Offer

রবি অফার চেক ২০২৪ – রবির সকল অফার চেক কোড

সাধারণ গ্রাহকদের উদ্দেশ্যে প্রতিনিয়তই রবি অপারেটর বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে যেমন ইন্টারনেট অফার মিনিট অফার কলরেট অফার সহ আরো আকর্ষণীয় অফার গুলো তবে এ সমস্ত অফার গুলো সম্পর্কে আমরা অনেকেই জানিনা।

কারণ গ্রাহকদের উদ্দেশ্যে এই সমস্ত অফার গুলো দেয়া হয়ে থাকে মোবাইলের এসএমএসের মাধ্যমে তবে এই এসএমএস গুলো প্রায় সময় আমরা চেক করতে পারি না বা বিভিন্ন ধরনের কাজের কারণে এসএমএসগুলো দেখা হয় না তাই এই এসএমএস না দেখার কারণে আমরা বিভিন্ন ধরনের অফার গুলো সম্পর্কেও জানতে পারে না।

তাই আজকে আমি এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো রবি সিমের অফার চেক করার কোড। যাতে করে এই কোডটি ডায়াল করে আপনারা খুব সহজেই জেনে নিতে পারেন রবি সিমে সকল অফার গুলো। তাই আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন। কিংবা রবি সিমের অফার গুলো জানতে চান সে ক্ষেত্রে আমাদের এই আর্টিকেলের সঙ্গেই থাকুন।

রবি ইন্টারনেট অফার চেক কোড

প্রতিনিয়তই রবি অপারেটর যে সমস্ত ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে সেই ইন্টারনেট অফার গুলো সম্পর্কে যে সমস্ত ব্যক্তিরা এখন পর্যন্ত জানেন না। তারা এক্ষুনি জেনে নিতে পারবেন কিভাবে রবি সিমের ইন্টারনেট অফার গুলো জানতে পারবেন।

রবি ইন্টারনেট অফার গুলো জানতে আপনাদের মোবাইল ফোনের ডায়াল অপশনে গিয়ে ডায়াল করতে হবে *১২৩*৩*৫# । এই কোডটি ডায়াল করা মাত্রই আপনি রবি সিমে সমস্ত ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন।

এই কোডটি ডায়াল করা মাত্র যে সমস্ত অফারগুলো আপনার সামনে আসবে এই অফারগুলো যদি আপনি চান। সেই ক্ষেত্রে প্রতিটি অফার সম্পর্কেই ভালোভাবে জেনে নেবেন। বিশেষ করে অফার গুলোর দাম এবং মেয়াদ সম্পর্কে ভালোভাবে জেনে নেবেন। যাতে পরবর্তীতে এই ইন্টারনেট প্যাকেজ কিনে কোনো রকম অসুবিধায় পরতে না হয়।

রবি মিনিট অফার চেক কোড

প্রিয়জনদের সাথে কথা বলার সুবিধার্থে রবি অপারেটর বিভিন্ন ধরনের মিনিট অফার প্রকাশ করে থাকে। যে অফার গুলোর মাধ্যমে গ্রাহকরা খুবই কম টাকায় বিভিন্ন ধরনের মিনিট অফারগুলো উপভোগ করার সুযোগ পায়।

তাই প্রয়োজনের সময় যাতে করে আপনারা খুব সহজেই পছন্দমত মিনিট অফার গুলো সন্ধান পান সেই উদ্দেশ্যেই আমরা আপনাদেরকে জানিয়ে দেব রবি সিমের মিনিট অফার চেক করার কোড। যে কোটি ডায়াল করে আপনি রবি সিমের সমস্ত মিনিট অফার জেনে নিতে পারবেন এক নজরে।

তাই রবি সিমের মিনিট অফার গুলো জানতে ডায়াল করুন *222*2# । ডায়াল করা মাত্রই আপনি বেশকিছু মিনিট অফার লক্ষ্য করবেন। এবং নিজেদের পছন্দ অনুযায়ী যে কোন মিনিট অফার কিনে নিতে পারেন নির্দিষ্ট মূল্যের উপর।

তো এতক্ষণে হয়তো আপনারা সকলেই রবি সিমের ইন্টারনেট অফার এবং মিনিট অফার চেক করার কোড সম্পর্কে জানতে পেরেছেন। তাই পরবর্তীতে প্রয়োজনের সময় এ অফার গুলো উপভোগ করতে কিংবা পছন্দের অফারটির সন্ধান করতে। কোন রকম বিভ্রান্তিতে পড়তে হবে না বলে মনে করছি।

কেননা আমরা আপনাদেরকে বিস্তারিতভাবে জানিয়ে দিয়েছি ইন্টারনেট অফার এবং মিনিট অফার চেক করার ডায়াল কোড যে কত ডায়াল করে আপনারা নিজেরাই জেনে নিতে পারবেন রবি সিমের সমস্ত অফার।

তাই রবি সিমের প্রতিটি গ্রাহকের উদ্দেশ্যে নিচে আমরা বেশ কিছু ইন্টারনেট অফার প্রকাশ করছি। যাতে করে প্রতিটি গ্রাহক রাই এ অফার গুলো মধ্য থেকে নিজেদের পছন্দ অনুযায়ী বেছে নিতে পারে।

টাকা মেগাবাইট/জিবাইট মেয়াদ কোড
48 1.5 জিবি 3 দিন *123*48#
209 1.5 জিবি 30 দিন *123*209#
54 2 জিবি 3 দিন *123*54#
239 2 জিবি 28 দিন *123*239#
65 2 জিবি 3 দিন *123*77*3#
108 3 জিবি 7 দিন *123*108#
61 3 জিবি 3 দিন *123*061#
108 4 জিবি 7 দিন *123*0108#

উপরে প্রকাশিত প্রতিটি অফারের সঙ্গে আমরা বিস্তারিতভাবে জানিয়ে দিয়েছি ডায়াল কোড। যে ডায়াল কোডটি ডায়াল করার মাত্রই আপনারা নির্দিষ্ট অফারটি কিনে নিতে পারবেন বলে মনে করা যায়।

Tags

Related Articles

Back to top button
Close