Offer

রবি নতুন সিম অফার ২০২৪

আমরা সকলে অনেক সময় নতুন সিম ক্রয় করি নতুন নতুন সব অফার এর জন্য। এছাড়াও আমরা যখন নতুন সিম ক্রয় করে তখন যেই অ্যাক্টিভেশন প্রসেস রয়েছে সেই প্রসেস যদি মেনে অ্যাক্টিভেশন করা হয় তাহলে অবশ্যই বিভিন্ন অফার আমরা উপভোগ করতে পারি। বর্তমানে রবি বাংলাদেশের মোবাইল অপারেটর কোম্পানি গুলোর মধ্যে অন্যতম একটি কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। রবি চেষ্টা করছে প্রতিনিয়ত বিভিন্ন অফারের মাধ্যমে তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে এবং গ্রাহকসেবা বৃদ্ধির মাধ্যমে তাদের ব্যবসার প্রসার করতে। সেই লক্ষ্যে রবি নতুন সিমের অফার নিয়ে এসেছে।

আপনারা যদি রবি সিম ব্যবহার করেন বা নতুন রবি সিম ব্যবহার করবেন বলে ভাবছেন তাদের জন্য রবি নতুন সিম অফার গুলো খুবই আকর্ষণীয় অফার হতে পারে। এক্সাইটিং এই অফার গুলো আপনারা কিভাবে পাবেন এবং কোন কোন অফার গুলো আপনারা উপভোগ করতে পারবেন সেই বিষয় এখন আমরা আপনাদের জানাব। রবি সিমের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আপনারা আমাদের সঙ্গে থাকুন। বর্তমানে রবির গ্রাহক সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে যার কারণে গ্রাহকদের ওপর ভিত্তি করেই তাদের অফার এর ধরন বৃদ্ধি করছে।

রবি নতুন সিম অফার ২০২৪

আপনারা আমাদের এই পোস্ট থেকে জানতে পারবেন রবি নতুন সিম অফার 2021 সম্পর্কে। রবি নতুন সিম এর অফার সমূহের মধ্যে আপনাকে কি কি অফার প্রদান করা হচ্ছে সেই বিষয় এখন আমরা আপনাদের সঙ্গে কথা বলব। আমরা শুধুমাত্র রবি অফিশিয়াল ওয়েবসাইট থেকে সর্বশেষ আপডেট গুলো রয়েছে সেগুলো আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব। 2021 সালে রবি নতুন সিম কিনলে আপনি কি পরিমাণ অফার পেতে পারেন এই অফার গুলো কিভাবে আপনি একটিভ করতে পারবেন সকল তথ্য আমরা আপনাদের দেব।

রবি মূলত চেষ্টা করছে প্রত্যেকটি সেক্টর এ অফারের মাধ্যমে গ্রাহকদের আকৃষ্ট করতে। রবি বর্তমানে চেষ্টা করছে দেশের সবথেকে কম রেটে তাদের গ্রাহকদের সার্ভিস প্রদান করতে। যেহেতু আমরা সিম ব্যবহারের ক্ষেত্রে অনেক সময় অনেক দিক বিবেচনা করে এ সিম ব্যবহার করি সে ক্ষেত্রে রবি সার্বিক বিবেচনা করে তাদের ব্যবসা পরিচালনা করছে বলেই তারা বর্তমানে সাফল্য অর্জন করেছে। রবির এই বিশেষ নতুন সিম অফার সম্পর্কে এখন আমরা আপনাদের জানাব এবং এই অফার গুলো কিভাবে আপনারা পেতে পারেন সে বিষয়ে আপনাদের জানাবো।

