Contact Number

মেয়েদের ইমু আইডির নাম – সুন্দরী মেয়েদের ইমু নাম্বার

তথ্যপ্রযুক্তির এই যুগে এখন আমরা দূরের কাছের মানুষের সাথে যোগাযোগ তৈরি করার জন্য বেশ কিছু অ্যাপ্লিকেশন এর সাথে পরিচিত হতে পেরেছি। বাংলাদেশসহ সারা বিশ্বব্যাপী যে সকল মোবাইল অ্যাপ শুধুমাত্র অডিও ও ভিডিও কলিং এর জন্য ব্যবহার করা হয় তাদের মধ্যে সর্বাধিক জনপ্রিয়তা লাভ করেছে ইমু। দূরের অথবা কাছের যে কোন বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে এখন আমরা মুহূর্তের মধ্যেই যোগাযোগ করতে পারি। আরে যোগাযোগের মাধ্যম হিসেবে আমরা চাইলেই ইমু আইডির মাধ্যমে তাদের সাথে আমাদের মনের ভাব প্রকাশ করতে পারবো।

আপনার ইমো আইডি খোলার সময় সাধারণত একটি মোবাইল নাম্বার জরুরী হয় এবং আপনি কি নামে আইডি খুলবেন তার সম্পর্কে অনেক সময় দ্বিধায় ভোগেন। কেননা আমরা ইমু সহ যেকোন সামাজিক যোগাযোগ মাধ্যম কোন প্রোফাইল তৈরি করার ক্ষেত্রে একটি আকর্ষণীয় নাম রাখতে পছন্দ করি। আপনার দেওয়া সুন্দর নামগুলোই আপনার বন্ধু-বান্ধবের মন পুলকিত করবে এবং তারা আপনার সাথে যোগাযোগ করতে আগ্রহী হবে।

ইমু ব্যবহারকারীদের জরিপ অনুসারে আমরা জানতে পারি যে সারা বিশ্বব্যাপী যেসকল ইমু ব্যবহারকারী রয়েছেন তাদের মধ্যে মেয়েদের সংখ্যাই বেশি। বিশেষ করে যেসব মেয়েদের স্বামী বিদেশে যাপন করেন তাদের সাথে যোগাযোগের একমাত্র মাধ্যম হিসেবে ইমো একাউন্ট খোলা যায়। সুতরাং আপনি বুঝতে পেরেছেন যে মেয়েদের ইমু একাউন্ট কতটা বেশি জরুরি এতে করে তারা তাদের বান্ধবীদের সাথে যোগাযোগ করে।

অনেকেই রয়েছেন যারা একাকীত্ব রোগে ভুগছেন নিজেদের অবসর সময় কাটানোর জন্য অন্য কোন পার্টনার খুঁজে পান না। এ অবস্থায় তাদের এই হতাশা দূর করার জন্য একটি মেয়ে দরকার হয় তাদের সাথে যোগাযোগ করে তাদের মনের ভাব প্রকাশ করতে পারে। এতে করে মেয়েটির তাদের সঙ্গী হবে এবং তাদের সকল মনের ভাব আদান প্রদান করা হবে। আপনি কি এরকম মেয়েদের ইমু আইডির নাম্বার ইমু নাম বলেছেন তাহলে আপনি সঠিক জায়গাতে এসেছেন কারণ আমরা আপনাদের জন্য এখানে বিশেষভাবে একটি তালিকা প্রকাশ করেছে যে তালিকাতে মেয়েদের ইমু নাম এবং তাদের মোবাইল নাম্বার শেয়ার করা হয়েছে।

তথ্যপ্রযুক্তির যুগে এখন আর আপনাদের ঘরের বাইরে যাওয়ার প্রয়োজন নেই আপনি এখন অনলাইনে যেকোন বয়সী মেয়েদের সাথে যোগাযোগ তৈরি করতে পারবেন। এক্ষেত্রে ফেসবুকের পাশাপাশি আপনাকে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইমুর মাধ্যমে যোগাযোগ করা সম্ভব। তবে কোন মেয়ের সাথে যোগাযোগ করার পূর্বে তার চেয়ে মোবাইল নাম্বার হয়েছে মোবাইল নাম্বারটা আপনাকে সংগ্রহ করতে হবে এবং উক্ত মোবাইল নাম্বারটি ইমো একাউন্ট খোলার পর সেখানে সার্চ করতে হবে।

প্রথমে গুগল প্লে স্টোরে প্রবেশ করে আপনি ইমু অফিশিয়াল অ্যাপ্লিকেশন অথবা লাইট ভার্সন ডাউনলোড করে নিতে পারেন। অতঃপর যথাস্থানে আপনার মোবাইল নাম্বার প্রদান করুন এবং আপনার নাম্বারে একটি ওয়ান টাইম পাসওয়ার্ড বের করা হবে যে ওয়ান টাইম পাসোয়ার্ড * করার মাধ্যমে আপনার ইমো একাউন্ট চালু হবে। ইমো একাউন্ট চালু হওয়ার পর আপনি তখন আপনার কন্টাক্ট লিস্টে যে সকল নাম্বার গুলো সেভ করা রয়েছে সে সকল নাম্বারগুলোতে রিকোয়েস্ট পাঠাতে পারবেন এবং তারা যদি রিকোয়েস্ট একসেপ্ট করে তাহলে আপনি তাদের সাথে মেসেজিং অডিও ও ভিডিও কলিং করতে পারবেন।

মেয়েদের ইমু আইডির নাম

বাংলাদেশি মেয়েরা অনেক বেশি সুখী নয় যার কারণে তারা ইমো আইডি খোলার সময় বিভিন্ন ধরনের শখের বসের নাম ব্যবহার করে থাকে। অনেক মেয়ে রয়েছেন যারা তাদের জাতীয় পরিচয় পত্র অনুসারে যে অরজিনাল নাম দেওয়া রয়েছে সেই নাম দিয়ে একাউন্ট খুলে থাকেন। তবে বেশিরভাগ মেয়েরাই দেখা যায় যে তারা রঙিন ও সুন্দর নামের ইমো আইডি খুলতে চাই। চিন্তার কোন কারণ নেই কারণ আমরা এখানে মেয়েদের ইমু আইডির নাম তালিকা প্রকাশ করেছে যেখান থেকে আপনি আপনার পছন্দমত একটি নাম বাচাই করে সেই নামে একটি একাউন্ট চালু করতে পারেন।

Related Articles

Back to top button
Close