেন। তাহলে চলুন সময় নষ্ট না করে জেনে নেওয়া যাক কিভাবে ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করা যায় তার সম্পর্কে জানি।

ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করার উপায়

গেম খেলে টাকা ইনকাম করা যায় এ সম্পর্কে আমরা সকলে জানলেও কখনো ভাবতেও পারিনি যে ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করা যাচ্ছে। অ্যাপ ডেভলপার আমাদের বিনোদন দেওয়ার জন্য বিভিন্ন ধরনের গেম তৈরি করেছে যার মধ্যে ক্রিকেট গেম অন্যতম। সুতরাং আপনি অবশ্যই এক্ষুনি একটি ক্রিকেট গেম ইন্সটল করে নিন যাতে করে আপনি গেমগুলো খেলতে পারেন এবং প্রতিদিন টাকা ইনকাম করতে পারেন। নিচের অংশে আমরা বেশ কিছু উপায় আপনাদের সাথে আলোচনা করতে চলেছে যেগুলো ব্যবহার করে আপনি ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Dream 11

ইউরোপ ও এশিয়ার বেশ কয়েকটি দেশের ড্রিম এলেভেন নামের একটি অ্যাপ্লিকেশন প্রকাশ করা হয়েছে যে অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি আপনার পছন্দের টিম তৈরি করতে পারবেন এবং এই টিম নিয়ে একটি ক্রিকেট গেম খেলতে পারেন। জিমেইল ইমেইল এমন একটি অ্যাপ্লিকেশন যেখানে কোন প্লেয়ারের সাম্প্রতিক ধর্মের উপর নির্ভর করে আপনি একটি টিম তৈরি করতে পারেন।

ক্যারাম খেলে টাকা ইনকাম

  • প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে ড্রিম এলিভেন নামের অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে।
  • এরপর এই অ্যাপ্লিকেশনে রেজিস্ট্রেশন করার জন্য আপনাকে একটি সাবস্ক্রিপশন ফি প্রদান করা লাগবে।
  • ব্যক্তিগত সকল তথ্য যথাযথভাবে প্রদান করে আপনি তাদের একজন মেম্বার হিসেবে বিবেচিত হবেন।
  • আপনার প্রোফাইলে প্রবেশ করে আপনার পছন্দের প্লেয়ারদের নির্বাচন করুন। তবে প্লেয়ার নির্বাচন করার ক্ষেত্রে অবশ্যই প্লেয়ারদের সাম্প্রতিক পারফরম্যান্স ওপর গুরুত্ব দেবেন।
  • আপনার পছন্দের টিম তৈরি হওয়ার পর ওই দিন অন্যান্য প্লেয়ারদের সাথে আপনি ম্যাচ খেলতে পারবেন।
  • ম্যাচ খেলা শেষে আপনি যদি জয়লাভ করেন তাহলে আপনাকে পয়েন্ট প্রদান করা হবে।
  • উক্ত পয়েন্ট ব্যবহার করে আপনি পেপাল অথবা পেওনারের মাধ্যমে উইথড্র করতে পারবেন।

অনলাইন ক্রিকেট টুর্নামেন্টের অংশগ্রহণ

বর্তমানে অনলাইন ভিত্তিক বেশকিছু টুর্নামেন্ট আয়োজন করা হয় বিশেষ করে ইন্ডিয়া ও এশিয়ার বেশ কয়েকটি দেশে প্রতিনিয়ত জাতীয় ও আন্তর্জাতিকভাবে বেশকিছু টুর্নামেন্ট আয়োজন করেন। আপনি যদি একজন ভালো ক্রিকেটার হয়ে থাকেন এবং অনলাইনে নিয়মিত ক্রিকেট গেম খেলে থাকেন তাহলে আপনি এখানে এন্ট্রি ফি দিয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেন।

কুইজ খেলে টাকা ইনকাম

টুর্নামেন্টে অংশগ্রহণ করার পর কর্তৃপক্ষ কর্তৃক আপনার প্রতি ম্যাচ জয়লাভ করলে আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে। এর পাশাপাশি আপনি যদি অনলাইন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে জয়লাভ করতে পারেন তাহলে আপনাকে মোটা অংকের টাকা প্রদান করা হবে। অনলাইন অনলাইন ও অফলাইনে

এর বাইরে বিভিন্ন ধরনের আঞ্চলিক ক্রিকেট গেম আয়োজন করা হয় যে সকল টুর্ণামেন্টে আপনি সরাসরি যোগাযোগ করতে পারেন। এসকল টুনামেন্ট অংশগ্রহণ করার পর বড় অঙ্কের প্রাইজমানি দেওয়া হয় এবং আপনি যদি জয়লাভ করেন তাহলে টুর্নামেন্ট শেষে আপনাকে প্রাইজমানি দেওয়া হবে।

দাবা খেলে টাকা ইনকাম

এই ছিল অনলাইন থেকে ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করার বেশ কিছু সহজ মাধ্যম। হয়তো এর বাইরেও অনেক কিছু থাকতে পারে যেগুলো ব্যবহার করে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। তবে আমরা আপনাদের জন্য বেশকিছু বিশ্বস্তসূত্রে টাকা ইনকাম করার উপায় উল্লেখ করেছে। সুতরাং এগুলো অনুসরণ করুন এবং ক্রিকেট গেম খেলে টাকা ইনকাম করুন।

Tags

Related Articles

Back to top button
Close