Offer

নগদ একাউন্ট খোলার অফার ২০২৪ – অ্যাকাউন্ট খুললেই ৫০ টাকা

সঠিক পদ্ধতিতে টাকা লেনদেন করার জন্য রয়েছে নগদ‌। যা বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এর মধ্যে সেরা একটি। নগদের মাধ্যমে টাকা লেনদেন করা খুব সহজ হয় প্রতিনিয়তই মানুষ প্রয়োজনের ক্ষেত্রে নগদ একাউন্ট খুলে থাকে।

যাতে করে খুব সহজেই টাকা লেনদেন করা যায় তবে শুধুমাত্র নগদ একাউন্ট খুলে আপনারা টাকা লেনিন করার সুযোগ-সুবিধায় পাবেন তা নয়। আপনারা যদি একটি নতুন নগদ একাউন্ট খুলে থাকেন। সেই ক্ষেত্রে আপনি আরও বেশ কিছু অফার উপভোগ করতে পারবেন যে অফার গুলো সাধারণত প্রতিটি গ্রাহক রায় উপভোগ করতে পারবে।

তবে অনেকেই জানে না নগদ একাউন্ট খোলার অফার গুলো বা নগদ একাউন্ট খুলে আপনি কি অফার উপভোগ করতে পারবেন তার সম্পর্কে অনেকেই জানেনা।

তাই আজকে আমরা এই আর্টিকেলে প্রকাশ করেছি নগদ একাউন্ট খোলার অফার সম্পর্কে। যাতে কি আপনারা বুঝতে পারবেন নগদ একাউন্ট খুলে আপনি কতটুকু লাভবান হয়েছেন। এছাড়াও কিভাবে নগদ একাউন্ট খুলবেন তার সম্পর্কে বিস্তারিতভাবে জানিয়ে দিয়েছি এই আর্টিকেলে। তাই আপনি যদি নগদ একাউন্টের সম্পর্কে কোন তথ্য না জেনে থাকেন বা এর অফার সমূহ সম্পর্কে না জেনে থাকেন। তাহলে আমাদের এই সম্পন্ন আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন এবং জেনে নিন বর্তমানে নগদ একাউন্ট খোলার সমস্ত অফার গুলো।

নগদ একাউন্ট খোলার নিয়ম

নগদ একাউন্টের অন্যান্য অফার গুলো জানার আগে আপনাদেরকে জানতে হবে কিভাবে নগদ একাউন্ট খুলবেন তার সম্পর্কে। কেননা আপনি যদি সঠিক ভাবে নগদ একাউন্ট খুলতে ব্যর্থ হন। সেক্ষেত্রে অন্যান্য অফার গুলো কখনো উপভোগ করতে পারবেন না তাই অবশ্যই আপনাদের প্রত্যেককেই জেনে নিতে হবে সঠিক পদ্ধতিতে নগদ একাউন্ট খোলার নিয়ম।

সাধারণত আপনারা দুইটি উপায়ে নগো দেখান খুলতে পারবেন একটি হলো ডায়াল কোড অনুযায়ী আরেকটি হলো নগদ অ্যাপস এর মাধ্যমে। এই দুইটি বিষয়ে আপনাদের কে বিস্তারিতভাবে জানিয়ে দিচ্ছে নিচে।

১) আপনি যদি খুব সহজ পদ্ধতিতে নগদ একাউন্ট খুলতে চান‌। সেক্ষেত্রে যে কোন একটি মোবাইল ফোনে মাধ্যমে ডায়াল করতে হবে *১৬৭# । এই ডায়াল কোডটি ডায়াল করা মাত্র আপনি একাউন্ট খোলার প্রথম স্টেপে পদার্পণ করবেন।

এবং এই ডায়াল করতে ডায়াল করার পর আপনার কাছ থেকে ৪ ডিজিটের একটি পিন চাওয়া হবে। আপনাকে এমন কোন পিন দিতে হবে যা সাধারণত অন্যান্য কেউ যেন জানতে না পারে।

চারডিজিটের পিন দেওয়ার পর পরবর্তীতে আপনার কাছ থেকে কনফার্ম হিসেবে আবার পিন চাওয়া হবে পরবর্তীতে আপনাকে যে একই পিন আবারো বসাতে হবে। সঠিকভাবে তিনটি বসানোর পর আপনি আপনার অ্যাকাউন্টটি কনফার্ম করতে পারবেন।

নগদ অ্যাপ এর মাধ্যমে একাউন্ট খোলার নিয়ম:

নগদ অ্যাপ এর মাধ্যমে আপনারা খুব সহজেই একাউন্ট খুলে নিতে পারবেন সেক্ষেত্রে বেশ কিছু তথ্যের প্রয়োজন হবে যে তথ্যগুলো ছাড়া আপনি কখনোই নগদ একাউন্ট নতুন ভাবে খুলতে পারবেন না। তাই জেনে নিন নগদ অ্যাপের মাধ্যমে অ্যাকাউন্ট খোলার সমস্ত পদ্ধতি।

১. প্রথমত আপনাদেরকে নগদ অ্যাপ ডাউনলোড করতে হবে।

২. অ্যাপটি ডাউনলোড করা হয়ে গেলে প্রবেশ করে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করবেন।

৩.একটি সচল মোবাইল নাম্বার যুক্ত করুন যে নাম্বারটি সচরাচর ব্যবহারযোগ্য।

৪.নাম্বারটি কোন অপারেটরের তা সিলেক্ট করুন।

৫.Kyc সঠিক তথ্য দিন।

৬.কেওয়াইসি তথ্যগুলো দেওয়ার পর আপনার ছবির প্রয়োজন হবে আপনার ছবি দিন

তো আপনারা হয়তো নগদ একাউন্ট খোলার সঠিক পদ্ধতি গুলো জানতে পেরেছেন তাই এই নিয়ম অনুযায়ী যদি আপনারা নগদ একাউন্ট খুলে থাকেন সেক্ষেত্রে আপনাদের একাউন্টে কোনরকম ঝামেলা দেখা দেবে না।

ছবি দেয়া হয়ে গেলে পরবর্তীতে চার ডিজিটের পিন দিন এবং নগদ একাউন্ট ভেরিফিকেশন করুন।

এই নগদ একাউন্ট ব্যবহার করে আপনারা খুবই কম টাকায় লেনদেন করতে পারবেন। লেনদেন করার জন্য যে চার্জ রয়েছে তা হলো ৯ টাকা ৯৯ পয়সা। যা অন্যান্য মোবাইল ব্যাংকিং এর চাইতে অনেকটাই সাশ্রয় নগদ একাউন্টে লেনদেনের খরচ। তাই বেশি বেশি নগদ ব্যবহার করুন এবং সীমিত চার্জে টাকা আদান প্রদান করুন।

Tags

Related Articles

Back to top button
Close