Offer

রবি ইন্টারনেট অফার মাসিক ২০২৪ – ৩০ দিন মেয়াদ সকল ইন্টারনেট অফার

আপনারা হয়তো অনেকে আছেন যারা বর্তমান রবি সিমের ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফারের সন্ধান করছেন। তবে আপনারা যদি সত্যিই ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার খুঁজে থাকে সে ক্ষেত্রে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করতে চলেছি রবি সিমের মাসিক ইন্টারনেট প্যাকেজ সমূহ সম্পর্কে। যে ইন্টারনেট প্যাকেজগুলো সম্পর্কে হয়তো আপনারা অনেকেই জানেন না।

রবি অপারেটর প্রতিনিয়তই গ্রাহকদের উদ্দেশ্যে যে সমস্ত ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে এই ইন্টারনেট অফার গুলো বেশিরভাগ ক্ষেত্রেই আপনি ৩০ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

কেননা ৩০ দিন মেয়াদী ইন্টারনেট প্যাকেজ গুলোই গ্রাহকরা বেশি পছন্দ করে থাকে। তাই আপনিও যদি ৩০ দিন মেয়াদী ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চান। সেক্ষেত্রে আমাদের সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন এবং জেনে নিন রবি সিমের সমস্ত মাসিক ইন্টারনেট অফার সম্পর্কে ‌।

রবি ইন্টারনেট অফার 30 দিন

আমরা সকলেই জানি বাংলাদেশের সবচাইতে পরিচিত এবং মানসম্মত একটি অপারেটর হল রবি। রবি অপারেটর গ্রাহকদের উদ্দেশ্যে যে সমস্ত ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে। এই ইন্টারনেট অফার গুলো আমরা অন্যান্য অপারেটরের থেকে কখনোই উপভোগ করতে পারবো না।

এছাড়াও যে ইন্টারনেট প্যাকেজ গুলো আমরা রবি অপারেটর থেকে পেয়ে থাকি এই অফার গুলো সাধারণত আমরা অনেক কম টাকাই কিনে থাকি। যাতে আমাদের অনেকটাই অর্থশাস্রয় হয় এবং দীর্ঘদিন যাবত ব্যবহার করার সুযোগ থাকে। তাই আর কথা না বাড়িয়ে এক্ষুনি জেনে নিন ৩০ দিন মেয়াদী রবি সিমের বেশ কিছু ইন্টারনেট অফার।

রবি ১ জিবি ২৩ টাকার:

সাধারণ গ্রাহকদের সুবিধার্থে রবি অপারেটর শুধুমাত্র ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট দিয়ে থাকে। যা হয়তো আমরা অনেকেই এই অফারটি ব্যবহার করেছি। আবার যে সমস্ত ব্যক্তিরা প্রথমবারের মতন এই অফারটিনিতে চান তারাও এই ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট নিতে পারবেন খুব সহজেই।

সাধারণত রবি সিমে এক জিবি ইন্টারনেট ২৩ টাকায় নিতে ডায়াল করতে হবে *১২৩*২৩০# নাম্বারটিতে। নির্দিষ্ট কোডটিতে ডায়াল করা মাত্র আপনি উপভোগ করতে পারবেন ২৩ টাকায় 1 জিবি ইন্টারনেট। যা শুধুমাত্র রবি গ্রাহকদের জন্যই প্রযোজ্য।

৪জিবি রবি ইন্টারনেট

রবি কর্তৃপক্ষ প্রতিটি মানুষের উদ্দেশ্যেই চার জিবি ইন্টারনেট অফার প্রকাশ করেছে যে অফারটি শুধুমাত্র রবি গ্রাহক ব্যবহার করতে পারবে। আপনি যদি ৩০ দিনের জন্য ৪ জিবি ইন্টারনেট নিতে চান সেই ক্ষেত্রে আপনাকে রিচার্জ করতে হবে 108 টাকা।

এছাড়াও আপনি যদি ডায়াল করে এই অফারটি উপভোগ করতে চান সেই ক্ষেত্রে যে কোডটি ডায়াল করতে হবে তা হল *১২৩*০১০৮# । এই কোডডিটি ডায়াল করার মাত্র আপনি উপভোগ করতে পারবেন 4 gb ইন্টারনেট ৩০ দিন পর্যন্ত। তাই আপনার যদি এই ৪ জিবি ইন্টারনেট পছন্দ হয়ে থাকে‌। সেই ক্ষেত্রে এখনই রিচার্জ করুন অথবা ডায়াল করুন নির্দিষ্ট ডায়াল কোডে।

রবি ৬ জিবি ১৪৮ টাকা

অধিকাংশ গ্রাহকরাই ছয় জিবি অফারের সন্ধান করে থাকে। কেননা যে সমস্ত ব্যক্তিদের ৬ জিবি ইন্টারনেটের প্রয়োজন তারা চাইলেই রবি সিমের এ অফারটি উপভোগ করতে পারে। রবি অপারেটর শুধুমাত্র ১৫৮ টাকায় প্রতিটি গ্রাহকদের জন্যই ৬ জিবি ইন্টারনেট অফারটি প্রকাশ করেছে।

তাই আপনার যদি এই অফারটি পছন্দ হয়ে থাকে সেক্ষেত্রে এখনই রুখে নিতে পারেন এই আকর্ষণীয় ইন্টারনেট অফার।১৪৮ টাকায় ৬ জিবি ইন্টারনেট নিতে রিচার্জ করুন অথবা ডায়াল করুন *১২৩*১৪৮# কোড টিতে।

রবি ১০ জিবি ইন্টারনেট 199 টাকা

আপনি যদি রবি সিমে 10 জিবি ইন্টারনেট কিনতে চান সেক্ষেত্রে আপনার জন্য এই অফারটি খুবই গুরুত্বপূর্ণ। আপনারা শুধুমাত্র ১৯৯ টাকায় এই ১০ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবে। তাই যে সমস্ত ব্যক্তিদের অতিরিক্ত মেগাবাইট এর প্রয়োজন হয়ে থাকে তারা এক্ষুনি 199 টাকায় এই ১০ জিবি ইন্টারনেট কিনে নিন এবং উপভোগ করুন সর্বোচ্চ সাতদিন পর্যন্ত।

এ অফারটি নিতে যে কোডটি ডায়াল করতে হবে তা হল *১২৩*০১৯৯# ।

এতক্ষণ হয়তো আপনার রবি সিমে সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তাই এই অফারগুলো থেকে আপনি নিজের পছন্দের অফারটি বেছে নিতে পারবেন এবং উপভোগ করতে পারবেন নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত।

Tags

Related Articles

Back to top button
Close