Hotel & Resort

হোটেল নাজ গার্ডেন রুম ভাড়া ২০২৩ অনলাইন বুকিং

বাংলাদেশের সব থেকে উন্নতমান হোটেলের মধ্যে নাজ গার্ডেন হোটেল খুবই জনপ্রিয় এবং খুবই উন্নত মানের একটি হোটেল। এই নাজ গার্ডেন হোটেলটি বাংলাদেশের বগুড়ায় অবস্থিত। হোটেল নাজ গার্ডেন বলা যায় এটা একটি ফাইভ স্টার হোটেল যেখানে অন্যান্য হোটেলের থেকে এই হোটেলটির অনেক আধুনিক একটা ব্যাপার। অনেকের ইচ্ছা থাকে এই হোটেল নাজ গার্ডেনে একটি রাত রাত্রি পাড়ি দেবার। তোর অনেকেরই সাধ্য হয়ে ওঠে না কেননা এই ফাইভ স্টার হোটেলটি অনেক উন্নত এবং তার কারণে এখানে ভাড়া পরিমানটাও বেশি দিতে হয়।

আপনি হোটেল থেকে যাবার ফলে সেখানে সকল ধরনের সুবিধা ভোগ করতে পারবেন। যেমন আপনি হোটেলের পিছনে গিয়ে রেস্টুরেন্টের সুবিধা ভোগ করতে পারবেন সিনেমা হলের সুবিধা ভোগ করতে পারবেন এছাড়াও আরো অনেক সুবিধা রয়েছে যেখানে কোনটা অভাব নেই। এই হোটেলটির রুম ভাড়া করতে পারবেন আপনি অনলাইনে এবং অফলাইনে আপনি যদি অফলাইনে হোটেল থেকে বুকিং করতে চান সে ক্ষেত্রে আপনাকে সেখানে গিয়ে করতে হবে এছাড়া যদি আপনি অনলাইনে মাধ্যমে যদি হোটেলটি বুকিং করতে চান। সে ক্ষেত্রে তাদের ওয়েবসাইটে প্রবেশ করে আপনাকে সে পদ্ধতি অবলম্বন করে বুকিং করতে হবে।

আপনি হোটেলটিতে যাওয়ার পরে অনেক ছোটখাটো সুবিধা ভোগ করতে পারবেন তার মধ্যে কিছু হল,, ধূমপান মুক্ত কামরা, লিফট সুবিধা, ফ্রি গাড়ি পার্কিং ,প্রতিবন্ধীদের জন্য বিশেষ সুবিধা রয়েছে, ওয়াইফাই, মুদ্রার পরিবর্তনের সুযোগ রয়েছে, এছাড়াও এমন সাধারন অনেক সুবিধা ভোগ করতে পারবেন এই রেডিসন হোটেলটিতে যাওয়ার পরে যা অন্যান্য হোটেল গুলোর চাইতে অনেক বেশি সুবিধা রয়েছে।

এই হোটেল থেকে আপনি যদি ইচ্ছে করেন রেস্টুরেন্ট এর খাবার খেতে পারবেন। এছাড়াও সেখানকার অফিসিয়াল ভাবে চেয়ে খাবারটি দেবে তার মানে অনেকটাই ভালো। তবে যদি আপনি খাবার সময় সম্পর্কে জানতে চান। বা খাবার সময় সুবিধা গুলো জানতে চান। সে ক্ষেত্রে আমি বলব।

রেস্টুরেন্টের খাবার, পুরস্কার পরিচ্ছন্ন খাবার, স্পেশাল ডায়েট মেনু, সকালের নাস্তা, হালকা খাবারের সুবিধা। আপনি এই নাজ গার্ডেন হোটেলটিতে আপনার ইচ্ছামতন খাবার খেতে পারবেন। ইন্ডিয়ান ফাস্টফুড তাই সব প্রকার খাবার এই ঘটনাটি শুনে আপনি পেয়ে যাবেন। এছাড়া নাজ গার্ডেনের রেস্টুরেন্টের নিজস্ব কিছু রেসিপি আছে যেগুলোর মান অনেকটাই ভিন্ন এবং ভালো স্বাদের তাই আপনি আপনার পছন্দ অনুযায়ী এখানে খাবার খেতে পারবেন।

এছাড়া রয়েছে শরীরচর্চার বিভিন্ন মাধ্যম করতে পারবেন। এবং নিজের শরীরের যত্ন নিতে পারবেন তবে এই সুবিধা গুলো আপনি অন্যান্য হোটেল গুলোতে খুবই কম পাবেন। শরীরচর্চার জন্য যেই মাধ্যমগুলো আছে সেগুলো হল,, ফিটনেস সেন্টার, সুইমিংপুল, মিনিবার।যার মাধ্যমে আপনারা নিজেকে শরীরে যত্ন নিতে পারবেন।

এই হোটেল থেকে যদি আপনি একটি রাত সেক্ষেত্রে আপনাকে যে ভাড়াটি দিতে হবে তার পরিমাণটা এই সকল সুযোগ-সুবিধা থেকে অনেকটাই কম। কারণ আপনি এখানে অনেক রকম সুবিধা ভোগ করতে পারবেন। যেগুলো অন্যান্য হোটেলে পাবেন না। তার জন্য আপনাকে একটু বেশি টাকা দিতে হবে। তবে আপনি নিজে থেকে বুঝতে পারবেন এই সকল সুবিধা থেকে এর থেকে কম টাকা ভাড়া হতে পারে না। তাই জেনে নিন হোটেল নাজ গার্ডেন এর রুম ভাড়া কত।

নাজ গার্ডেন রুম ভাড়া:

হোটেল নাজ গার্ডনে আপনি বিভিন্ন পর্যায়ের রুম সুবিধা পাবেন। বিভিন্ন রকম সুবিধা দিয়ে বিভিন্ন রুম গড়ে তোলা হয়েছে। তবে আপনি নাজ গার্ডেনের যেই রুমটি নিতে চান। বা আপনি নাজ গার্ডেনের যেকোনো রুম ৮ হাজার টাকা থেকে শুরু করে ২৬ হাজার টাকা মধ্যে বুক করতে পারবেন।

এরমধ্যে আপনার বিভিন্ন পর্যায়ের রুল রয়েছে। যেগুলো আপনি ভিন্ন ভিন্ন ভাড়া দিতে হবে। তবে সুবিধার দিক দিয়ে আপনি কখনোই ঠকবেন না কেননা আপনাকে পর্যাপ্ত পরিমাণ সুবিধা দেয়া হয়েছে যার কারণে ভাড়া পরিমাণটা একটু বেশি।

তো আপনারা হয়তো হোটেলের সম্পর্কে অনেক বিস্তারিত জানলেন আমাদের এই আর্টিকেল থেকে। তাই আপনাদের সেখানে গিয়ে অনেক সুবিধা ভোগ করতে পারবেন। এবং সেখানকার ভাড়া সম্পর্কেও বিস্তারিত আপনাদের সামনে তুলে ধরলাম। যা থেকে আপনারা সেখানে গিয়ে একটি সুন্দর সময় উপভোগ

Related Articles

Back to top button
Close