Offer

গ্রামীন সিমের এমবি অফার দেখার কোড ২০২৪

আপনি যদি খেয়াল করে থাকেন সেক্ষেত্রে দেখতে পাবেন বাংলাদেশের অধিকাংশ মানুষই গ্রামীন সিম ব্যবহার করে থাকে। কেননা গ্রামীন সিমের ইন্টারনেটের গতি অনেকটাই বেশি যার কারণে কারো সাথে যোগাযোগ কিংবা কথা বলে কোন রকম অসুবিধা হয় না। এছাড়াও প্রতিনিয়তই গ্রামীণফোন মানুষদের সুবিধার জন্য বেশ কিছু অফার দিয়ে থাকে। যে অফার গুলো সাধারণ গ্রাহকরা উপভোগ করতে পারে।

তাই আপনার কাছে যদি একটি গ্রামীন সিম থাকে এবং আপনি যদি ইন্টারনেট ব্যবহার করতে চান। সে ক্ষেত্রে আপনাকেও জেনে নিতে হবে জিপি সিমের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে।

কেননা আপনি যদি জিপি সিমের ইন্টারনেট অফার সম্পর্কে না জেনে থাকেন সেক্ষেত্রে আপনি অফার ব্যতীত ইন্টারনেট কিনতে পারবেন না এবং ইন্টারনেট না কিন্তু না কিনলে আপনি অন্যান্য কাজকর্ম কখনোই করতে পারবেন না তাই অবশ্যই ইন্টারনেটের সহযোগিতা নিতে বা ইন্টারনেট চালাতে আগে আপনাকে মেগাবাইট এর অফার গুলো জেনে নিতে হবে।

তাই আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো গ্রামীন সিমের ইন্টারনেট অফার গুলোর সম্পর্কে। বা আপনারা কিভাবে ইন্টারনেট অফার গুলো জানতে পারবেন সেই পদ্ধতি সম্পর্কেও বিস্তারিতভাবে জানিয়ে দেয়ার চেষ্টা করব।

তাই বর্তমানে আপনারা যারা জিপি সিমের ইন্টারনেট অফার গুলো দেখার কোড সম্পর্কে জানেন না বা কিভাবে ইন্টারনেট অফার চেক করবেন তা জানেন না। তারা আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিতে পারেন আপনার অজানা ইন্টারনেট অফার চেক কোড গুলো।

গ্রামীন এমবি অফার চেক

বাংলাদেশের অধিকাংশ গ্রাহকরা জানে না কিভাবে গ্রামীন সিমের এমবি অফার গুলো চেক করতে হয়। তবে আমি মনে করি প্রতিটি মানুষেরই এই অফার চেক করার পদ্ধতি গুলো জেনে রাখা উচিত কেননা অনেক সময় অনেক তাড়াহুড়ার মাধ্যমে ইন্টারনেটের প্রয়োজন হয়ে থাকে সে সময় যদি আপনি এই ইন্টারনেট অফার চেক করার পদ্ধতি গুলো না জেনে থাকেন সেক্ষেত্রে আপনি সহজেই ইন্টারনেট কিনতে পারবেন না।

তবে আপনি যদি এখন গ্রামীণফোনের এমবি অফার গুলো জানতে চান সে ক্ষেত্রে আপনাকে ভিজিট করতে হবে গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইটে যেখানে আপনি বিভিন্ন অফার গুলো সম্পর্কে জানতে পারবেন এবং পছন্দ মতন কিনে নিতে পারবেন।

এছাড়া আপনার জন্য আরও একটি খুব সহজ পদ্ধতি রয়েছে আপনি শুধুমাত্র প্লে স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করে নিতে পারেন অ্যাপটির নাম হল my GP app. এই অ্যাপটি যদি আপনি ব্যবহার করে থাকেন। সেক্ষেত্রে অ্যাপের থেকেই খুব সহজেই জানতে পারবেন ইন্টারনেট অফার সহ অন্যান্য অফার গুলোও।

গ্রামীণফোন এমবি চেক করার উপায়:

সাধারণত আপনি যদি আপনার গ্রামীন সিমের এমবি চেক করতে চান সে ক্ষেত্রে আপনি দুইটি উপায়ে এই চেক করতে পারবেন। আপনাদেরকে আগেও বলেছি মাই জিপি অ্যাপ প্রতিটি মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আপনি অ্যাপের মাধ্যমে খুব সহজে জানতে পারবেন আপনার গ্রামীণ সিম টি কোন অফারের আওতায় রয়েছে। আপনি যদি এই অ্যাপটির ভেতরে প্রবেশ করেন। সেক্ষেত্রে আপনি আপনার নিজস্ব অফার এবং তার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এছাড়াও আরো একটি মাধ্যম হল ডায়াল কোড আপনি ডায়াল কোড ডায়াল করে জেনে নিতে পারবেন আপনার বর্তমান এমবি অফার সম্পর্কে। নিচে আমরা গ্রামীণফোন এমবি চেক করে উপায় সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিচ্ছি।

USSD কোডের মাধ্যমে গ্রামীণফোনের এমবি অফার দেখার নিয়ম:

বর্তমানে আপনি যদি কোন অফারের আওতায় অন্তর্ভুক্ত থাকেন সেক্ষেত্রে আপনি ইউ এস এসে ডি ডায়াল করে জেনে নিতে পারবেন আপনার অফারটি সম্পর্কে।

সেই ক্ষেত্রে আপনাকে শুধুমাত্র ডায়াল অপশনে গিয়ে *১২১#এই কোডটিতে ডায়াল করলে আপনি জেনে নিতে পারবেন আপনার বর্তমান চলমান অফারটির সম্পর্কে সঠিক তথ্য।

তো আপনার হয়তো এতক্ষণে গ্রামীন সিমের এমবি অফার চেক করার সঠিক পদ্ধতি সম্পর্কে জানতে পেরেছেন তাই পরবর্তীতে আপনাদের এ সমস্ত অফার গুলো চেক করতে কোন রকম অসুবিধায় পড়তে হবে বলে মনে হয় না। তাই কোন রকম ঝামেলা ছাড়াই অফার গুলো চেক করে নিতে এই নির্দিষ্ট পদ্ধতি গুলো অবলম্বন করুন।

Tags

Related Articles

Back to top button
Close