Earn Money

ভিডিও দেখে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪ – প্রতিদিন ৫০০-১০০০ টাকা আয় করুন

ভিডিও তৈরি করে টাকা ইনকাম করা যায় অর্থাৎ একজন ভিডিও কনটেন্ট ক্রিয়েটর হিসেবে আপনি যদি ইউটিউব অথবা ফেসবুকে নিয়মিত ভিডিও আপলোড করেন সেক্ষেত্রে ভিডিও দেখিয়ে টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু আপনি জানেন কি ভিডিও দেখে টাকা ইনকাম করার একটি পদ্ধতি রয়েছে। শুনতে অবাক হলেও আপনাদের জন্য এটি সত্যি আনন্দের খবর যে এখন অনলাইনে ভিডিও দেখে টাকা আয় করা সম্ভব।

আজকে আমরা আপনাদের সাথে আলোচনা করতে চলেছি ভিডিও দেখে টাকা ইনকাম করার গুরুত্বপূর্ণ সেই উপায় সম্পর্কে জানাতে। সুতরাং আপনারা যারা টাকা ইনকাম করা সম্পর্কে বিভিন্ন বিজ্ঞাপন দেখে থাকবেন তাদের জন্যই বলতে চাই যে আমরা এখানে যে মাধ্যমে টাকা ইনকাম করার উপায় আপনাদের শেখাবো তা অন্য কোথাও পাবেন বলে মনে হয় না। তাহলে চলুন জেনে নেয়া যাক কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা যায় এবং সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়া সম্ভব।

ভিডিও দেখে টাকা ইনকাম

ভিডিও দেখতে আমরা সকলে পছন্দ করে যার কারণে বিভিন্ন সামাজিক যোগাযোগ ফেসবুক ইনস্টাগ্রাম এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবে আমরা দিনের বেশিরভাগ সময় কাটিয়ে থাকি তো বিভিন্ন ধরনের ভিডিও দেখে। তবে এই সকল ভিডিও দেখে আপনার কোনো লাভ না হলেও আপনি যাদের তৈরি করা ভিডিও দেখছেন তাদের ঠিকই লাভ হয়।

মাসে 10000 টাকা ইনকাম করার উপায়

যার কারণে আমরা আপনাদের সাথে আজকে বেশ কিছু অ্যাপ্লিকেশন ওয়েবসাইটের পরিচয় করিয়ে দেব যেসকল অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি ভিডিও দেখেই অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ

আলোচনার শুরুতে আমরা আপনাদের সাথে পরিচয় করিয়ে দেব অ্যাপ্লিকেশনগুলো ব্যবহার করলে আপনি নিয়মিত ভিডিও দেখতে পাবেন এবং এই ভিডিও দেখার মাধ্যমে আপনার একাউন্টে টাকা জমা হতে থাকবে। আমরা এখানে বর্তমানে প্রচলিত দশটি অ্যাপ্লিকেশনের নাম লিস্ট করেছি যেগুলো থেকে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

Irazoo 

আমরা ইন্টারনেটে অনেক ধরনের অ্যাপ্লিকেশন সম্পর্কে বিজ্ঞাপন দেখতে পায় কিন্তু সব অ্যাপ্লিকেশন দিয়ে টাকা ইনকাম করা যায় এই ধারনাটা ভুল। Irazoo এমন একটি অ্যাপ যার মাধ্যমে আপনি অনলাইনে শর্ট ভিডিও মুভি গান ইত্যাদি পাবেন। আপনি এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আনন্দ উপভোগ করতে পারবেন এবং সেইসাথে ভিডিওগুলো দেখে টাকা আয় করতে পারবেন।

এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমেই www।irazoo।com এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং ফেসবুক অথবা ইমেইল একাউন্ট রেজিস্ট্রেশন করে তাদের একজন মেম্বার হতে হবে।

মাসে 20000 টাকা ইনকাম করার উপায়

উক্ত ওয়েবসাইটের একজন মেম্বার হওয়ার পর আপনাকে বিভিন্ন ধরনের তাগস দেওয়া হবে যেমন গেম খেলা সার্ভে করা ভিডিও দেখা ইত্যাদি আপনি যৌথভাবে করেন তাহলে তার বিনিময়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন। আপনারা এই অ্যাপ থেকে যে পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন তা আপনার পেপাল একাউন্ট এর মাধ্যমে উইথড্র করতে পারবেন। তাছাড়া বিকাশের মাধ্যমে ট্রান্সফার করার নতুন ব্যবস্থা চালু করা হয়েছে।

ClipClaps 

ClipClaps ইহা একটি জনপ্রিয় অ্যাপস যা সাধারণত টিক টক অ্যাপ এর মত শর্ট ভিডিও তৈরি করার জন্য নির্মিত। এই অ্যাপের মাধ্যমে আপনি নিজের প্রোফাইল তৈরি করে সেখানে ভিডিও আপলোড করতে পারবেন এবং তা যে পরিমাণ হবে তার ওপর ভিত্তি করে আপনার টাকা ইনকাম হবে।

