Offer

একাউন্ট খুললেই টাকা ২০২৪ – সাইন আপ করে বিকাশে ১০০ টাকা নিন

বর্তমানে অনলাইনের এই যুগে টাকা ইনকাম করার বিভিন্ন মাধ্যম থাকলেও আমরা সবসময় চায় সহজ পদ্ধতিতে কিভাবে টাকা ইনকাম করা যায় সে ব্যাপারে জানতে। আপনি হয়তো বিভিন্ন ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন ব্যবহার করে ইতিমধ্যে ভিডিও দেখে বিজ্ঞাপন দেখে অথবা গেম খেলে টাকা ইনকাম করার বিভিন্ন পদ্ধতি সম্পর্কে জানতে পেরেছেন। এদের মধ্যে অনেক কার্যক্রম ছিল যা সঠিকভাবে কাজ করে আবার অনেকেই রয়েছেন যারা দীর্ঘ সময় কাজ করার পরেও পেমেন্ট পাননি।

তবে আজকে আমরা আপনাদের জন্য বেশকিছু দারুন অফার নিয়ে উপস্থিত হয়েছে যেগুলো আপনাকে শতভাগ টাকা ইনকাম করার সুযোগ দেবে। আপনারা অনেকেই একাউন্ট খুলে টাকা ইনকাম এ সম্পর্কে জানতে চেয়েছেন তাদের উদ্দেশ্যে আমরা আজকে বেশ কিছু তথ্য শেয়ার করতে চলেছি। আমরা আশা করব আমাদের দেয়া তথ্যগুলো আপনি যথাযথভাবে অনুসরণ করার চেষ্টা করবেন তাহলে প্রয়োগ অতি স্বল্প সময়ের মধ্যেই প্রতিদিন প্রতি সাইন আপ করার মাধ্যমেই 100 টাকার বেশি ইনকাম করতে পারবেন।

একাউন্ট খুললেই টাকা

আপনার বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের অনেকে হয়তো আপনাকে বিভিন্ন ভাবে টাকা ইনকাম করার প্রলোভন দেখিয়ে ছে। কখনো তারা আপনাকে বলে যে এই অ্যাপ্লিকেশনের প্রবেশ করার পর একটি একাউন্ট খুলে টাকা ইনকাম করা যাবে। বেশিরভাগ ক্ষেত্রেই এসকল কার্যক্রমগুলো ভুয়া হয়ে থাকে যার কারণে আপনি যদি এ কাজগুলো করেন তাহলে আপনার ব্যক্তিগত সমস্যা হতে পারে।

এফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করব

তবে আপনাদের জন্য আমরা এখানে অ্যাকাউন্ট খুললেই টাকা ইনকাম এমন বেশ কিছু ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশনের তালিকা তৈরি করে নিচের অংশে প্রকাশ করেছে। প্রতিটি অ্যাপ্লিকেশনই বর্তমানে গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে।

বিকাশে একাউন্ট খুললেই 50 টাকা

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা বিকাশ সম্প্রতি তাদের নতুন ব্যবহারকারীদের জন্য বিশেষ সুযোগ দিচ্ছে। আপনি যদি গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ্লিকেশন ইনস্টল করার পর বিকাশের একাউন্ট খুলেন তাহলে আপনার জন্য 50 টাকা বোনাস অফার দেওয়া হবে। তবে মনে রাখবেন আপনার মোবাইল নাম্বার অথবা আপনি যে মোবাইল ফোনটি ব্যবহার করছেন সেই ফোন দিয়ে পূর্বে কোন বিকাশ অ্যাকাউন্ট না খোলা থাকলে শুধুমাত্র তার জন্য অফারটি প্রযোজ্য হবে।

বাংলাদেশি অ্যাপ দিয়ে টাকা ইনকাম

বিকাশ একাউন্ট খুললেই 50 টাকা ইনকাম করার জন্য আপনাকে প্রথমেই গুগল প্লে স্টোর থেকে যে অফিশিয়াল অ্যাপ্লিকেশন রয়েছে সে অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি ইন্সটল করতে হবে। যেহেতু আপনার বিকাশ অ্যাকাউন্ট নেই তাই রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করলে আপনার মোবাইল নাম্বার ও জাতীয় পরিচয় পত্র নম্বর ছবি ইত্যাদি তথ্য প্রদান করতে হবে।

পরবর্তী 72 ঘন্টা কর্মদিবসের মধ্যে আপনার বিকাশ একাউন্টটি অ্যাক্টিভেট হয়ে যাবে এবং আপনি আপনার একাউন্ট ব্যালেন্স চেক করলে দেখতে পাবেন যে 50 টাকা যোগ হয়েছে। এভাবেই নতুন বিকাশ ব্যবহারকারী হিসেবে আপনি একাউন্ট খুললেই টাকা ইনকাম করতে পারছেন।

উপায় একাউন্ট খুললেই 60 টাকা

এ বছরের শুরুর দিকে নতুন একটি মোবাইল ব্যাংকিং সেবা তাদের যাত্রা শুরু করে। স্বল্প সময়ের মধ্যে উপায় নামের এই মোবাইল ব্যাংকিং সেবা বাংলাদেশের মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে শুধুমাত্র তাদের ডিজিটাল পদ্ধতিতে ব্যাংকিং সেবা দেওয়ার জন্য। মোবাইল ব্যাংকিং সেবা বলতে অনেকে এখন উপায় একাউন্ট কে বেছে নিয়েছেন যার কারণে সময় যত বেড়ে চলেছে উপায় এর ব্যবহারকারীর সংখ্যাও বেড়েছে।

আপনার মোবাইল নাম্বার দিয়ে বর্তমানে আপনি এখন খুব সহজেই স্মার্টফোন ব্যবহারকারী হলেই ঘরে বসে থেকে উপায় একাউন্ট খুলতে পারছেন । প্রথমেই গুগোল প্লেস্টরে প্রবেশ করে উপায় অফিশিয়াল অ্যাপ্লিকেশন টি ইন্সটল করে নিন। রেজিস্ট্রেশন করার লক্ষ্যে সাইনআপ অপশনে ক্লিক করুন। যথাস্থানে আপনার মোবাইল নাম্বার জাতীয় পরিচয় পত্র নম্বর লিখুন। আপনার উপায় একাউন্ট চালু হয়ে গিয়েছে। পরিশেষে আপনি চাইলেই আপনার একাউন্ট ব্যালেন্স চেক করলেই একাউন্টের 60 টাকা দেখতে পাবেন।

পরিশেষে আমরা আপনাদের বলতে চাই যে আপনারা খুব সহজেই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে একাউন্ট খুলে টাকা ইনকাম করার যে সুযোগ রয়েছে তা উপভোগ করতে পেরেছেন। আমাদের দেওয়া তথ্যগুলো সম্পূর্ণ নির্ভুল এবং আমরা সবসময় আমাদের গ্রাহকদের কথা ভেবেই আর্টিকেল লিখে থাকি। আমরা আপনাদের জন্য যেসকল নির্দেশনা প্রদান করলাম তা অনুসরণ করার চেষ্টা করুন।

Related Articles

Back to top button
Close