Offer

গ্রামীণফোন এমবি অফার ২০২৪ – কম দামে সেরা ইন্টারনেট অফার

সাধারণ গ্রাহকদের সুবিধার্থে প্রতিনিয়তই গ্রামীণফোন দিয়ে থাকেন বিভিন্ন এমবি অফার। কেননা মানুষের জীবনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে ইন্টারনেট আর ইন্টারনেটের সাহায্য পেতে সবচাইতে প্রয়োজনে জিনিস হল মেগাবাইট।

কেননা আপনি মেগাবাইট ছাড়া কখনোই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না। তাই ইন্টারনেট ব্যবহার করতে খুবই প্রয়োজন মেগাবাইটের। তাই সাধারণ গ্রাহকরা যাতে কম টাকায় বিভিন্ন ইন্টারনেট অফার গুলো কিনতে পারে সেই সুবিধায় দিয়েছেন গ্রামীণফোন।

তাই আপনারা যারা কম টাকায় গ্রামীণফোনের এমবি অফার সন্ধান করছেন তারা একদম সঠিক জায়গায় এসেছেন। কারন আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি গ্রামীণফোনের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে। যে অফার গুলো প্রতিটি গ্রাহক রকম দামে কিনতে পারবে এবং দীর্ঘদিন যাবত ব্যবহার করার সুযোগ পাবে।

আমরা সকলে জানি বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় এবং ফাস্ট ইন্টারনেট হল গ্রামীণফোন। বাংলাদেশের অধিকাংশ মানুষ গ্রামীণফোন বা গ্রামীন সিম ব্যবহার করে। কেননা গ্রামীন সিমের ইন্টারনেটের গতি অন্যান্য অপারেটর চাইতে অনেকটাই দ্বিগুণ। যার কারণে এই সমস্ত সুবিধার্থেই সাধারণ জনগণ গ্রামীণ সিম বেঁচে নাই। তাই আর কথা না বাড়িয়ে এক্ষুনি জেনে নিন গ্রামীণফোনের এমবি অফার সম্পর্কে।

জিপি ইন্টারনেট অফার ২০২৪

বর্তমানে ২০২৩ নতুন বছর উপলক্ষে গ্রামীণ সিম তার প্রতিটি গ্রাহকের জন্যই কম টাকায় বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার দিয়ে থাকে যে ইন্টারনেট অফার গুলোর সম্পর্কে অনেকেই জানে না। কেননা এ সমস্ত ইন্টারনেট অফার গুলো সাধারণত মানুষের কাছে পৌঁছে দেয় এসএমএসের মাধ্যমে। আর অধিকাংশ মানুষই এই সমস্ত এসএমএস গুলো না দেখেই ডিলেট করে দেয় যার কারণে ইন্টারনেটের অফার গুলো সম্পর্কে তারা জানতে পারে না।

তাই আপনাদের এই সমস্ত ইন্টারনেট অফার গুলোর সম্পর্কে ধারণা দেয়ার জন্য আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি জিপি ইন্টারনেট অফার। নিচের দেয়া তথ্য অনুযায়ী জেনে নিন জিপি সিমের সকল ইন্টারনেট অফার গুলো।

প্লান ইন্টারনেট মেয়াদ মূল্য কোড
3GB 30 দিন ৫১ টাকা *121*5071#
10GB + 300 মিনিট 30 দিন ৩০০ টাকা *121*3206#
35GB + 800 মিনিট 30 দিন ৬০০ টাকা *121*5262#
8GB 30 দিন ১১৫ টাকা *121*5072#
25GB 30 দিন ৩০০ টাকা *121*5145#
অফারের মাত্রা মূল্য মেয়াদ কোড
১জিবি ৫ টাকা ৭ দিন 50045#
১জিবি ১৮ টাকা ৮ ঘন্টা 1213234#
১জিবি ২১ টাকা ৭ দিন 1215097#
১জিবি ২৭ টাকা ৭ দিন 1215299#
২জিবি ৯৮ টাকা ৭ দিন 1213322#
১জিবি ৯ টাকা ২৮ দিন 50202217#
১জিবি ৫০ টাকা ৩০ দিন 1213390#
৭ জিবি + ৩ জিবি বোনাস ১৫৯ টাকা ৭ দিন
১৫ জিবি ১১৮ টাকা ৩ দিন
১.৫ জিবি ৫৮ টাকা ৩ দিন
২.৫ জিবি + ৫১২ এমবি বোনাস ৬৯ টাকা ৩ দিন
৫০ জিবি পয়েন্ট + ৮ জিবি + ৪.৫ জিবি + ২.৫ জিবি বোনাস ১৪৮ টাকা ৭ দিন
৯০ জিবি পয়েন্ট + ১ জিবি ৪৩ টাকা ৩ দিন
১৫ জিবি ৩৯৮ টাকা ৩০ দিন
৩০ জিবি + ২০ জিবি + ১০ জিবি বোনাস ৪৯৯ টাকা ৩০ দিন

উপরে আমরা বেশ কিছু ইন্টারনেট অফার আপনাদের সামনে তুলে ধরেছি যেখান থেকে আপনারা খুব সহজে জানতে পারবেন ইন্টারনেট অফার গুলোর দাম এবং মেয়াদ সম্পর্কে।

এছাড়া আপনারা যদি কোন রকম ঝামেলা ছাড়া এই সমস্ত অফার গুলো ডিসিশন সেক্ষেত্রে এক্ষুনি অফারের সঙ্গে থাকা ডায়াল কোডগুলোতে ডায়াল করতে পারেন। সে ক্ষেত্রে ইনস্ট্যান্ট আপনারা এই অফার গুলো পেয়ে যাবেন। এবং প্রতিটি কাজে ইন্টারনেট ব্যবহার করতে পারবে।

এতক্ষণ হয়তো আপনারা সকলেই গ্রামীণফোনের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তাই আমাদের এই আর্টিকেল অনুযায়ী অফার গুলো অনুযায়ী ইন্টারনেট কিনতে কোনো রকম অসুবিধা হবে বলে মনে হয় না।কেননা আমরা এখানে বিস্তারিতভাবে প্রতিটা অফার সম্পর্কেই আপনাদেরকে জানিয়ে দিয়েছি।

Related Articles

Back to top button
Close