ClipClaps অ্যাপের মাধ্যমে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে এই অ্যাপটি ইন্সটল করতে হবে। অ্যাপ্লিকেশন ইনস্টল করার পর সেখানে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে যথাযথ তথ্য প্রদান করার মাধ্যমে। 12 মিনিট সময় নিয়ে ভিডিও দেখলে তার বিনিময়ে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

এন্ড্রয়েড ফোনে ইনকাম করার উপায়

ভিডিও দেখাও আপনি যদি আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের কাছে এই এপ্লিকেশন ইন্সটল করার লিংক রেফার করেন এবং আপনার বন্ধুরা যদি লিংকে প্রবেশ করে এই এপ্লিকেশনটি ইন্সটল করে তাহলে আপনি রেফার করার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি যে পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন তা খুব স্বল্প সময়ের মধ্যেও করার সুযোগ দেওয়া হবে। এখানে আপনাকে টাকার বিনিময়ে কয়েন দেওয়া হয় এবং আপনি কয়েন কনভার্ট করে রূপান্তর করে পেমেন্ট পেতে পারেন।

Watch & Earn

এই অ্যাপ্লিকেশনটির নামটা শুনেই আপনি হয়তো বুঝতে পেরেছেন যে ভিডিও দেখে টাকা ইনকাম করার জন্য সবচেয়ে উত্তম একটি অ্যাপ্লিকেশন। এটি একটি সত্যিকার অর্থে বিশ্বাসে বর্তমানে দেশের অনেক ব্যক্তি এই অ্যাপ ব্যবহার করে হাজার হাজার টাকা উপার্জন করছে।

টাকা ইনকাম করার অ্যাপ

এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি যদি প্রতিদিন 100 টিরও বেশী ভিডিও দেখতে পারেন তাহলে প্রতিদিন 1000 টাকা ইনকাম করা সম্ভব। এখানে সাধারণত শর্ট ভিডিও প্রদান করা হয় যা দুই থেকে তিন মিনিট হয়ে থাকে। সুতরাং আপনার মূল্যবান সময় নষ্ট না করে এই অ্যাপটি ইন্সটল করে নিয়মিত ভিডিও দেখুন এবং টাকা ইনকাম করুন।

Inbox Dollar

এই অ্যাপটি ব্যবহার করে প্রতিদিন ইনকাম করতে পারবেন বর্তমানে সবচেয়ে জনপ্রিয় একটি মোবাইল অ্যাপ্লিকেশন। Inbox Dollar এই অ্যাপ্লিকেশনটি এখনই ইন্সটল করুন এবং সাইন আপ করবেন। আপনাদের জন্য খুশির খবর হল এই যে এখানে সাইন আপ করার ফলে আপনি সঙ্গে সঙ্গে 5 ডলার বোনাস পেয়ে যাবেন।

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশ

অ্যাপটি ইন্সটল হওয়ার পর আপনি যদি সাইনআপ সম্পন্ন করেন তাহলে এই অ্যাপে মুভি ভিডিও গানের ভিডিও এবং ফানি ভিডিও ইত্যাদি প্রদর্শিত হবে আপনি যদি নিয়মিত দেখে থাকেন তাহলে সেখান থেকে প্রতিদিন 1000 টাকার বেশি ইনকাম করা সম্ভব। এখানে টাকা ইনকাম করার পর আপনি পেপালের মাধ্যমে উইথড্র করতে পারবেন এবং বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশের মাধ্যমে টাকা তোলা যাবে।

Vid Cash

অনলাইন থেকে টাকা ইনকাম করা বর্তমানে অনেকটা সহজ হয়ে দাঁড়িয়েছে কারনা বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন বের হচ্ছে যেখানে ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ দেওয়া হচ্ছে। Vid Cash নামের অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার মাধ্যমে বিভিন্ন ধরনের শর্ট ভিডিও ফানি ভিডিও দেখলে তার উপর ভিত্তি করে টাকা ইনকাম করতে দিচ্ছে।

ঘরে বসে ইনকাম করার সেরা উপায়

সুতরাং সময় নষ্ট না করে যত তাড়াতাড়ি সম্ভব এই এপ্লিকেশনটি ইন্সটল করুন এবং তাদের একজন মেম্বার হয়ে যান। আপনি যদি তাদের একজন নিয়মিত মেম্বার হন তাহলে সেখানে প্রতিদিন নিত্যনতুন ভিডিও দেখতে পাবেন এবং উক্ত ভিডিও দেখার ফলে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

এই ছিল টাকা ইনকাম করার বেশকিছু অ্যাপ্লিকেশন যা দিয়ে আপনি রীতিমত তাক লাগিয়ে দিতে পারবেন। আমরা শুধুমাত্র যেসকল বিশ্বস্ত অ্যাপ্লিকেশন বর্তমানে চালু রয়েছে সেগুলোর তালিকা প্রদান করেছে এবং কিভাবে তা ইনকাম করবেন তা সম্পর্কে আলোচনা করেছি। এ সকল তথ্যের বাইরে অন্য কোন তথ্য যদি আপনার জানা থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে আপনার গুরুত্বপূর্ণ মতামত জানান। আমরা আপনাকে যথাসাধ্য সাহায্য করবো টাকা ইনকাম করার ব্যাপারে সাহায্য করার জন্য।

Tags

Related Articles

Back to top button
Close