Gadgets

ম্যাট্রেস এর দাম ২০২৪ – সস্তায় অরজিনাল ম্যাট্রেস কিনুন

প্রতিটি মানুষের জন্যই খুবই গুরুত্বপূর্ণ একটি জিনিস হল বিশ্রাম। বিশ্রাম প্রতিটি মানুষের শরীরের জন্য খুবই উপকারী। তবে বিশ্রামের সময়টা কিংবা বিশ্রামের জায়গাটা হতে হবে সবচাইতে আরামদায়ক। যাতে করে বিশ্রাম নেতা কিংবা ঘুমের জন্য কোন রকম ব্যাঘাত না ঘটে।

মানুষ যখন সারাদিনের খাটাখাটনির জন্য ক্লান্ত হয়ে ঘরে ফেরে। তখন সব থেকে বেশি প্রয়োজন হয়ে থাকে ঘুমের এবং ঘুমোতে হলে অবশ্যই আপনাকে একটি বিছানার প্রয়োজন হবে। তবে শুধুমাত্র খাট কিংবা চাদরেই আপনি সঠিকভাবে বিশ্রাম নিতে পারবেন না। বিশ্রাম নিতে প্রয়োজন হবে খাটের উপরে একটি ম্যাট্রেস বা জাজিম।

তবে অধিকাংশ মানুষই এই ম্যাট্রেস বা জাজিম কে বলে থাকে তোষক। যা সাধারণত বিছানার উপরে একটি নরম কিছু। তবে আপনি যদি পারফেক্ট ভাবে বিশ্রামের জন্য একটি ম্যাট্রেসের সন্ধান করে থাকে। তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন।

কারন আমরা এই আর্টিকেলে বিভিন্ন রকম ম্যাট্রেস বা জাজিমের সম্পর্কে বিস্তারিতভাবে প্রকাশ করেছি। এই আলোচনা থেকে আপনার খুব সহজে জানতে পারবেন প্রতিটি কোয়ালিটির ম্যাট্রেসের দাম এবং তার কোয়ালিটির সম্পর্কে। যাতে করে কোন ব্যক্তিরই এই ম্যাট্রেস কিনতে কিংবা তার দাম সম্পর্কে জানতে অসুবিধায় পড়তে না হয়।

তাই আপনি যদি একটি উন্নত মানের ম্যাট্রেস কিনতে চান। কিংবা এর দাম সম্পর্কে জানতে চান। তবে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন ম্যাট্রেসের দাম সহ বিভিন্ন বিস্তারিত তথ্য।

আমরা যেই ম্যাট্রেসের কথা বলছি এই ম্যাট্রেস গুলো সাধারণত বিভিন্ন কোম্পানির তৈরি করে থাকে। তার ভেতরে খুবই পরিচিত এবং মানসম্মত একটি কোম্পানি হলো HATIL. এই হাতিল জাজিম কোম্পানির কথা আপনারা অনেকেই জানেন। এছাড়া অনেকেই জানেন না যে বাংলাদেশে জাজিম কোম্পানি হাতিল রয়েছে।

HATIL ম্যাট্রেস এর দাম

হাতিল যা বর্তমানে একটি সেরা জাজিম কোম্পানির । বাংলাদেশের অধিকাংশ মানুষই এই হাতিল কম্পানির জাজিম গুলো ব্যবহার করে থাকে। কেননা এই হাতিল কোম্পানির জাজিম এর মধ্যে রয়েছে এক বিশেষ গুণ।

তৈরি হয়ে থাকে বিভিন্ন উন্নত মানের ফোম এবং এর চার সাইড দিয়ে লাগানো রয়েছে ছোট জাতের স্প্রিং। যার কারণে এই হাতিল জাজিম গুলোতে বসার কারণে কিংবা শোয়ার কারণে অনেকটাই গদির অনুভব করা যায়।

যার কারণে আপনারা যদি এই হাতিল কম্পানির জাজিম গুলো নিয়ে থাকেন। সেক্ষেত্রে অনেকটাই কম্ফোর্টেবল ভাবে বিশ্রাম করতে পারবেন।

সাধারণত বিশেষ করে হাতিল কম্পানির তিনটি ম্যাট্রেস বেশি পপুলার। কেননা এই তিনটি জাজিম শুধুমাত্র আপনার খুবই কম দামে কিনতে পারবেন।যা অন্যান্য কোম্পানি আপনাদেরকে কখনো এত কম দামে দিতে পারবেনা। নিচে আমরা এই তিনটি জাজিমের দাম নিয়ে আলোচনা করছি।

আপনাদেরকে প্রথমে যে জাজিমটির কথা বলব সেটি হল ,,,

Aesop-106(HFM-208-106-7-72RE-GR)
এই জাজিম টা হাতিল কম্পানির সেরা জাজিম। এইযাজিমটি যদি আপনি হাতিল কোম্পানির শোরুম থেকে নিতে চান। সে ক্ষেত্রে তার দাম পড়বে শুধুমাত্র ৪ হাজার ৩০০ টাকা। আচ্ছা আপনার জন্য অনেকটাই লাভজন।

তবে এই জাজিমের গুণগত মান এর উপর ভিত্তি করে আপনি অন্য কোন জাজিম এই টাকায় কখনোই কিনতে পারবেন না। তাই বলা যায় আপনি এই জাজিমটি কিনে অনেকটাই লাভবান হবেন।

zambezi-101 (HFM-208-101-7-72TO-GR)

HATIL এর আরেকটি জাজিম হল,,, zambezi-101 (HFM-208-101-7-72TO-GR.

এই জাজিমটির দাম আগের তুলনায় একটু বেশি। কেননা অনেক মানুষ আছে যারা একটু উন্নতমানের জাজিম এর সন্ধান করে থাকে। যার কারণে আগের তুলনায় এ জাজমটি তৈরি করা হয়েছে আরো মানসম্মতভাবে। তাই এই জাজিমটি নিতে আপনাদেরকে হাতিল কোম্পানির অফিসিয়াল রেড ৫৮০০ টাকা দিতে হবে।

Wheaton-104 (HFM-208-104-7-30RE-GR)

এই জাজিমটি নিতে আপনাদেরকে শুধুমাত্র ৫৫০০ টাকা দিতে হবে। এই ৫৫০০ টাকায় আপনারা একটি উন্নতমানের জাজিম কিনতে পারবেন বলে মনে করা যায়। তবে অবশ্যই এই সমস্ত জাজিম গুলো নিতে হলে আপনাদেরকে হাতিল কম্পানির শোরুমে গিয়ে নিতে হবে।

কেননা শোরুমের বাইরে আপনার কখনোই এই হাতিল কোম্পানি যা যে পাবেন না। তাই আপনাদেরকে একটি ভালো মানসম্মত হাতিল কোম্পানি জাজিম নিতে পারবেন বলে মনে করছি।

Related Articles

Back to top button
Close