রবি নতুন সিমে রিচার্জ অফার

আপনি যদি রবি নতুন সিমের বর্তমান অফার উপভোগ করতে চান তাহলে আপনাকে সবার প্রথমে সিম একটিভ করেই 42 টাকা রিচার্জ করতে হবে। আপনি যখন রবি সিম টি অ্যাক্টিভ করবেন তখন অ্যাক্টিভেশন এর পূর্বেই আপনাকে 42 টাকা রিচার্জ করতে হবে। আপনি যখন 42 টাকা রিচার্জ করবেন তখন আপনি বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। কিন্তু আপনি যদি ব্যালেন্স টাকা রিচার্জ না করেন তাহলে আপনি এই অফার গুলো থেকে বঞ্চিত থাকবেন তাই অবশ্যই সিম একটিভ করার সময় খেয়াল রেখে এবং সতর্কতার সাথে 42 টাকা রিচার্জ করবেন। 42 টাকা রিচার্জ করলে আপনি কি কি সুযোগ সুবিধা পাবেন তা আমরা এখন জানাচ্ছি।

  • একজন রবি গ্রাহক যদি তার নতুন সিমে 42 টাকা রিচার্জ করে তাহলে তার মেইন ব্যালেন্সে সে পাবে 34 টাকা। 42 টাকা রিচার্জের মাধ্যমে মেইন ব্যালেন্সে 34 টাকা থেকে যাচ্ছে।
  • এছাড়াও এর পাশাপাশি রবি গ্রাহকরা উপভোগ করতে পারবে 2 জিবি ইন্টারনেট, যার মেয়াদ 7 দিন। এই দুই জিবি ইন্টারনেট রবি গ্রাহক যখন তখন ব্যবহার করতে পারবে।
  • এর পাশাপাশি রবি গ্রাহক নতুন সিমে অফার আছে সেটি হল 8 মিনিট টকটাইম যার মেয়াদ থাকবে 7 দিন। 8 মিনিট টকটাইম একজন রবি গ্রাহক যেকোনো নাম্বারে কথা বলতে পারবে এবং সর্বোচ্চ 7 দিন পর্যন্ত এর মেয়াদ থাকবে।
  • সর্বশেষ যে এই অফারটি একজন রবি গ্রাহক উপভোগ করতে পারবে সেই অফারটা হলো যে কোন নাম্বারে 48 পয়সা/মিনিট কল রেট এর সুবিধা। আপনি যদি রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি এই সুবিধাটি উপভোগ করতে পারবেন। 48 পয়সা/মিনিট কল রেট এর সুবিধা উপভোগ করতে পারবেন আপনি 30 দিন পর্যন্ত।

রবি নতুন সিমে ইন্টারনেট এবং বান্ডেল অফার

আপনি যদি রবি নতুন সিম কিনে নেন তাহলে সেখান থেকে আপনি বিভিন্ন ধরনের ইন্টারনেট এবং বান্ডেল অফার পাবেন। আপনি কি কি ধরনের ইন্টারনেট এবং বান্ডেল অফার পাবেন তা এখন আমরা আপনাদের জানাচ্ছি।

  • প্রথমত আপনি যদি রবি নতুন সিম কিনে নেন তাহলে সেই সিম থেকে 12 মাসে 12 জিবি ইন্টারনেট আপনি উপভোগ করতে পারবেন। প্রতি মাসে এক জিবি করে ইন্টারনেট ক্রয় করতে পারবেন এবং এই 1gb ইন্টার্নেট ক্রয় করতে আপনার খরচ পড়বে শুধু মাত্র 9 টাকা। 1 জিবি ইন্টারনেট জার মেয়াদ 7 দিন।
  • এর পাশাপাশি আপনি 41 টাকায় 1 জিবি ইন্টারনেট এর সঙ্গে 1 জিবি 4g ইন্টার্নেট উপভোগ করতে পারবেন। এই ইন্টারনেট প্যাকটির মেয়াদ 5 দিন এবং সিম অ্যাক্টিভেশন এরপরে তিন মাসের মধ্যে আপনি যতবার ইচ্ছে ততবার এইটা গ্রহন করতে পারবেন।
  • নতুন সিমের মাধ্যমে বিশেষ কলরেট পাচ্ছে রবি গ্রাহকরা। 48 পয়সা/মিনিট কল রেট পাচ্ছে যার মেয়াদ থাকবে তিন দিন প্রথমবার 42 টাকা রিচার্জে।

