Offer

রবি নতুন সিমের অফার ২০২৪ – ২ জিবি ইন্টারনেট ও ১০০ মিনিট ফ্রি

মোবাইল ব্যবহারে কিংবা অন্যান্য প্রয়োজনের ক্ষেত্রে আমরা সকলেই সিম কিনে থাকি। সাধারণত বাংলাদেশে বেশকিছু সেম কোম্পানি রয়েছে। যা সারা বাংলাদেশে ব্যাপকভাবে প্রচলিত। এই সমস্ত সিম কোম্পানির মধ্যে একটি পরিচিত অপারেটর হলো রবি।

বাংলাদেশের অন্যান্য অপারেটরে চাইতে সবচাইতে বেশি ব্যবহার হয়ে থাকে রবি সিম যা হয়তো আমরা সকলেই জানি। কেননা রবি সিম ব্যবহারে অনেকটাই সুবিধা পাওয়া যায় বিশেষ করে ইন্টারনেটের সুবিধা। এছাড়াও মিনিটের সুবিধা কিংবা কল রেট এর সুবিধা এই প্রতিটি সুবিধায় দিয়ে থাকে রবি অপারেটর যার কারণে অধিকাংশ মানুষের রবি সিম গুলো ব্যবহার করে থাকে।

রবি নতুন সিমের অফার

তবে এখন আপনি চাইলেই নতুন সিম কিনে বেশ কিছু অফার উপভোগ করতে পারে। কারণ বর্তমানে যে সমস্ত নতুন সিম গুলো গ্রাহকদের উদ্দেশ্যে তৈরি করা হয়েছে এই সিমগুলো তে নানান ধরনের অফার প্রদান করা হয় যাতে করে প্রথম ব্যবহারে গ্রাহকরা বিভিন্ন ধরনের সুবিধা ভোগ করতে পারে। তাই আপনারা যারা বর্তমানে একটি নতুন রবি সিম কেনার সিদ্ধান্ত নিয়েছেন তারা এখন বেশ কিছু অফার উপভোগ করতে পারবেন। নতুন রবি সিমে যে সমস্ত অফার গুলো প্রদান করা হয় তা নিচে জানিয়ে দিচ্ছি।

  • ইন্টারনেট অফার
  • মিনিট অফার
  • এসএমএস অফার
  • কল রেট অফার

এ প্রতিটি অফার আপনারা উপভোগ করতে পারবেন শুধুমাত্র একটি নতুন রবি সিম কেনা মাত্রই। তাই আপনার যারা নতুন রবি সিম কিনতে চান। তারা অফার গুলো সম্পর্কে আরও বিস্তারিতভাবে জেনে নিন আমাদেরই সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে।

রবি নতুন সিমের ইন্টারনেট অফার

সাধারণত আপনি যদি একটি নতুন রবি সিম কিনে থাকেন তাহলে সেই সিমটি এক্টিভেট করা মাত্র ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

এমনকি নতুন সিম টি এক্টিভেটের বারোমাস পর্যন্ত উপভোগ করার সুযোগ পাবেন 1 জিবি ইন্টারনেট। আপনি যদি আপনার নতুন চিমটিতে ২জিবি ইন্টারনেট উপহার পেতে চান। তাহলে আপনাকে সিমটি এক্টিভেটের ৩০ দিন এর মধ্যে সর্বনিম্ন ১০০ টাকা পর্যন্ত ব্যবহার করতে হবে তবে আপনি এই একশ টাকা ব্যবহারের ফলে ২ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন ফ্রি।

এই অফারটি আপনি সর্বোচ্চ পাঁচ মাস পর্যন্ত ব্যবহার করতে পারবেন যদি আপনি নতুন রবি সিমের গ্রাহক হয়ে থাকেন এবং পরবর্তী ছয় মাসে প্রতিটি রবি সিমের নতুন গ্রাহক রাই শুধুমাত্র ৫০ টাকা ব্যবহারে প্রতি মাসে এক জিবি ইন্টারনেট উপভোগ করার সুযোগ পাবে।

যেই ডাটা অফার গুলো আপনারা বোনাস হিসেবে পাবেন এই প্রতিটি অফারের মেয়াদ সর্বোচ্চ তিন দিন পর্যন্ত। তো আপনারা হয়তো এতক্ষণে নতুন রবি সিমের সমস্ত ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে পেরেছেন। তাই আপনারা যদি এই অফারগুলো উপভোগ করতে চান। সেই ক্ষেত্রে আপনাদেরকে একটি নতুন সিম কিনতে হবে তবেই আপনারা এই অফার গুলো উপভোগ করতে পারবেন।

রবি নতুন সিমের মিনিট অফার

বর্তমানে আপনি যদি রবি সিমের ফ্রি মিনিট অফার গুলো উপভোগ করতে চান সে ক্ষেত্রে শুধুমাত্র নতুন সিম কিনেই এই অফার গুলো উপভোগ করতে পারবেন। নতুন রবি সিমের নির্দিষ্ট ধান ব্যতীত আপনাকে এই অফার গুলো উপভোগ করতে বাড়তি কোন টাকা প্রদান করতে হবে না।

আপনি শুধুমাত্র একটি নতুন সিম কিনে বিনামূল্যে বেশকিছু মিনিট অফার উপভোগ করতে পারবেন যে মিনিট অফার গুলো সম্পর্কে হয়তো আপনারা অনেকেই জানেন না।

নতুন রবি সিমের মিনিট অফার গুলো সম্পর্কে বিস্তারিত ধারণা দেয়ার লক্ষ্যে আমরা এই আর্টিকেলটি প্রকাশ করেছি। যাতে করে প্রতিটি গ্রাহক রাই নতুন রবি সিমের অফার গুলো সম্পর্কে জানতে পারে এবং নিজেদের কাজে ব্যবহার করতে পারে।

তাই আর কথা না বাড়িয়ে খুনি জেনে নিন রবি সিমের মিনিট অফার সম্পর্কে বিস্তারিত নানান কথা। বর্তমানে প্রতিটি রবি নতুন সিমে মিনিট অফার হিসেবে দিয়ে থাকে ১০০ মিনিট যে কোন লোকাল নাম্বারে। তাই আপনি যদি একটি নতুন রবি সিম কিনে থাকেন সেক্ষেত্রে আপনিও ১০০ মিনিট উপভোগ করতে পারবেন। এই ১০০ মিনিট বোনাস টি উপভোগ করতে পারবেন শুধুমাত্র 15 দিন পর্যন্ত।

Tags

Related Articles

Back to top button
Close