Hotel & Resort

হোটেল শৈবাল ভাড়া ২০২৩ – কক্সবাজারের কম খরচে সেরা হোটেল

কক্সবাজার বাংলাদেশের সব থেকে বড় পর্যটক কেন্দ্র। কক্সবাজারে আছে সব থেকে বিশাল সমুদ্র সৈকত যার আয়তন প্রায় ১২০ কিলোমিটার। বছরের প্রতিটি সময়ে কক্সবাজারে পর্যটকদের আনাগোনা লক্ষ্য করা যায়। তাই আপনারা হয়তো অনেকেই কক্সবাজার ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেননা সমুদ্রের সৌন্দর্য কে বা না উপভোগ করতে চায়। 

তাই আপনারা হয়তো সেখানে যাবার সিদ্ধান্ত নিয়েছেন। তবে হয়তো আপনাদের কিছু দুশ্চিন্তাও কাজ করছে। যেমন আপনারা কক্সবাজারে গিয়ে সেখানে কোথায় থাকবেন। যদি আপনি কক্সবাজার গিয়ে সমস্ত পর্যটক কেন্দ্রগুলো সুন্দরভাবে ঘুরে দেখতে চান। তাহলে আপনি একদিনে এই সমস্ত স্থানগুলো শেষ করতে পারবেন না। তাই আপনাকে অবশ্যই দুই থেকে তিন দিন সেখানে থাকতে হবে যদি সুন্দরভাবে দেখতে চান।

তাই সেখানে কোথায় থাকবেন এই নিয়ে হয়তো আপনার অনেকেই দুশ্চিন্তায় পড়েছেন। তবে আপনাদের আর কোনরকম দুশ্চিন্তার কারণ নেই। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করছি কক্সবাজারের একটি মানসম্মত হোটেল যার নাম,, (শৈবাল) আপনারা আমাদের এই আর্টিকেল অনুযায়ী সেই শৈবাল হোটেল সম্পর্কে এবং তার ভাড়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এবং সে শৈবাল হোটেলটিতে মানসম্মত পরিবেশে সেবা ভোগ করতে পারবেন।

তাই আপনারা যদি কক্সবাজারে অবস্থিত এই মানসম্মত শৈবাল হোটেলটির সম্পর্কে ধারণা নিতে চান। বা তার ভাড়া সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে জেনে নিন। এই সকল হোটেল গুলোর সম্পর্কে।

আপনারা যদি আমাদের এই আর্টিকেল থেকে শৈবাল হোটেলটির সম্পর্কে জেনে রাখেন। তাহলে পরবর্তীতে আপনাদের কোন রকম অসুবিধায় পড়তে হবে না। আপনারা সেখানে গিয়ে তেমন কোন হোটেল খুঁজে পাবেন না। কেননা বরাবরই সে সকল হোটেল রিসোর্ট গুলো বুকিং হয়ে থাকে। যার কারণে আগে থেকেই বুকিং দিতে হয়।

তবে এখন হয়তো ভাবছেন কিভাবে বুকিং করবেন এই শৈবাল হোটেলটির কেবিন। তাই এই নিয়ে আপনার কোন দুশ্চিন্তার কারণ নেই। কেননা আমরা এই আর্টিকেলে সেই সকল হোটেলের যোগাযোগ নাম্বার দিয়ে দেবো সেই সকল নাম্বারের মাধ্যমে কথা বলে ভাল মন্দ জেনে আপনি হোটেলগুলো বুকিং করতে পারবেন। 

তাই আমাদের এই আর্টিকেলে প্রকাশিত তথ্যগুলো ভালো মতন জেনে নিন। কেননা অনেক সময় সে সকল হোটেল গুলোর ভাড়া অধিক চেয়ে বসে। তাই আপনি যদি আমাদের এই শৈবাল হোটেল সম্পর্কিত তথ্যগুলো থেকে ভাড়া সম্পর্কে সঠিক তথ্যগুলো জেনে নিতে পারেন। তাহলে পরবর্তীতে আপনারা নিজেরাই ধারণা করতে পারবেন। তারা সঠিক চাচ্ছে কিনা তার থেকে বেশি চাচ্ছে।

তাই আপনি যদি আমাদের এই আর্টিকেল থেকে সঠিক তথ্যগুলো জেনে নিতে পারেন। তাহলে সেখানে কি আপনাকে আর কোনো রকম বিভ্রান্তিতে পড়তে হবে না। আপনারা ঠিক মতন লোকেশনে গিয়ে সেই সকল হোটেলটিতে উঠতে পারবেন। এবং সেখানকার মানসম্মত পরিবেশে থাকতে পারবেন।তা এক্ষুনি জেনে নিন কক্সবাজার অবস্থিত শৈবাল হোটেলটির ভাড়া সম্পর্কে।

শৈবাল হোটেলের ভাড়া:

শৈবাল হোটেলটিতে আপনারা বেশ আধুনিক সেবা ভোগ করতে পারবেন। এবং এই হোটেল থেকে আপনারা বিভিন্ন রকম ভাড়ায় থাকতে পারবেন। কেননা আপনাদের সুবিধার জন্য এই শৈবাল হোটেলটি এক এক পর্যায়ের ভাড়া। একেক রকম সুবিধা দিয়েছেন। আপনারা আপনাদের পছন্দ মতন কেবিন অনুযায়ী ভাড়া করে নিতে পারবেন।

Shaibal suite ac : 4,900.00 tk

 

Deluxe ac : 3,200.00 tk

 

Standard non AC : 2,000.00 tk

 

Conference hall AC :7,000.00 tk

আপনার এখানে শৈবাল হোটেলটির বিভিন্ন ক্যাটাগরির কেবিন এবং তার ভাড়া লক্ষ্য করলেন। এগুলোতে আপনারা পর্যাপ্ত পরিমাণ সুবিধা ভোগ করতে পারবেন। এতক্ষণে হয়তো আপনারা এই শৈবাল হোটেলটির কোন কেবিনের ভাড়া কত টাকা তা হয়তো আপনারা বুঝতে পেরেছেন তাই আপনারা আপনাদের সুবিধা অনুযায়ী বা সার্থক অনুযায়ী এই শৈবাল হোটেলটির যেকোনো কেবি ন তার পর্যাপ্ত ভাড়া দিয়ে বুকিং করতে পারবেন।

এবং এই হোটেল গুলোতে থেকে কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করতে পারবে। তাই এখন আপনাদের কক্সবাজারে গিয়ে ভালো মানের হোটেল নিয়ে আর কোনরকম দুশ্চিন্তা নেই বলে মনে করছি। কেননা আপনারা আমাদের এই আর্টিকেল থেকে কক্সবাজার অবস্থিত সবথেকে ভালো মানের শৈবাল হোটেলটির সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

Related Articles

Back to top button
Close