রবি নতুন সিম 12 মাসে 12 জিবি

আপনি রবি নতুন সিমে 12 মাসে 12 জিবি ইন্টারনেট কিভাবে পাবেন সেই সম্পর্কে এখন আমরা আপনাদের বিস্তারিত জানাবো।

এর জন্য প্রথমত আপনাকে ইজিলোড রিচার্জ করতে হবে রবিতে 9 টাকা। আপনি যদি 9tk ইজিলোড রিচার্জ করেন তাহলে আপনি এই ইন্টারনেট প্যাকেজ পেয়ে যাবেন। 

এই ইন্টারনেট প্যাকেজ এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 7 দিন।

এই ইন্টারনেট গুলো আপনি দিনের মধ্যে 24 ঘন্টায় ব্যবহার করতে পারবেন।

এই ইন্টারনেট প্যাকেজ আপনি প্রতিমাসে একবার অর্থাৎ প্রতি 30 দিনে একবার করে গ্রহণ করতে পারবেন। যদি আপনি পুনরায় 9 টাকা রিচার্জ করতে চান 30 দিনের ভেতরে তাহলে সেটা সাধারণ ব্যালেন্স হিসাবে আপনার ব্যালেন্সে যোগ হবে।

রবি নতুন সিম অ্যাক্টিভেশন বোনাস

  • আপনি যদি একটি নতুন রবি সিম একটিভ করেন তাহলে সেই সিমে আপনি পূর্ব থেকে 5 টাকা অ্যাক্টিভেশন বোনাস পাবেন এবং এই 5 টাকা আপনি যে কোন নাম্বারে 15 দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন।
  • অ্যাক্টিভেশন বোনাস হিসেবে থাকছে আছে 2000 টি ফ্রি এসএমএস। আপনি এই 2000 ফ্রি এসএমএস যেকোনো নাম্বারে দিনের যেকোনো সময় ব্যবহার করতে পারবেন।
  • এই 2000 এসএমএস এর মেয়াদ নির্ধারণ করা হয়েছে 30 দিন। 30 দিন মেয়াদ শেষে আপনার এসএমএস এর চার্জ কর্তন করা হবে 50 পয়সা প্রতি এসএমএস।

রবি নতুন সিম অফার পাওয়ার শর্ত সমূহ

  • আপনি যদি কোন সিম নতুন করে মাইগ্রেশন করেন তাহলে আপনি এই অফারের অন্তর্ভুক্ত হবেন না।
  • তবে আপনি যদি নতুন সিম ক্রয় করে মাইগ্রেশন করতে চান তাহলে মাইগ্রেশন করা যাবে এবং এই অফার গুলো সেই সিমের ক্ষেত্রে প্রযোজ্য হবে।
  • ইন্টারনেট বোনাস পরবর্তীতে কোন ভাবে ব্যবহার করা যাবে না এবং প্রত্যেকটি ইন্টারনেটের জন্য আলাদা আলাদা মেয়াদ নির্ধারণ করা হয়েছে।
  • অফার সময়ের ক্ষেত্রে আপনি যেদিন রিচার্জ করবেন সেই দিনই আপনার রিচার্জের দিন সমূহের মধ্যে ধরা হবে।

রবি নতুন সিমের অফার সম্পর্কে আজকে আমাদের কাছে এর সর্বশেষ আপডেট আমরা আপনাদের কাছে তুলে ধরলাম। আপনারা যারা রবি সিম কিনে রবির নতুন গ্রাহক হতে চান তারা ঝটপট রবি নতুন সিম কিনে এবং এই নিয়ম মেনে অ্যাক্টিভেশন করুন। এই নিয়ম মেনে অ্যাক্টিভেশন করলে আপনারা বিভিন্ন মেয়াদে বিভিন্ন ধরনের ইন্টারনেট প্যাক বান্ডেল প্যাক উপভোগ করতে পারবেন।

Tags

Related Articles

Back to top button
Close