Gadgets

ব্লুটুথ সাউন্ড বক্সের দাম ২০২৪ – কম দামে সেরা বক্স

আপনি কি একটি ভাল ব্লুটুথ সাউন্ড বক্সের দাম সম্পর্কে জানতে চান। তবে আমি বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। কেননা আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি বেশ কিছু ব্র্যান্ডের উন্নত মনের ব্লুটুথ সাউন্ড বক্সের সম্পর্কে। এই আর্টিকেল থেকে আপনি আপনার পছন্দের ব্লুটুথ সাউন্ড বক্সের সন্ধান পেয়ে যাবেন বলে আশা করা যায়। তাই আপনি যদি ব্লুটুথ সাউন্ড বক্সের সম্পর্কে সত্যি জানতে চান। তাহলে আমাদের এই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। এবং জেনে নিন বিভিন্ন ডিজিটাল ব্লুটুথ সাউন্ড বক্সের দাম সহ বিস্তারিত।

বর্তমান সময়ে মিউজিক হয়ে উঠেছে প্রতিটি মানুষের পছন্দের একটি বিষয়। তাই মিউজিক শুনতে কিংবা গান শুনতে আরো মাধুর্য নিয়ে আসতে প্রত্যেকেই একটি ভালো মানের ব্লুটুথ সাউন্ড বক্স খুজে থাকে। যাতে করে খুব সুন্দর মতন গান শোনা যায় এবং ক্লিয়ারলিপ প্রতিটি সাউন্ড যেন শোনা যায় সেই জন্যই অনেকেই ব্লুটুথ সাউন্ড বক্সগুলো কিনে থাকে।

তাই আজকে আমি আপনাদেরকে এমন কিছু নতুন সাউন্ড বক্সের সন্ধান দেবো যেগুলো আপনারা প্রত্যেকেই পছন্দ করবেন বলে মনে করা যায়। এবং তার সাথে আপনাদেরকে জানিয়ে দেবো এই সমস্ত ব্লুটু থ সাউন্ড বক্স এর সমস্ত স্পেসিফিকেশন সম্পর্কে। যেই স্পেসিফিকেশনগুলো সঠিকভাবে পড়লেই আপনি এই সমস্ত ব্লুটুথ সাউন্ড বক্সগুলোর সম্পর্কে জানতে পারবেন। তাই আর দেরি না করে জেনে নিন বিভিন্ন ব্লুটুথ সাউন্ড বক্স এর দাম সহ বিস্তারিত।

ব্লুটুথ সাউন্ড স্পিকার এর দাম:

প্রথমেই আপনাদের কে যে স্পিকারটি সাথে পরিচয় করিয়ে দেব সেটা হল,,KTS-1057 Wireless Bluetooth Speake. এই স্পিকারটি তে ব্লুটুথ সিস্টেম রয়েছে যার কারণে আপনারা দূর থেকেও এই ব্লুটুথ স্পিকারটি নিয়ন্ত্রণ করতে পারবে। আঁকার আকৃতিতে এই স্পিকারটি অনেকটাই ছোট। যার কারণে প্রতিটি মানুষের হাতে করে ক্যারি করতে পারবে খুব সহজেই। বাড়ি কিংবা অফিস এছাড়াও অন্যান্য জায়গাতেও এই ব্লুটুথ স্পিকারটি খুব সহজেই ব্যবহার করা সম্ভব এবং এর পারফেক্ট কোয়ালিটির সাউন্ড অনুযায়ী আপনি গানগুলো খুব মাধুর্যতার সাথে উপভোগ করতে পারবেন।

এবং আপনারা যারা একটু অল্প দামে একটি ব্লুটুথ সাউন্ড স্পিকার খুজে থাকেন তাদের জন্য এই স্পিকারটি বেস্ট কেননা আপনারা খুবই কম দামে এই সাউন্ড স্পিকারটি ক্রয় করতে পারবেন। যার বর্তমান বাজার মূল্য ৪৫০ টাকা। নিচে এই ব্লুটুথ স্পিকারটির স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জানানো হলো।

ব্লুটুথ স্পিকার টি স্পেসিফিকেশন।

Model: KTS-1057

Type: Wireless bluetooth speaker.

Frequency: 100Hz- 20KHz

Connection type: wireless Bluetooth

Color: black.

Battery: 600mAh

Charging time: 2-3 hours

Lenovo K3 Mini Wireless Speaker. ব্লুটুথ সাউন্ড বক্সের দাম।

আমরা সকলে হয়তো লেনোভো কোম্পানি নাম শুনেছি বা অনেকেই lenovo কোম্পানির বিভিন্ন রকম প্রোডাক্ট ব্যবহার করে থাকি। এই lenovo কোম্পানির খুবই অসাধারণ একটি সাউন্ড স্পিকার হল K3 Mini Wireles. সাধারণত অন্যান্য কোম্পানির ছোট ব্লুটুথ সাউন্ড বক্সের চাইতে এই লেনোভো কোম্পানির বক্সটি শতগুণে ভালো বলে নিশ্চয়তা দেয়া যায়। এই ব্লুটুথ সাউন্ড বক্সটির আকার আকৃতি সাজানোর মত গোল দেখতে। এবং আপনি এই স্পিকারটি হাতে নিয়েও গান শুনতে পারবেন। এবং যেখানে সেখানে নিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। কেননা এটি আকারে অনেকটাই ছোট।

তাই আপনারা যদি lenovo কোম্পানির এই ব্লুটুথ সাউন্ড স্পিকারটি নিতে চান। তাহলে এর দাম দিতে হবে ৭৩০ টাকা। নিচে এই লেনোভো কোম্পানির সাউন্ড স্পিকারটি স্পেসিফিকেশন সম্পর্কে জানানো হলো।

এই স্পিকারটির স্পেসিফিকেশন।

Model: K3

Type: Wireless bluetooth speaker.

Frequency: 100Hz- 20KHz

Connection type: wireless Bluetooth

Color: black.

Battery: 1200mAh

Charging time: 2-3 hours

Price in BD: 723৳

এছাড়াও নিচে আরও বেশ কিছু ব্লুটুথ সাউন্ড স্পিকারের কোম্পানির মডেল এবং দাম সম্পর্কে জানিয়েছি। যা থেকে আপনারা আপনাদের পছন্দের ব্লুটুথ সাউন্ড স্পিকারটির সন্ধান পেয়ে যাবেন।

Aigo T98 Wireless Bluetooth Speaker 

দাম: 680 টাকা

Lenovo K3 Mini Wireless Speaker 

দাম: 723 টাকা

Xiaomi Mi MDZ-28-DI Compact Mini Bluetooth Speaker 2 Global Version White দাম: 950 টাকা

Rapoo A60 Compact Stereo Speaker

দাম: 900 টাকা

Havit M3 Portable Bluetooth Speaker Alarm Clock

দাম: 950 টাকা

Related Articles

Back to top button
Close